শিরোনাম

শুক্রবার, জানুয়ারী 19, 2018 - মোবাইল সেবার মাধ্যমে বাংলাদেশ অর্জন করবে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - ক্যাসপারস্কি ল্যাবের আয়োজনে নবনির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - হুয়াওয়ে নোভা টুআই এর সঙ্গে ২ বছরের ওয়ারেন্টি | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - এরা ইনফোটেক ও পল্লী সঞ্চয় ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - ওয়ান প্লাসের নতুন পাওয়ার ব্যাংক | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্প্যাম মেসেজ ঠেকাতে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - যাত্রা শুরু করলো ওয়ালটনের কম্পিউটার কারখানা | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - নতুন স্মার্টফোন আনল হুয়াওয়ে অনার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্বল্প মূল্যের গ্যালাক্সি সিরিজের ফোন ‘অন৭ প্রাইম’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প |
প্রথম পাতা / ক্যারিয়ার / আজিয়াটা বেস্ট পিপল ম্যানেজমেন্ট পুরস্কার পেল রবি
আজিয়াটা বেস্ট পিপল ম্যানেজমেন্ট পুরস্কার পেল রবি

আজিয়াটা বেস্ট পিপল ম্যানেজমেন্ট পুরস্কার পেল রবি

robi-pplটানা পঞ্চমবারের মতো ‘আজিয়াটা বেস্ট পিপল ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ড’ পেয়েছে রবি।

ইন্টারনেট ব্যবহার করে রবি-টেন মিনিট স্কুলের সাহায্যে দেশজুড়ে শিক্ষার সুযোগ তৈরিতে পেয়েছে ‘ন্যাশনাল কন্ট্রিবিউশন অ্যাওয়ার্ড’।

সম্প্রতি মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত ‘আজিয়াটা সিনিয়র লিডারশিপ ফোরাম ২০১৭’তে রবিকে এই পুরস্কার প্রদান করে আজিয়াটা গ্রুপ।

মালয়েশিয়াভিত্তিক মূল কোম্পানী আজিয়াটা গ্রুপ বারহাদ’র কোম্পানিগুলোর মধ্যে রবি সর্বোচ্চ ‘পিপল ম্যানেজমেন্ট স্কোর’ অর্জন করে ‘বেস্ট পিপল ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ড’টি অর্জন করেছে। মানবসম্পদ ব্যবস্থাপনার কয়েকটি উল্লেখযোগ্য দিকের মূল্যায়নের ভিত্তিতে এই স্কোরটি নির্ধারণ করা হয়েছে।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন প্রতিষ্ঠান উইলিস টাওয়ার ওয়াটসন এ বিষয়ক মূল্যায়ন কার্যক্রমটি পরিচালনা করে।

একই ফোরামে ‘রবি-১০ মিনিট স্কুল’ পুরস্কার পেয়েছে। যেখানে ৩০ হাজার ১২৬ জনের বেশি সরাসরি শিক্ষার্থী এবং ফেইসবুক ফলোয়ারের সংখ্যা ৩ লাখ ১৭ হাজার ৪৩১ জন।

রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ বলেন, ২০১৬ সালটি তাদের জন্য চ্যালেঞ্জিং হলেও বছরজুড়ে মানসম্পদে দৃঢ় মনোবল অটুট ছিল তাদের। তিনি মনে করেন, এয়াটরটেল’র সাথে একীভূতকরণের পর উভয় প্রতিষ্ঠানের কর্মীদের মধ্যে সমন্বয় তারা সুষ্ঠু মানবসম্পদ ব্যাবস্থাপনার এক উজ্জ্বল দিক যা ছিল দেশের ইতিহাসে বৃহত্তম একীভূতকরণের ঘটনা।

দেশব্যাপী শিক্ষার্থীদের হাতে মানসম্মত শিক্ষা উপকরণ পৌঁছে দেয়ার উদ্দেশে মোবাইল প্রযুক্তির শক্তিকে কাজে লাগানোর জন্য রবি-টেন মিনিট স্কুল ব্যাপকভাবে সমাদৃত। সরকারের ডিজিটাল বাংলাদেশ রূপকল্প বাস্তবায়নে এই পদক্ষেপ অত্যন্ত সামঞ্জস্যপূর্ণ।

এসব পুরস্কার তাদের চলার পথে আরও অনুপ্রেরণা জোগাবে বলে জানান তিনি।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top