শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / স্থানীয় খবর / আইটি সেক্টরকে এগিয়ে নিয়ে যাবার প্রত্যয়ে ইনসেফশন গ্রুপ
আইটি সেক্টরকে এগিয়ে নিয়ে যাবার প্রত্যয়ে ইনসেফশন গ্রুপ

আইটি সেক্টরকে এগিয়ে নিয়ে যাবার প্রত্যয়ে ইনসেফশন গ্রুপ

Inception Group Iftter Party News Pic-02

দেশে যে সব প্রতিষ্ঠান আইটি সেক্টর বা অনলাইন কেন্দ্রিক ব্যবসায় ভালো করছে তাদের মধ্যে বিশ্বস্ত নাম ইনসেফশন গ্রুপ। গত ২৭ জুন সোমবার গুলশান ১ এর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত ইফতার মাহফিলে তারা জানান, ‘আইটি সেক্টরকে আরো এগিয়ে নিয়ে যাবার প্রত্যয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি’।
গত কয়েক বছর ধরে প্রতিষ্ঠানটি সফটওয়্যার, অনলাইন ট্যুরিজম, ই-কর্মাসসহ নানা ধরনের ব্যবসায় বেশ সুনাম কুড়িয়ে পরিচিতি লাভ করেছে।
অনুষ্ঠিত ইফতার মহফিলে উপস্থিত ছিলেন বেসিস, ই-ক্যাব, টোয়াব, অ্যাটাবসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। আরো উপস্থিত ছিলেন তাদের বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানের ক্রেতা, শুভাকাঙ্খি, শুভ্যানুধায়ীসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ, ব্লগার, ফেসবুকার, তারকা, লেখক, প্রকাশক, সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির বিভিন্ন অঙ্গপ্রতিষ্ঠানের ভিজ্যুয়াল প্রেজেন্টেশন এবং অতিথিদের মোবাইলে প্রতিষ্ঠানটির অ্যাপ্লিকেশন ইন্সটল করে দেয়া হয়। সঙ্গে আরো বিস্তারিতভাবে জানার জন্য বুকলেট বিতরণ করা হয়।

প্রতিষ্ঠানটি সিইও লায়ন মোহাম্মদ ইমরান বলেন, ইনসেফশন গ্রুপের ইসফট বিলিং, ট্যুর, শপ২৪, ইসিটিজেনসহ আরো বেশ কিছু প্রতিষ্ঠান আছে; যারা অনলাইন বা ইন্টারনেট ব্যবহার করেন তাদের কাছে প্রতিষ্ঠানগুলো পরিচিত। আর এই পরিচিতি, এই সুনাম বা আমাদের কাজের কোয়ালিটি শুধু আমার কারণেই নয়, প্রতিষ্ঠানে সবার জন্য হয়েছে। আমাদের টিম ওয়ার্কের জন্যই এটি সম্ভব হয়েছে। যদি আজ অর্জনের কথা বলি তবে ইনসেফশন গ্রুপের যা অর্জন তার সব কিছুর জন্য প্রতিষ্ঠানটি সবাই দাবিদার। এবারের ইফতার মহফিলও যদি ভালভাবে সম্পন্ন হয়, আপনাদের কাছে কোনো ক্রুটি না মনে হয়ে থাকে সেটিও আমাদের টিমওয়ার্কের ফল। এর জন্য বিশেষ ধন্যবাদ ইনসেফশন গ্রুপের ফুল টিমকে।

লায়ন ইমরান আরো বলেন, আমি সব সময় চেয়েছি আইটি সেক্টর কেন্দ্রিক কাজ করতে। ব্যবসা করলেও এই সেক্টর কেন্দ্রিক। আর তাই আমার ব্যবসাগুলো আইটি সেক্টর এবং অনলাইন কেন্দ্রিক। সম্ভাবনা তো আছেই, পরিশ্রম ও মাথা খাটিয়ে, নিষ্ঠার সাথে কাজ বা ব্যবসা করলে সাফল্য নিশ্চিত এটা আমি বলতে পারি। এই সেক্টরে কাজ এবং ব্যবসার বর্তমান সময়ে অফুরন্ত সুযোগ রয়েছে।
উল্লেখ্য, এক যুগের বেশি সময় ধরে কাজ করছে ইনসেফশন গ্রুপ। ইনসেফশনের অধীনে সফটওয়্যার কেন্দ্রিক প্রতিষ্ঠান ইসফট বিলিং, ট্যুরিজম কেন্দ্রিক প্রতিষ্ঠান ট্যুর ডটকমডটবিডি, ই-কর্মাস কেন্দ্রিক প্রতিষ্ঠান শপ২৪ ডটকমডটবিডি, আইটি নিউজ পোর্টাল ই-সিটিজেনসহ তারা আরো বেশ কিছু অনলাইন কেন্দ্রিক ব্যবসায় প্রতিষ্ঠান গড়ে তুলেছেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top