শিরোনাম

শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! | শুক্রবার, মার্চ 17, 2017 - বাংলাদেশে ইউসিসিকে একমাত্র পরিবেশক ঘোষনা করলো ট্রান্সসেন্ড | শুক্রবার, মার্চ 17, 2017 - এসএসডি-টেক এবং প্যাভিলিয়নের মধ্যে কন্টেন্ট পার্টনারশিপ সম্পন্ন | শুক্রবার, মার্চ 17, 2017 - মোবাইল অ্যাপস চালু করলো উরি ব্যাংক | শুক্রবার, মার্চ 17, 2017 - গার্ডিয়ান লাইফ এর জন্য মোবাইল অ্যাপ তৈরি করবে এসএসএল ওয়্যারলেস | বুধবার, মার্চ 15, 2017 - মাইক্রোম্যাক্সের নতুন দুইটি মডেলের স্মার্টফোন | বুধবার, মার্চ 15, 2017 - ডুয়াল ব্যাক ক্যামেরার হ্যালিও স্মার্টফোন আনল এডিসন গ্রুপ |
প্রথম পাতা / সোশ্যাল মিডিয়া / অকল্পনীয় সুবিধা দিচ্ছে ডেটিং অ্যাপ ‘হ্যাপন’
অকল্পনীয় সুবিধা দিচ্ছে ডেটিং অ্যাপ ‘হ্যাপন’

অকল্পনীয় সুবিধা দিচ্ছে ডেটিং অ্যাপ ‘হ্যাপন’

happnকতবার পথচলতি কাউকে দেখে আপনার মনে হয়েছে এর সঙ্গে আলাপ করতে পারলে ভাল হত? কারও সঙ্গে আপনার রাস্তায় বার বার দেখা হয় অথচ নাম জানেন না? ভার্সিটি বা অফিস যাওয়ার পথে বাসে প্রথম দেখাতেই প্রবল ক্রাশ খেয়েছেন। দু’জনেই জানেন যে প্রতিদিন দেখা হবে। অথচ জানেন না কীভাবে কথা শুরু করবেন? এভাবেই কত প্রেমের গল্প শুরু না হতেই শেষ হয়ে যায়। হয় আপনার রাস্তা বদল হয় বা তার।

এই স্মার্টফোন-সোশ্যাল মিডিয়ার যুগেও যদি প্রেম এমন করে এসেও ফিরে যায় তবে তা অতি লজ্জার কথা! কিন্তু স্মার্টফোনে যদি থাকে ‘হ্যাপন’ অ্যাপ তাহলে প্রেম বন্যার মতো ভাসিয়ে নিয়ে যাবে আপনাকে। এই অ্যাপটি যদি থাকে আপনার ফোনে তবে পথচলতি অন্য যাদের যাদের ফোনে রয়েছে এই অ্যাপ তাদের ছবি ও প্রোফাইল সঙ্গে সঙ্গে ভেসে উঠবে আপনার ফোনে। উলটোটাও ঘটবে অর্থাৎ আপনার ছবি এবং প্রোফাইল ইনফো ভেসে উঠবে তাদের ফোনে। এর পর শুরু হবে আসল খেলা। আপনি সেই ছবি দেখে লাইক পাঠাতে পারেন এবং চ্যাট শুরু করতে পারেন অ্যাপের মাধ্যমে।

হ্যাপেন অ্যাপ চেষ্টা করে যথাসম্ভব সমমনস্ক মানুষের সঙ্গে আলাপ-পরিচয় ঘটাতে। অর্থাৎ আপনার হবি বা ভাললাগার সঙ্গে যদি পথলতি কারও ভাললাগা মিলে যায় তবে তার ছবি/প্রোফাইল অগ্রাধিকার পায়। ধরুন আপনি কোন অফিসের রিসেপশনে বসে আছেন অথবা কোনও কফি শপে একা বসে কফিতে চুমুক দিচ্ছেন। তখনও কিন্তু ধারেকাছে ‘হ্যাপেন’ অ্যাপ ইউজার যদি কেউ থেকে থাকেন জেগে উঠবে এই অ্যাপ। সবচেয়ে মজার কথা হল যতবার আপনি এবং অন্য কোনও ইউজার মুখোমুখি হবেন, ততবারই কিন্তু মেসেজ পাঠাবে এই অ্যাপ এবং জানিয়ে দেবে যে কতবার এইভাবে দেখা হয়েছে আপনাদের। হতেই পারে যে কাজের তাড়ায় হয়তো আপনি প্রথম দু’একবার খেয়াল করেননি, তাই প্রোফাইলের পাশে লেখা থাকে এই ব্যক্তির সঙ্গে আগে আপনার কতবার দেখা হয়েছিল। ঠিক তেমনই প্রথম কারও সঙ্গে দেখা হলে তাও লেখা থাকবে অ্যাপ মেসেজে।

তবে সবকিছুর শেষে একটি ‘কিন্তু’ রয়েছে। এই অ্যাপের মাধ্যমে তখনই ইউজাররা একে অপরের সঙ্গে চ্যাট করতে পারেন যদি একে অপরকে ‘হার্ট’ লাইক দেন। এক্ষেত্রে অত্যন্ত দায়িত্বজ্ঞানসম্পন্ন কাজ করেছে এই অ্যাপটি যাতে ‘স্টকিং’-এর মতো গর্হিত অপরাধ না ঘটে। তার পরেও যদি কেউ কারও পিছু নেয় তবে তাকে সনাক্ত করে পুলিশে খবর দেওয়াও বেশ সহজ হবে কারণ অ্যাপে তার ছবি এবং বেসিক প্রোফাইল ইনফরমেশনও থাকবে। সবকিছুই শুভবুদ্ধিসম্পন্ন সুস্থ মানুষের জন্য তৈরি হয়, বিকৃতমস্তিষ্কদের জন্য নয়। এই অ্যাপটি আপাতত পাওয়া যাচ্ছে অ্যানড্রয়েড এবং আইওএস-এর জন্য।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top