শিরোনাম

মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - বন্ধ হচ্ছে উইকিপিডিয়ার ডেটা ছাড়া তথ্যসেবা | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - বাজারে এলো সিউ কম্প্যাক্ট ডেস্কটপ নেটওয়ার্ক লেবেল প্রিন্টার | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - জুতা পরে হাঁটলেই চার্জ হবে ফোন | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - নতুন সংস্করণে আসুসের গেইমিং ল্যাপটপ | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - টাটা নিয়ে আসছে ড্রাইভারলেস গাড়ি | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - চার মোবাইল অপারেটর পেল ফোরজি লাইসেন্স | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - স্যামসাংয়ের ক্ষতির কারন আইফোন ১০ | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - নতুন কনফিগারেশনে আসছে নোকিয়া ৬ | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - স্যামসাং গ্যালাক্সি জে২ এলো ফোর-জি রূপে | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - এখনই ফোরজি সেবা পাবেনা টেলিটক গ্রাহকরা |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / আইএফ ডিজাইন অ্যাওয়ার্ড জিতলো হুয়াওয়ে সেট টপ বক্স
আইএফ ডিজাইন অ্যাওয়ার্ড জিতলো হুয়াওয়ে সেট টপ বক্স

আইএফ ডিজাইন অ্যাওয়ার্ড জিতলো হুয়াওয়ে সেট টপ বক্স

huদৃষ্টি-নন্দন নকশার জন্য হুয়াওয়ে এক্স২২ মডেলের সেট টপ বক্স পেয়েছে বিশ্বব্যাপি ‘ডিজাইন অস্কার’ নামে খ্যাত আইএফ ডিজাইন অ্যাওয়ার্ড। ‘মিনিমালিজম’, ‘স্ট্রিমলাইন ডিজাইন’ ও ‘গোল্ডেন রেশিও সেগমেন্টেশন’-এর উপর বিশেষভাবে গুরুত্ব দিয়ে নকশা করা হয়েছে হুয়াওয়ে এক্স২২ সেট টপ বক্সটি। বিশ্বের ৫৪ দেশের ৬,৪০০ প্রতিযোগির বিপরীতে উক্ত অ্যাওয়ার্ড জিতেছে এক্স২২ সেট টপ বক্সটি।

হুয়াওয়ের নিজস্ব ৬৪ বিটের কোয়াড-কোর হাইসিলিকন চিপসেটের এক্স২২ দেবে ফোরকে ইউএইচডি (আল্ট্রাএইচডি) রেজ্যুলেশনে টিভি দেখা, অপটিমাইজ্ড ইন্টারেকশন, থ্রিডি গেম এবং ৩৬০ ডিগ্রিতে প্যানারমিক ভিডিও-এর অভিজ্ঞতা। বাজারের অন্যান্য ব্র্যান্ডের হাইব্রিড সেট টপ বক্স (এসটিবি)-এর তুলনায় হুয়াওয়ের সেট টপ বক্সটি ২৫ শতাংশ কম ফুটপ্রিন্টে তৈরি করা হয়েছে।

স্ট্রিমলাইন স্টাইল ও কার্ভড সারফেস সেট টপ বক্সটিকে দিয়েছে আল্ট্রা স্লিম নকশা। নকশার খাতিরে স্বতন্ত্র আইআর উইন্ডো ছাড়াই এর গ্লোসি মিড্ল ফ্রেমের মধ্যে লুকিয়ে রাখা হয়েছে আইআর সেন্সর, যা এসটিবিটিকে দিয়েছে অনেক স্বচ্ছ এবং সংক্ষিপ্ত রূপ। উপর ও নিচের অংশ ম্যাট ও গ্লোসি উপকরণ দিয়ে তৈরির মাধ্যমে চমৎকারভাবে গোল্ডেন রেশিও সেগমেন্টেশনকে ফুটিয়ে তোলা হয়েছে ডিভাইসটিতে। এছাড়া এর নিচের অংশে ব্যবহার করা হয়েছে গল্ফ প্যাটার্ন যা এটিকে অ্যান্টি-স্ক্র্যাচ ডিভাইস হিসেবে সক্ষম করে তুলেছে। ঘরের যেকোনো জায়গায় সহজেই বক্সটিকে রাখা যাবে।

ডিভিবি-সি/-টি, আইপিটিভি এবং ওটিটিসহ বিভিন্নভাবে হুয়াওয়ে এক্স২২ হাইব্রিড এসটিবি ব্যবহার করা যাবে। ভিডিও সেবা, গ্রাহক সন্তুষ্টি এবং এআরপিইউ বৃদ্ধির ক্ষেত্রে মাল্টি-সার্ভিস অপারেটরস (এমএসওএস)-দের ব্যাপকভাবে সহায়ক হিসেবে এটি তৈরি করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৯৫৩ সালে প্রতিষ্ঠা করা হয় দি আইএফ অ্যাওয়ার্ড। এটি বিশ্বের শীর্ষ তিনটি সম্মানজনক আন্তর্জাতিক ডিজাইন অ্যাওয়ার্ডগুলোর মধ্যে একটি।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top