শিরোনাম

সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি | সোমবার, অক্টোবর 16, 2017 - ইউরোপ ও আমেরিকায় মেডিক্যাল পড়াশোনা | সোমবার, অক্টোবর 16, 2017 - ইউরোপ সাইপ্রাসে পড়াশোনা ও কাজ | সোমবার, অক্টোবর 16, 2017 - আসুসের নতুন অষ্টম প্রজন্মের মাদারর্বোড বাজারে | সোমবার, অক্টোবর 16, 2017 - ক্লাউড কম্পিউটিং মেলায় অংশ গ্রহন করছে বাংলাদেশের প্রতিনিধি দল | রবিবার, অক্টোবর 15, 2017 - পাতায়া ভ্রমনের স্বপ্ন পূরণ | রবিবার, অক্টোবর 15, 2017 - বৃৃটিশ কাউন্সিল আয়োজিত বই পড়া প্রতিযোগিতার চুড়ান্ত পরীক্ষা সম্পন্ন | রবিবার, অক্টোবর 15, 2017 - ঢাকায় অনুষ্ঠিত হলো ডিজিটাল মার্কেটিং সামিট ও অ্যাওয়ার্ড ২০১৭ |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / অনলাইনে ঈদের এয়ার টিকেটে ১০% ছাড়
অনলাইনে ঈদের এয়ার টিকেটে ১০% ছাড়

অনলাইনে ঈদের এয়ার টিকেটে ১০% ছাড়

Chutir-Somoy

দেশে প্রথমবারের মত সকল ডোমেস্টিক এয়ার টিকেটে ১০ শতাংশ ছাড় দিচ্ছে ছুটির সময় নামের একটি ই-কমার্স প্রতিষ্ঠান। এয়ারলাইন্সের ওয়েবসাইটে লেখা প্রমোশনাল বা সর্বনিম্ন মূল্যের ওপরেও পাওয়া যাবে এই অফার। ঈদে বাড়ি ফেরা বা ঢাকায় দ্রুত ফিরে আসার জন্য এই সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি।

ছুটির সময়ের ব্যবস্থাপনা পরিচালক আরিফ আহমেদ জানিয়েছেন, চট্টগ্রাম-ঢাকা রুটে সর্বনিম্ন ভাড়ায় বিমান ভ্রমণের সুযোগ দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। এই রুটে ঈদ উপলক্ষে মাত্র ২ হাজার ৭০০ টাকায় ভ্রমণের সুযোগ মিলছে। এই ভাড়া দেশের সব বিমান সংস্থার তুলনায় সর্বনিম্ন। এর ওপরেও পাওয়া যাবে ১০% ছাড়। চট্টগ্রাম-ঢাকা রুটে রিজেন্ট এয়ার বোয়িং ৭৩৭-৭০০, বোয়িং ৭৩৭-৮০০ ও ড্যাশ বিমান দিয়ে সপ্তাহে ৩৭টি ফ্লাইট পরিচালনা করছে। সব ফ্লাইটেই এই বিশেষ অফার ১৪ জুন থেকে ২ জুলাই পর্যন্ত ভ্রমণের ক্ষেত্রে প্রযোজ্য। তিনি আরও জানান, আমাদের প্রচারের জন্য এই অফারটি পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত চলবে।

দেশের আকাশে সবচেয়ে গ্রহণযোগ্য সেবাদাতা ইউএস বাংলা এবার ঈদে ঢাকা থেকে বরিশাল ৬২০০ টাকা, চট্টগ্রাম ৪২০০ টাকা, কক্সবাজার ৮৭০০ টাকা, যশোর ৭২০০ টাকা, রাজশাহী ৬২০০ টাকা, সৈয়দপুর ৮২০০ টাকা এবং সিলেটে ৬২০০ টাকায় সেবা দিচ্ছে। আর ছুটির সময়ে এই সর্বনিম্ন প্যাকেজের ওপরে ১০% শতাংশ ছাড় দিচ্ছে। ফোনে বা ফেসবুকে টিকেটের জন্য অর্ডার করা যাবে।

ছুটির সময়ের ফেসবুক পেজে জানানো হয়েছে, “ঈদে বাড়ি ফেরা নিয়ে টেনশন? এবার ডোমেস্টিক এয়ারে বাড়ি ফিরতে পারেন ১০% ডিস্কাউন্টে। আসন অবশিষ্ট থাকা সাপেক্ষে ঢাকা থেকে বাংলাদেশের যেকোন বিমানবন্দরে যেতে এবং ঈদ পরবর্তী ফিরে আসতে পারেন। বাংলাদেশ বিমান বাদে ইউএস বাংলা, নভো এয়ার এবং রিজেন্ট এয়ারে এই সুবিধা পাওয়া যাবে। দেশের বাইরে যেসব এলাকায় এই বিমানগুলো যাতায়াত করে সেখানেও ১০% ছাড়ে যেতে পারবেন। আপনার পরিবারকে নিয়ে ঈদে নির্বিঘ্নে ফিরতে এখনই ইনবক্স বা ফোন করুন 01839446677 বা 01911005358 এই নাম্বারে। ফেসবুক পেজেও এ সংক্রান্ত তথ্য পাওয়া যাবে https://www.facebook.com/chutirsomoybd এই ঠিকানায়।”

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top