শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / স্থানীয় খবর / অ্যাপল পণ্যে কারিগরি ক্রুটিজণিত সেবা দেবে কম্পিউটার সোর্স
অ্যাপল পণ্যে কারিগরি ক্রুটিজণিত সেবা দেবে কম্পিউটার সোর্স

অ্যাপল পণ্যে কারিগরি ক্রুটিজণিত সেবা দেবে কম্পিউটার সোর্স

দেশে অ্যাপল ব্যবহারকারীদের জন্য স্বস্তি নিয়ে এলো প্রযুক্তি পণ্য-সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স। বিশেষ কারিগরি সুবিধা নিয়ে প্রতিষ্ঠানটির ধানমন্ডিস্থ কেন্দ্রীয় সেবাকেন্দ্রে খোলা হয়েছে ‘অ্যাপল সার্ভিস জোন’।

CSL-Provides-Apple-Service-in-BD-corporateসার্ভিসের গুণগত মান নিশ্চিত করতে নিয়োজিত রয়েছে অ্যাপল সার্টিফায়েড দক্ষ টেকনিশিয়ান। ফলে ম্যাক ও আইওএস ডিভাইসের সেবা বিষয়ে শঙ্কা আর ভোগান্তি থেকে মুক্ত থাকতে পারছেন ব্যবহারকারীরা।

এছাড়া কম্পিউটার সোর্স’র দেশজুড়ে বিস্তৃত ৪০টি শাখা অফিস থেকে যান্ত্রিক ত্রুটি সেবা পাবে ম্যাকবুক (নেটবুক ও ডেস্কটপ) ও আইওএস ব্যবহারকারী।

একই সাথে ওয়ারেন্টিযুক্ত কিংবা ওয়ারেন্টি ছাড়া উভয় ধরনের ম্যাকবুক (নেটবুক ও ডেস্কটপ) ও আইওএস স্বল্পতম সময়ে প্রয়োজনীয় যন্ত্রাংশ প্রতিস্থাপন করেও সচল করারও সুযোগ রয়েছে এখানে।

কম্পিউটার সোর্স থেকে কেনা নয় অ্যাপল ব্র্যান্ডের এমন যান্ত্রিক ত্রুটিগ্রস্ত ডিভাইসেও এখান থেকে সেবা দেয়া হচ্ছে। এক্ষেত্রে রিপিয়ার পার্টস’র জন্য আলাদা মূল্য পরিশোধ করতে হয়।

প্রসঙ্গত, ২০১৩ সাল থেকে বাংলাদেশের ব্যবহারকারীদের বিক্রয়োত্তর সেবা ও যান্ত্রিক ত্রুটি সমাধানের জন্য কম্পিউটার সোর্স-কে দায়িত্ব দেয় আইফোন জায়ান্ট খ্যাত প্রতিষ্ঠানটি।

এরপর পণ্য সেবার গুণগত মান নিশ্চিত করতে এখানকার সার্ভিস ইঞ্জিনিয়াররা প্রতিষ্ঠানটির সার্টিফিকশন সম্পন্ন করে। পরবর্তীতে সদ্য সমাপ্ত বছরে সব ধরনের অ্যাপল পণ্যে সেবা দেয়ার জন্য বাংলাদেশে প্রতিষ্ঠানটিকে নিয়োগ দেয়া হয়।

অভিজাত এই ডিভাইসের যে কোনো সমস্যায় এখন থেকে অ্যাপল ব্যবহারকারীরা কম্পিউটার সোর্সের ওয়েবসাইট এবং ফেসবুক ফ্যানপেজ থেকে জানতে ও সেবা নিবন্ধন করতে পারবেন। বিস্তারিত জানা যাবে ০১৯৩৯৯১৯৬০০ নাম্বারে ফোন করে।

আরও পড়ুন:

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top