শিরোনাম

সোমবার, জানুয়ারী 16, 2017 - নতুন নম্বর সিরিজ ০১৩ পাচ্ছে না জিপি | সোমবার, জানুয়ারী 16, 2017 - সিওরক্যাশের মাধ্যমে টাকা লেনদেন করতে পারবে পেইজা গ্রাহকেরা | সোমবার, জানুয়ারী 16, 2017 - সব শিক্ষাপ্রতিষ্ঠানে ফ্রি ওয়াই-ফাই দেওয়া হবে : পলক | সোমবার, জানুয়ারী 16, 2017 - ডিজিটাল শিক্ষা বিস্তারে কাজ করবে টেন মিনিট স্কুল | সোমবার, জানুয়ারী 16, 2017 - ডিজিটাল এন্টারপ্রেনারশিপ ইকোসিস্টেম সম্পর্কিত কর্মশালা অনুষ্ঠিত | বুধবার, জানুয়ারী 11, 2017 - আফতাব-উল-ইসলাম বাংলাদেশ ব্যাংকের নতুন পরিচালক | বুধবার, জানুয়ারী 11, 2017 - কিশোর-কিশোরীদের মেধা বিকাশে আসছে কানেক্ট ডটবাংলা | বুধবার, জানুয়ারী 11, 2017 - ডয়েচে ভেলের বিজ্ঞান ও প্রযুক্তিভিত্তিক অনুষ্ঠান আরটিভিতে | বুধবার, জানুয়ারী 11, 2017 - ‘র‍্যাংকসটেলের ইন্টারনেটের জন্য চ্যালেঞ্জের মুখে পড়বে বিটিসিএল’ | বুধবার, জানুয়ারী 11, 2017 - এবার ভিডিওতে বিজ্ঞাপন আনছে ফেসবুক |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / অনুষ্ঠিত হলো এমএসআই Z170 সিরিজ মাদারবোর্ডের পরিচিতি অনুষ্ঠান
অনুষ্ঠিত হলো এমএসআই Z170 সিরিজ মাদারবোর্ডের পরিচিতি অনুষ্ঠান

অনুষ্ঠিত হলো এমএসআই Z170 সিরিজ মাদারবোর্ডের পরিচিতি অনুষ্ঠান

msi-motherboard-ucc

গতকাল সন্ধ্যায় ঢাকার এক অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়ে গেল বিশ্বখ্যাত MSI ব্রান্ডের নতুন সিরিজ Z170 মাদাবোর্ডের পণ্য পরিচিতি পর্ব অনুষ্ঠান। MSI ব্রান্ডের বাংলাদেশ প্রতিনিধি ইউসিসি’র আয়োজনে অনুষ্ঠিত অনারম্বর এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন MSI এর এশিয়া প্যাসিফিক জোন এর সেকশন ম্যানেজার মিঃ মাইকেল লিয়াং, সেলস স্পেশালিষ্ট কেন সাং এবং ইউসিসির হেড অফ সেলস্ এজিএম মোঃ শাহিন মোল্লা। অনুষ্ঠানে ইউসিসি’র সাথে সম্পৃক্ত উত্তরা, আইডিবি এবং এ্যালিফেন্ট রোড এর প্রায় ৮০ জন প্রথম সারির এমএসআই পণ্য বিক্রয়কারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনের দায়িত্ব পালন করেন ইউসিসি মার্কেটিং ডিপার্টমেন্টের এসিষ্টেন্ট ম্যানেজার মোঃ নিয়ামত হাসান নিমু, স্বাগত বক্তব্য রাখেন ইউসিসি’র পোডাক্ট ম্যানেজার মিঃ জায়নুস সালেখিন ফাহাদ।

