শিরোনাম

শুক্রবার, মে 26, 2017 - স্থগিত হয়ে গেছে বেসিস ২০১৭-১৮ টার্মের ৩ পদে নির্বাচন | শুক্রবার, মে 26, 2017 - রবি’র লোকসান ১৭০ কোটি টাকা | শুক্রবার, মে 26, 2017 - ডোমেইন এবং হোস্টিং এ বিশেষ অফার | শুক্রবার, মে 26, 2017 - তোশিবার অফিস ইকুপমেন্ট দিচ্ছে বিএমই | বৃহস্পতিবার, মে 25, 2017 - জিপি অ্যাক্সেলারেটরের চতুর্থ ব্যাচের জন্য আবেদন গ্রহণ শুরু | বৃহস্পতিবার, মে 25, 2017 - বিসিএস-এ ‘ব্যবসা সাফল্যে প্রচার এবং প্রসার’ শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত | বৃহস্পতিবার, মে 25, 2017 - ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে দারাজের ফিউচার লিডারশীপ প্রোগ্রাম | বৃহস্পতিবার, মে 25, 2017 - ফাঁস হল নকিয়া ৯ এর ফিচার | বৃহস্পতিবার, মে 25, 2017 - নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ এর সেরা পাঁচে বাংলাদেশের দুই প্রকল্প | বৃহস্পতিবার, মে 25, 2017 - স্মার্টফোনে চার্জ না থাকার জন্য দায়ী যে সকল অ্যাপ |
প্রথম পাতা / ওয়েব / ওয়েব সাইট রিভিউ / অনলাইন ট্রাভেল বুকিং সেবা পেতে ‘ভ্রমণ ডট কম ডট বিডি’
অনলাইন ট্রাভেল বুকিং সেবা পেতে ‘ভ্রমণ ডট কম ডট বিডি’

অনলাইন ট্রাভেল বুকিং সেবা পেতে ‘ভ্রমণ ডট কম ডট বিডি’

ভ্রমণপিপাসু ও পর্যটকদের জন্য অনলাইনে ভ্রমণের যাবতীয় সব তথ্য নিয়ে যাত্রা শুরু করছে ভ্রমণ ডট কম ডট বিডি। ভ্রমণ লিমিটেডের এ উদ্যোগের সহায়তায় বাংলাদেশ এবং বিদেশের যে কোন স্থানে ভ্রমণের জন্য হোটেল বুকিং করা, টিকিট কাটা, ট্যুর প্যাকেজ নির্বাচন সবকিছুই অনলাইনে ঘরে বসেই করা যাবে।

Vromon-online-travel-booking-service-Corporate
১২ ডিসেম্বর (শনিবার) বিকেলে রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে ভ্রমণ বিষয়ক নতুন এ ওয়েবসাইটটির উদ্বোধন ঘোষনা করা হয়।

এই উদ্যোগ সম্পর্কে ভ্রমণ লিমিটেডের পক্ষ থেকে জানানো হয়, দেশের পর্যটন শিল্প বিকাশে ২০১৬ সালকে পর্যটন বর্ষ হিসেবে ঘোষনা করেছে বাংলাদেশ সরকার। আর তার সঙ্গে মিল রেখে হোটেল বুকিং করা, টিকিট কাটা, ট্যুর প্যাকেজ নির্বাচন সবকিছুই ভ্রমণের আগেই সহজে করার সুবিধা দিতেই এমন উদ্যোগ।

অনুষ্ঠানে ভ্রমণ ডট কম ডট বিডির সহ–প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী জুবায়ের বিন আমিন বলেন, বাংলাদেশের মানুষ বেড়াতে অনেক ভালবাসে। কিন্তু ভ্রমণ করতে তাদের নানা ঝক্কি-ঝামেলা পোহাতে হয়। অনলাইন ট্রাভেল বুকিং সার্ভিস ভ্রমণ ডট কম ডট বিডি এর মাধ্যমে এ দেশের পর্যটকদের দেশে ও দেশের বাইরে স্বাচ্ছন্দ্য ও আনন্দময় ভ্রমণ অভিজ্ঞতা দেওয়াই আমাদের লক্ষ্য।

শুধু নির্দিষ্ট বুকিং বা টিকিট কাটার মধ্যেই সীমাবদ্ধ নয় ভ্রমণ ডট কম ডট বিডি। ভ্রমণে গেলে কোথায় ঘুরবেন, কোথায় খাবেন এ সম্পর্কিত তথ্যও ওয়েবসাইটে রয়েছে। এ সেবা নিয়ে যারা ভ্রমণে যাবেন তাদের সেরা রিভিউ এবং ভ্রমণের অভিজ্ঞতাও থাকবে ওয়েবসাইটটিতে। ভ্রমণ ডট কম ডট বিডির সহ–প্রতিষ্ঠাতা ও পরিচালক মামুন জামান বলেন ,দেশের মধ্যে কক্সবাজার, চট্টগ্রাম, সেন্টমার্টিন, কুয়াকাটা, সিলেট, সুন্দরবন, বান্দরবান, রাঙ্গামাটি, খাগড়াছড়ি, গাজীপুর, ঢাকাসহ বাংলাদেশের জনপ্রিয় যে কোন স্থানে যেতে চাইলে সব ধরনের সহায়তা পাওয়া যাবে।

দেশের মধ্যে সুন্দরবন, সিলেট, পার্বত্য চট্টগ্রামসহ অন্যান্য পর্যটন স্থানে এবং দেশের বাইরে ভারত, নেপাল, ভুটান, মালদ্বীপ, থাইল্যান্ড, মালয়েশিয়া, সিঙ্গাপুর, শ্রীলঙ্কা, ভিয়েতনাম, কম্বোডিয়া, ইন্দোনেশিয়া, ফিলিপাইন, চীন, মিশর, তুরস্ক, ফ্রান্স, সুইজারল্যান্ড, মরিশাস, আন্দামান, কাশ্মীর, ইউরোপ এবং আমেরিকা এর ৩০০ এর অধিক ট্যুর প্যাকেজ রয়েছে সাইটটিতে। এতে করা যাবে বিভিন্ন ট্যুর প্যাকেজের তুলনা।

পছন্দ অনুযায়ী বিভিন্ন দাম বা সুবিধার ভিন্নতাও থাকছে সাইটটিতে যাতে করে যে কেউ নিজের পছন্দসই ট্যুর প্যাকেজ বাছাই করতে পারেন। ভ্রমণ লিমিটেডের এমডি জিয়াউল ইসলাম বলেন, ভ্রমণ পিয়াসু যে কেউ কোথাও যাওয়ার পূর্বেই যাতে থাকার জায়গা, যোগাযোগ ব্যবস্থা, খাবার, আকর্ষনীয় জায়গার বর্ণনা, কার্যক্রম ইত্যাদি বিষয়গুলো সম্পর্কেই www.vromon.com.bd -ঠিকানা থেকে বিস্তারিত জেনে পরিকল্পনা করেই যেতে পারেন পছন্দসই জায়গায়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দ্য বাংলাদেশ মনিটরের সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টোয়াব) পরিচালক মোঃ শাহাদাত ফিরোজ সিকদার এবং ভ্রমণ সাহিত্যের খ্যাতিমান লেখক শাকুর মজিদ।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top