শিরোনাম

মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - দ্বিতীয় সাবমেরিন ক্যাবলে যুক্ত হচ্ছে বাংলাদেশ | মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - ফোরজির কার্যক্রম শুরু হচ্ছে মার্চে | মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - ড্যাফোডিলে জিডিজি বাংলার বাংলা চ্যালেঞ্জ | মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - বাগেরহাটে আইসিটি ক্যারিয়ার ক্যাম্প | মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - ভালোবাসা দিবস উপলক্ষে হুয়াওয়ের ‘লাভ ইন ফোকাস’ | মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - অনলাইনে কেনাবেচায় প্রতারণা রোধে বিক্রয় ডটকমের পদক্ষেপ | মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - হোয়াটসঅ্যাপ ব্যবহারে গ্রামীণফোনের সাশ্রয়ী ডাটা প্যাক | মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - ‘গ্রীন অফিস’ স্বীকৃতি পেল বাংলালিংক | মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - পেইজা ব্যবহারকারীদের জন্য ২১% মূল্য ছাড় | মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - মাইক্রোম্যাক্সের নতুন স্মার্টফোন কিউ৩৯৮ |
প্রথম পাতা / ইভেন্ট / অনলাইনে বিক্রয় দক্ষতা বাড়িয়ে নিতে কর্মশালা আগামী মাসে
অনলাইনে বিক্রয় দক্ষতা বাড়িয়ে নিতে কর্মশালা আগামী মাসে

অনলাইনে বিক্রয় দক্ষতা বাড়িয়ে নিতে কর্মশালা আগামী মাসে

hubdhaka-corporateঅনলাইনে ব্যবসায়ের ক্ষেত্রে সবচেয়ে সুবিধাজনক বিষয় হলো ক্রেতারা যে কোনো সময় যে কোনো কিছু তাদের চাহিদা মতো জিনিস ক্রয় করে থাকেন। সেই ক্ষেত্রে একজন উদ্যোক্তার, তার পণ্য বা সেবার বিক্রি বাড়াবার জন্যে বিক্রয় দক্ষতা বৃদ্ধি আবশ্যক। আর সেই দক্ষতা যদি দশ গুণ বৃদ্ধি পায় ব্যবসায় সফলতা অর্জনে তাহলে কোনো প্রকার বাধা থাকবে না।

এই দশ গুণ বিক্রয় দক্ষতা বৃদ্ধির জন্যে অনলাইন ব্যবসায় উদ্যোক্তা, ই-কমার্স এর সঙ্গে জড়িতদের জন্যে আগামী নভেম্বর ১২, ঢাকার মিরপুরে অবস্থিত দেশের শীর্ষস্থানীয় কোওয়ার্কিং প্রতিষ্ঠান হাবঢাকা ‘বুস্ট টেন এক্স (boost10X)’ নামে একটি খুবই গুরুত্বপূর্ণ এবং সময় উপযোগী কর্মশালা আয়োজন করতে যাচ্ছে।

কর্মশালাটি দিনব্যাপী অনুষ্ঠিত হবে এবং বক্তা হিসেবে উপস্থিত থাকবেন হাবঢাকার প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী, সাজিদ ইসলাম এবং ব্র্যানো ডটকম (branoo.com) ও রয়েক্স টেকনোলজিসের প্রধান নির্বাহী, রাজীব রয়।

তারা এই কর্মশালাটি পরিচালনা করে উদ্যোক্তাদেরকে নির্দেশনা দান করতে চান এই কারণে যে, একটি উদ্যোগ অথবা ব্যবসায়ের মূল বিষয়টিই হচ্ছে বিক্রয় ব্যবস্থাপনা এবং এখানে মূলত ব্যবসায় প্রতিষ্ঠানগুলোর অভিজ্ঞতার ঘাটতি থাকবার কারণে বেশিদূর এগোতে পারে না। সেজন্য সাজিদ ইসলাম এবং রাজীব রয় তাদের সম্পূর্ণ অভিজ্ঞতা দিয়ে এই কর্মশালায় অংশগ্রহণকারীদের প্রশিক্ষণ প্রদান করবেন।

বুস্ট টেন এক্স (boost10X) কর্মশালাটি মূলত যারা ই-কমার্স, এফ-কমার্স, ব্যক্তিমালিকানাধীন প্রতিষ্ঠান, ফ্রিল্যান্সিং, সেবামূলক ব্যবসায়ের সঙ্গে জড়িত তাদের জন্যে। এখানে তারা নিজেদের পণ্য বা সেবা সম্পর্কে চিন্তা ভাবনাকে আরো মজবুত করবার সুযোগ পাবেন, তারা কি অবস্থায় আছেন তা জানতে পারবেন এবং সেখান থেকে কি কি উপায়ে নিজেদের পণ্যের বিক্রয় দক্ষতা সাফল্যমন্ডিত করতে পারবেন তা খুব সুন্দর ভাবে শিখে যেতে পারবেন।

তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো এই কর্মশালায় অংশগ্রহণ এর মাধ্যমে একজন নিজের বিপণন দক্ষতা, ব্যবস্থাপনা দক্ষতা বৃদ্ধির মাধ্যমে কিভাবে তার উদ্যোগ অন্যান্যদের তুলনায় ১০ গুণ লাভজনক করা যায় তা শিখবেন।

কর্মশালায় অংশগ্রহণের জন্যে বিস্তারিত জানতে ভিজিট: http://events.hubdhaka.com/workshops/boost10x। কর্মশালাটির টিকেটিং পার্টনার হিসেবে রয়েছে টিকেটচাই ডটকম (ticketchai.com)।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top