শিরোনাম

রবিবার, ডিসেম্বর 10, 2017 - টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা পূরণে সহায়তা করবে ভেঞ্চার ক্যাপিটাল | রবিবার, ডিসেম্বর 10, 2017 - অপো এফ৫ ৬জিবি’র প্রি-বুকিং-এ আশাতীত সাফল্য | রবিবার, ডিসেম্বর 10, 2017 - মাস্টারকার্ডের সহযোগিতায় প্রিয়শপ ডট কম-এর ‘শায়েস্তা খাঁ অফার’ | রবিবার, ডিসেম্বর 10, 2017 - ‘অ্যাডাল্ট কনটেন্ট’এর হাত থেকে শিশুদের বাঁচাতে যা করবেন | রবিবার, ডিসেম্বর 10, 2017 - “আগামী দিনের দক্ষতা ও চতুর্থ শিল্প বিপ্লব” শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত | রবিবার, ডিসেম্বর 10, 2017 - ইন্টারেস্টিং কোনো অফার পেলে বাংলাদেশি ছবিতে কাজ করবো:নাফিস | রবিবার, ডিসেম্বর 10, 2017 - পিপীলিকা ক্রাউডসোর্সিং প্ল্যাটফর্ম এর যাত্রা শুরু | রবিবার, ডিসেম্বর 10, 2017 - জমকালো আয়োজনে পর্দা নামলো ডিজিটাল ওয়ার্ল্ডের | শনিবার, ডিসেম্বর 9, 2017 - মেটাল বডিতে ফিরছে অ্যাপল | শনিবার, ডিসেম্বর 9, 2017 - বাজারে আসছে এলজি ভি৩০ |
প্রথম পাতা / ক্যারিয়ার / অনুষ্ঠিত হলো LaunchPad 360 আয়োজিত স্টার্টআপ জব ফেয়ার!
অনুষ্ঠিত হলো LaunchPad 360 আয়োজিত স্টার্টআপ জব ফেয়ার!

অনুষ্ঠিত হলো LaunchPad 360 আয়োজিত স্টার্টআপ জব ফেয়ার!

স্টার্ট-আপ নিয়ে যারা কাজ করেন এবং কাজ করতে ইচ্ছুক তাদের অংশগ্রহণে ২২ ই আগস্ট ইএমকে সেন্টারেLaunchPad Bangladesh আয়োজন করে LaunchPad 360: দেশের প্রথম স্টার্ট-আপ জব ফেয়ার ও নেটওয়ার্কিং সেশন।

দেশের ৪ টি বিভাগ থেকে ১৫ টি স্টার্ট-আপ এই জব ফেয়ার এ আসে তাদের চাহিদামত লোকবল নিয়োগ করতে আরঢাকার প্রায় ১১ টি ইউনিভার্সিটিতে পড়াশুনারত বা সদ্য পাশ করে বের হয়েছেন এমন মানুষজন আসেন স্টার্ট-আপ এ কাজ করে নিজের ক্যারিয়ারকে সমৃদ্ধ করতে। পাশাপাশি যারা মনে করেন এইসব ছোট ছোট ব্যবসায়ের উদ্যোগগুলি এ একসময় হয়ে উঠবে দেশকে বদলে দেয়ার হাতিয়ার তারা অনেক দিন কোন সুনামধন্য বহুজাতিক কোম্পানিতে কাজ করেও এসেছেন এই জব ফেয়ার এ স্টার্ট-আপ এর সাথে  ইকুইটি শেয়ার এর ভিত্তিতে কাজ করতে।

launchpad

সকাল ১১ তা থেকে শুরু হয়ে এই জব ফেয়ার চলে বিকেল ৩ টা পর্যন্ত। শুধু লোকবল নিয়োগ দিলেই যে একটি স্টার্ট-আপ অনেক দূর এগিয়ে গেল তা কিন্তু নয়। নিয়োগ এর উদ্দেশ্য সফল করতে নিশ্চিত করতে হয় তাদের যথাযথ ব্যবহার। আর কিভাবে এই কাজ টি সহজে করা যায় সেই বিষয়টি আলোকপাত করে ৩ টা থেকে কথা বলেন বাংলাদেশ এর সুপ্রতিষ্ঠিত হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট কোম্পানি কোডমেট লিমিটেড এর সিইও এম. মুরশেদ হায়দার।  ততক্ষণে সেখানে পৌঁছে গিয়েছেন দ্যা আমেরিকান সেন্টার এর কালচারাল অ্যাফেয়ারস অফিসার  ক্যালভিন এল. হেইস, টিনডার ক্যাপিটাল বাংলাদেশ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর জেরি নিকলসন, এনোভেসন এর সিইও নাজমুল আহমেদ, এ. আর. কমিউনিকেশনস এর সিইও এম. আসিফ রহমান এর মত ব্যক্তিত্বরা। এই সেশন শেষে আরও গ্লোবাল অণ্টপ্রেনার, স্টার্ট-আপ কনসালটেন্ট দের উপস্থিতিতে শুরু হয় নেটওয়ার্কিং সেশন যা চলে বিকেল ৬ টা পর্যন্ত।

বাংলাদেশে উদ্যোগতা অনুকূল পরিবেশ সৃষ্টি করতে “দ্যা প্রেনারস” তাদের LaunchPad Bangladesh প্রজেক্টটি শুরু করে। উদ্যোগতা ও তাদের উদ্যোগকে সহায়তা প্রদান করতে তারা এই ধরনের আরও ইভেন্ট আয়োজন করবে বলে জানায়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top