জনাব ফাহাদ তার বক্তব্যে দীর্ঘদিন ধরে ইউসিসি’র সাথে সম্পৃক্ত সকল ডিলারকে ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশি MSI ব্রান্ডের নতুন মাদারবোর্ডটির ব্যবসায়িক ও বিপণন দৃষ্টিকোন থেকে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। এর পর মঞ্চে আসেন মিঃ কেন সাং যিনি অত্যন্ত আকর্ষনীয় উপস্থাপনের মাধ্যমে নতুন এই পণ্যটির বিভিন্ন কারিগরী দিক নিয়ে তথ্যবহুল আলোচনা করেন। এ সময় মিঃ কেন উপস্থিত অতিথিদের পন্যটি সম্পর্কে সহজ কিছু প্রশ্ন ছুড়ে দিয়ে এবং সঠিক উত্তর প্রদানকারীদের বিভিন্ন আকর্ষণীয় গিফট দিয়ে অনুষ্ঠানটিকে প্রাণবন্ত করে রাখেন। এ সময় উপস্থিত ডিলারদের বিভিন্ন প্রশ্নের জবাব দিতে মিঃ কেন এর পাশাপাশি মঞ্চে আসেন পোডাক্ট ম্যানেজার জয়নুল সালেখিন ফাহাদ।

এর পর বাংলাদেশের গেমিং জগতে ১ নম্বর গেমিং টিম রেড ভাইপারস এর পক্ষ থেকে মিঃ শাফি মঞ্চে আসেন এবং এমএসআই গেমিং বোর্ড নিয়ে তার অভিজ্ঞতা ও নতুন মাদারবোর্ড সম্পর্কে আকর্ষনীয় বিভিন্ন দিক তুলে ধরেন পাশাপাশি গ্রাহকদের এই পণ্যটির সম্ভাব্য গ্রহন যোগ্যতা নিয়ে সুন্দর কিছু মন্তব্য করেন।

উল্লেখ্য যে, নতুন এই সিরিজের মাদারবোর্ড গুলো তিনটি ক্যাটাগরিতে যেমন, পারফরমেন্স গেমিং, এন্থুজিয়াষ্ট গেমিং ও আরসেনাল গেমিং এ বিভক্ত করা হয়েছে যা গেমারদের প্রত্যাশা অনুযায়ী পণ্য কিনতে সাহায্য করবে। ইন্টেল ষষ্ঠ জেনারেশন প্রসেসর সার্পোটেড এই মাদারবোর্ড গুলোতে থাকছে ৪টি র‌্যামের স্লট যা DDR4 3600 (OC) বাস পর্যন্ত সার্পোট দিবে। বেস্ট ইন ক্লাশ ফিচার ও টেকনোলজি সম্বলিত এই সিরিজের মাদারবোর্ড গুলোতে এছাড়াও থাকছে ওসি জিনি ক্লিক বায়স৪, কিলার E2400 গেমিং নেটওয়াকিং এ সর্বোচ্চ ফ্রাগ এবং সর্বনিম্ন ল্যাগ এর নিশ্চয়তা, অডিও বুষ্ট২, সাউন্ড, ইউএসবি ৩.১ এবং সাটা ৮ এর মত আকর্ষণীয় সব ফিচার। এই পণ্য গুলোর মূল্য ১৭৮০০ টাকা থেকে ২৫৪০০ টাকা পর্যন্ত নির্ধারন করা হয়েছে যার মাধ্যমে গ্রাহকেরা পাবেন মূল্যের বিপরিতে সর্বোচ্চ পারফরমেন্স এর সুবিধা।

অনুষ্ঠানের শেষ দিকে মনমুগ্ধকর লাকী ড্র অনুষ্ঠিত হয় যার মাধ্যমে আকর্ষনীয় সব পুরষ্কার জিতে নেন অনুষ্ঠানে আগত অতিথিরা। সবশেষে আমন্ত্রিত সকল অতিথিদের জন্য রাতে বুফে ডিনার গ্রহন এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়। উল্লেখ্য অনুষ্ঠানটিতে ইউসিসি’র বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দও উপস্থিত ছিলেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top