শিরোনাম

বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - রবি ও ট্রমা ইনস্টিটিউটের মধ্যে কর্পোরেট চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - দেশের বাজারে হুইনের তারবিহীন কিউ১১কে গ্রাফিক্স ট্যাবলেট উন্মোচন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - শান্ত-মারিয়াম ইউনিভার্সিটির তথ্যপ্রযুক্তি সম্পর্কিত ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - যুক্তরাষ্ট্রে বিনিয়োগ করতে যাচ্ছে ফক্সকন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - স্মার্ট টেকনোলজি ও সিভিল এভিয়েশনের চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - ফিরে আসছে সিটিসেল | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - আসছে স্মার্ট রিং | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - মহাকাশযানে লেটুস চাষ | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - ফেসবুকের আয় প্রত্যাশা ছাড়িয়ে | বুধবার, জুলাই 26, 2017 - শাহজালাল ইসলামী ব্যাংক এর ঋণ সহায়তা পাবেন বেসিস সদস্যরা |
প্রথম পাতা / ক্যারিয়ার / আজিয়াটা বেস্ট পিপল ম্যানেজমেন্ট পুরস্কার পেল রবি
আজিয়াটা বেস্ট পিপল ম্যানেজমেন্ট পুরস্কার পেল রবি

আজিয়াটা বেস্ট পিপল ম্যানেজমেন্ট পুরস্কার পেল রবি

robi-pplটানা পঞ্চমবারের মতো ‘আজিয়াটা বেস্ট পিপল ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ড’ পেয়েছে রবি।

ইন্টারনেট ব্যবহার করে রবি-টেন মিনিট স্কুলের সাহায্যে দেশজুড়ে শিক্ষার সুযোগ তৈরিতে পেয়েছে ‘ন্যাশনাল কন্ট্রিবিউশন অ্যাওয়ার্ড’।

সম্প্রতি মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত ‘আজিয়াটা সিনিয়র লিডারশিপ ফোরাম ২০১৭’তে রবিকে এই পুরস্কার প্রদান করে আজিয়াটা গ্রুপ।

মালয়েশিয়াভিত্তিক মূল কোম্পানী আজিয়াটা গ্রুপ বারহাদ’র কোম্পানিগুলোর মধ্যে রবি সর্বোচ্চ ‘পিপল ম্যানেজমেন্ট স্কোর’ অর্জন করে ‘বেস্ট পিপল ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ড’টি অর্জন করেছে। মানবসম্পদ ব্যবস্থাপনার কয়েকটি উল্লেখযোগ্য দিকের মূল্যায়নের ভিত্তিতে এই স্কোরটি নির্ধারণ করা হয়েছে।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন প্রতিষ্ঠান উইলিস টাওয়ার ওয়াটসন এ বিষয়ক মূল্যায়ন কার্যক্রমটি পরিচালনা করে।

একই ফোরামে ‘রবি-১০ মিনিট স্কুল’ পুরস্কার পেয়েছে। যেখানে ৩০ হাজার ১২৬ জনের বেশি সরাসরি শিক্ষার্থী এবং ফেইসবুক ফলোয়ারের সংখ্যা ৩ লাখ ১৭ হাজার ৪৩১ জন।

রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ বলেন, ২০১৬ সালটি তাদের জন্য চ্যালেঞ্জিং হলেও বছরজুড়ে মানসম্পদে দৃঢ় মনোবল অটুট ছিল তাদের। তিনি মনে করেন, এয়াটরটেল’র সাথে একীভূতকরণের পর উভয় প্রতিষ্ঠানের কর্মীদের মধ্যে সমন্বয় তারা সুষ্ঠু মানবসম্পদ ব্যাবস্থাপনার এক উজ্জ্বল দিক যা ছিল দেশের ইতিহাসে বৃহত্তম একীভূতকরণের ঘটনা।

দেশব্যাপী শিক্ষার্থীদের হাতে মানসম্মত শিক্ষা উপকরণ পৌঁছে দেয়ার উদ্দেশে মোবাইল প্রযুক্তির শক্তিকে কাজে লাগানোর জন্য রবি-টেন মিনিট স্কুল ব্যাপকভাবে সমাদৃত। সরকারের ডিজিটাল বাংলাদেশ রূপকল্প বাস্তবায়নে এই পদক্ষেপ অত্যন্ত সামঞ্জস্যপূর্ণ।

এসব পুরস্কার তাদের চলার পথে আরও অনুপ্রেরণা জোগাবে বলে জানান তিনি।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top