শিরোনাম

শনিবার, নভেম্বর 18, 2017 - এখন হোয়্যাটসঅ্যাপে ডিলিট হয়ে যাওয়া মেসেজও পড়তে পারবেন | শনিবার, নভেম্বর 18, 2017 - বাজারে এসেছে গুগল এর পিক্সেল ২এক্সএল | শনিবার, নভেম্বর 18, 2017 - উন্মুক্ত হলো ওয়ানপ্লাস ৫টি | শনিবার, নভেম্বর 18, 2017 - আইটি প্রশিক্ষণে আয় করে ফি পরিশোধের সুযোগ | শনিবার, নভেম্বর 18, 2017 - চার দেশের মাইক্রোসফটের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পেলেন সোনিয়া বশির | শনিবার, নভেম্বর 18, 2017 - “বাংলালিংক নেক্সট টিউবার”-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত | শনিবার, নভেম্বর 18, 2017 - স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে একত্রে কাজ করবে স্বাস্থ্য অধিদপ্তর ও এটুআই | শনিবার, নভেম্বর 18, 2017 - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে রবি’র ক্যারিয়ার কার্নিভাল | শনিবার, নভেম্বর 18, 2017 - ‘শান্তি’র জন্য প্রযুক্তি পরিচয়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত | শনিবার, নভেম্বর 18, 2017 - নতুন ফিচার নিয়ে ফুডপান্ডা |
প্রথম পাতা / কর্পোরেট স্পেশাল / আইসিটি এক্সপোতে থাকবে ছাত্র-ছাত্রীদের জন্য আকর্ষণীয় ডিসকাউন্ট ও উপহার!
আইসিটি এক্সপোতে থাকবে ছাত্র-ছাত্রীদের জন্য আকর্ষণীয় ডিসকাউন্ট ও উপহার!

আইসিটি এক্সপোতে থাকবে ছাত্র-ছাত্রীদের জন্য আকর্ষণীয় ডিসকাউন্ট ও উপহার!

computer

শুরু  হতে যাছে বাংলাদেশ হাইটেক পার্ক ও বাংলাদেশ কম্পিউটার সমিতির যৌথ উদ্যোগে আইসিটি এক্সপো২০১৭। ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেলা চলবে১৮ই অক্টোবর থেকে ২০ শে অক্টোবর ২০১৭পর্যন্ত।

তিন দিন ব্যাপী এই মেলায় ক্রেতাদের জন্য আকর্ষণীয় ল্যাপটপ নিয়ে আসছে আমেরিকান ব্রান্ড আইলাইফের বাংলাদেশের একমাত্র পরিবেশক সুরভী এন্টারপ্রাইজ।মেলার ৩৭ নং স্টলে এই ব্র্যান্ডের সকল ল্যাপটপ প্রদর্শন করা হবে । অত্যন্ত আকর্ষণীয় স্মার্ট ল্যাপটপ গুলো ছাত্র ছাত্রী ও অফিস এক্সিটিউভদের ব্যবহারের জন্য সুলভ মূলে পাওয়া যাবে । ছাত্র-ছাত্রীরা স্টুডেন্ট আই ডি প্রদর্শন পূর্বক মেলায় আকর্ষণীয় ডিসকাউন্ট ও উপহার পাবে।

এই মেলায় থাকবে আই লাইফের সর্বাধিক বিক্রিত ল্যাপটপ জেড এয়ার ১৪ ইঞ্চি যার মূল্য ১৬,৪৯৯ টাকা। এছাড়াও মেলায় পাওয়া যাবে নতুন অল ইন ওয়ান ফুল টাচ পিসি মাত্র ২৯,৯৯০ টাকায়।

আই লাইফের প্রতিটি ল্যাপটপে রয়েছে ইনটেল প্রসেসর ও জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম এবং ১ বছরের ওয়ারেন্টই।

মেলা উপলক্ষে প্রত্যেকটি ল্যাপটপের সাথে থাকছে আকর্ষণীয় উপহার ও বিশেষ ছাড় । আইলাইফের সকল পণ্য রাইয়ান্স কম্পিউটার‘স, স্টার টেক, কম্পিউটার ভিলেজ, টেক ভিউ, বেসিক টেকনোলজি, টেকনো পেলেস সহ দেশ জুড়ে অনুমোদিত শো রুমে পাওয়া যাবে।

এছাড়া অনলাইন শপ Pickaboo.com , Daraz.com, Bagdoom.com, এ পাওয়া যায়।আইলাইফের পণ্য ইতিমধ্যে ক্রেতাদের আস্থা অর্জন এর পাশাপাশি বাংলাদেশ এ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।আপনারা সকলে মেলায় ৩৭নং স্টল এ আমন্ত্রিত।

বিস্তারিত জানতে ভিজিট করুন https://www.facebook.com/ilifebangladesh1/

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top