শিরোনাম

বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! | শুক্রবার, মার্চ 17, 2017 - বাংলাদেশে ইউসিসিকে একমাত্র পরিবেশক ঘোষনা করলো ট্রান্সসেন্ড | শুক্রবার, মার্চ 17, 2017 - এসএসডি-টেক এবং প্যাভিলিয়নের মধ্যে কন্টেন্ট পার্টনারশিপ সম্পন্ন | শুক্রবার, মার্চ 17, 2017 - মোবাইল অ্যাপস চালু করলো উরি ব্যাংক | শুক্রবার, মার্চ 17, 2017 - গার্ডিয়ান লাইফ এর জন্য মোবাইল অ্যাপ তৈরি করবে এসএসএল ওয়্যারলেস | বুধবার, মার্চ 15, 2017 - মাইক্রোম্যাক্সের নতুন দুইটি মডেলের স্মার্টফোন | বুধবার, মার্চ 15, 2017 - ডুয়াল ব্যাক ক্যামেরার হ্যালিও স্মার্টফোন আনল এডিসন গ্রুপ | বুধবার, মার্চ 15, 2017 - জিপি মিউজিকে ‘ভালোবাসার বাংলাদেশ’ | বুধবার, মার্চ 15, 2017 - কলসেন্টার এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত | বুধবার, মার্চ 15, 2017 - ইনোভেশন ফোরামের এন্টারপ্রাইজ পার্টনার হলো লিডসফট |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / অনলাইন পেমেন্ট গেটওয়ে সেবা নিয়ে আসছে এ্যাপোলো হাসপাতাল
অনলাইন পেমেন্ট গেটওয়ে সেবা নিয়ে আসছে এ্যাপোলো হাসপাতাল

অনলাইন পেমেন্ট গেটওয়ে সেবা নিয়ে আসছে এ্যাপোলো হাসপাতাল

বাংলাদেশের চিকিৎসা সেবায় সর্বাধুনিক প্রযুক্তি এবং সর্বোত্তম সেবা নিশ্চিত করতে অনলাইন পেমেন্ট গেটওয়ে সেবা নিয়ে আসছে এ্যাপোলো হাসপাতাল।

SSLCOMMERZ-Signed-with-Apollo-Hospital-corporateপ্রযুক্তিতে আরও এক ধাপ অগ্রসর হতে হাসপাতাল কতৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছেন হাসপাতালের যাবতীয় বিল পরিশোধ এবং ডাক্তারের এ্যাপয়েন্টমেন্ট নিশ্চিত করা যাবে অনলাইনে। আর এই যুগান্তকারী সিদ্ধান্তের বাস্তব রুপ প্রদানে সহায়তা করছে এস এস এল ওয়্যারলেস এর একটি সেবা বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন পেমেন্ট গেটওয়ে এসএসএলকমার্জ। এই লক্ষে গত ০১ ডিসেম্বর এ্যাপোলো হাসপাতালের নিজস্ব অডিটরিয়ামে একটি আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এ্যাপোলো হাসপাতালের পক্ষ থেকে এস টি এস হোল্ডিংস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর এন্ড সিইও আর বাসিল,  মেডিকেল সার্ভিসেস ডিরেক্টর ড. প্রসাদ আর মুগলীকার, ইনফরমেশন টেকনলজি এর চীফ ইনফরমেশন অফিসার প্রাসান্ত ভাসিস্ত এবং এস এস এল ওয়্যারলেস এর পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম, জেনারেল ম্যানেজার আশীষ চক্রবর্তী, হেড অব ইঞ্জিনিয়ারিং শাহজাদা রেদওয়ান, সিনিয়র ম্যানেজার, বিজনেস ডেভেলপমেন্ট জুবায়ের হোসেন সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

এখন থেকে এ্যাপোলো হাসপাতালের নিজস্ব ওয়েবসাইট http://epay.apollodhaka.com -এ সেবা গ্রহীতাগন তাদের যাবতীয় হাসপাতাল সংক্রান্ত বিল যেমন অনলাইনে পেমেন্ট করতে পারবেন, ঠিক তেমনই এ্যাপোলো হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকের এ্যাপয়েন্টমেন্ট বুকিং করতে পারবেন ।

আর প্রযুক্তির এই সর্বাধুনিক সুবিধা পেতে সেবা গ্রহীতারা তাদের যেকোন ভিসা, এ্যামেক্স, মাষ্টারকার্ড এর ডেবিট এবং ক্রেডিট কার্ড কিংবা মোবাইল ব্যাংকিং অথবা ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে অনলাইনে বিল পেমেন্ট করতে পারবেন ।

Comments

comments



One comment

  1. বিশ্বের এক মিলিয়নের বেশি সাইট থেকে অনলাইনে কেনাকাটা করতে পারবেন (যেমনঃ Amazon, E-Bay, Ali express, Rakuten, Overstock etc.)। বিশ্বের যেকোনো প্রান্তে আপনার ইম্পোর্ট -এক্সপোর্ট বিজনেস এর জন্য অনায়াসে পেমেন্ট করুন নিরাপদে।সবই একসাথে Q Card এর সাথে। website: http://www.mastercards.co

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top