শিরোনাম

মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিটিআইটি ফেয়ার-২০১৭ কম্পিউটার মেলা শুরু বৃহস্পতিবার | মঙ্গলবার, মার্চ 28, 2017 - চালু হল ঘড়ি বিক্রয়ের ই-কমার্স প্রতিষ্ঠান টাকশাল | মঙ্গলবার, মার্চ 28, 2017 - আরও দ্রুত ডাউনলোড অপেরা মিনিতে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - স্মার্ট স্টুডেন্টস অ্যাপ বানালো ডিআইইউ’র শিক্ষার্থীরা | মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিইবিআইটি মেলায় ডিজিটাল রূপান্তরের অংশীদার হুয়াওয়ে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - বাংলাদেশে উন্মুক্ত হলো অপো সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস | শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! |
প্রথম পাতা / ক্যারিয়ার / ক্যাম্পাস / অনলাইন কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে লাখ টাকার স্কলারশীপ
অনলাইন কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে লাখ টাকার স্কলারশীপ

অনলাইন কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে লাখ টাকার স্কলারশীপ

নতুনকিছু ডট কম আয়োজিত ‘অনলাইন কুইজ প্রতিযোগিতা ২০১৫’ এর আয়োজনে অংশগ্রহণ করে লাখ টাকার স্কলারশীপ, ল্যাপটপ ও স্মার্টফোন জিতে নিয়েছেন ১০ জন বিজয়ী। রোববার বিকেলে স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এসইউবি) এর ধানমন্ডিস্থ প্রধান ক্যাম্পাসে বিজয়ীদের হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়।

Scholarships-From-Online-Quiz-Competition-corporateপ্রায় দুই মাস ধরে ‘অনলাইন কুইজ প্রতিযোগিতা ২০১৫’ শিরোনামের এই প্রতিযোগিতায় সারাদেশ থেকে প্রায় ১২ হাজার দর্শক অংশ নেন। এর মধ্যে ৯৭৬ জন সফল অংশগ্রহণকারীদের মধ্য থেকে ১০০ জনকে লটারির মাধ্যমে বাছাই করে প্রতিযোগিতার মূল ও পুরস্কার বিতরণী পর্বে অংশগ্রহণের সুযোগ দেওয়া হয়।

এই প্রতিযোগিতায় ১ম পুরস্কার হিসেবে একটি ল্যাপটপ ও ৫০ হাজার টাকা মূল্যমানের স্কলারশীপ পেয়েছেন মো: মশিউর রহমান। দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার বিজয়ী যথাক্রমে আফসানা স্বর্না ও মোহাম্মদ তৌহিদ পেয়েছেন একটি করে স্মার্টফোনসহ ৩০ হাজার ও ২০ হাজার টাকার স্কলারশীপ।

এছাড়া একটি করে স্মার্টফোন জিতেছেন ওয়াশিউল ইসলাম, নাজনিন কবির সাদিয়া, রাজু, মোহাম্মদ পারভেজ, এমডি রিয়াদ হোসেন, মাহফুজুল হক ও আদনান।

এসময় স্টেট ইউনিভার্সিটির উপাচার্য ড. ইফতেখার গণি চৌধুরী ও দু’বারের এভারেস্টজয়ী প্রথম বাংলাদেশী পর্বতারোহী এম এ মুহিত বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এসইউবি’র ট্রেজারার মেজর জেনারেল (অব:) ডা: এম শাহজাহান, রেজিস্ট্রার প্রফেসর এ ওয়াই এম ইকরাম উদ দৌলা এবং স্পনসর প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিগণ।

 

এসময় পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় গান, নৃত্য ও মাইম পরিবেশন করেন বিশ্ববিদ্যালয়ের কৃতি শিল্পীরা ও অতিথি শিল্পীরা।

প্রধান পৃষ্টপোষক হিসেবে লাখ টাকার স্কলারশীপ ও ল্যাপটপ পুরস্কার হিসেবে প্রদান করেছে স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এসইউবি)। এছাড়া প্রতিযোগিতায় বিজয়ীদের স্মার্টফোন প্রদান করছে শিক্ষা বিষয়ক অনলাইন পোর্টাল শিখেনিন ডট কম। প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হিসেবে ছিল প্রিয় ডট কম, গ্লোবাল নিউজ এবং পিআর পার্টনার হিসেবে ছিল টাইমস পিআর।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top