শিরোনাম

মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিটিআইটি ফেয়ার-২০১৭ কম্পিউটার মেলা শুরু বৃহস্পতিবার | মঙ্গলবার, মার্চ 28, 2017 - চালু হল ঘড়ি বিক্রয়ের ই-কমার্স প্রতিষ্ঠান টাকশাল | মঙ্গলবার, মার্চ 28, 2017 - আরও দ্রুত ডাউনলোড অপেরা মিনিতে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - স্মার্ট স্টুডেন্টস অ্যাপ বানালো ডিআইইউ’র শিক্ষার্থীরা | মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিইবিআইটি মেলায় ডিজিটাল রূপান্তরের অংশীদার হুয়াওয়ে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - বাংলাদেশে উন্মুক্ত হলো অপো সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস | শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! |
প্রথম পাতা / ইভেন্ট / আজ পর্দা নামছে বিসিএস কম্পিউটার সিটির মেলা
আজ পর্দা নামছে বিসিএস কম্পিউটার সিটির মেলা

আজ পর্দা নামছে বিসিএস কম্পিউটার সিটির মেলা

সময় শেষ হয়ে যাচ্ছে আইডিবির বিসিএস কম্পিউটার সিটিতে চলতে থাকা ‘সিটিআইটি ২০১৬’ মেলার। মেলার শেষ দিকে এসে ক্রেতাদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা যাচ্ছে।

CITYIT-fair-2016-corporateআজ শেষ হচ্ছে এই মেলা। এত ক্রেতা সমগম ও মেলায় আযোজকদের নানা আয়োজনে জমজমাট অবস্থা দেশের সবচেয়ে বড় কম্পিউটার বাজার রাজধানীর আগারগাঁওস্থ আইডিবির বিসিএস কাম্পিউটার সিটিতে চলতে থাকা ‘সিটিআইটি ২০১৬’ মেলার।

গুণগত মানের প্রযুক্তিপণ্যের বিশাল সমাহর রয়েছে মেলায়। মেলা উপলক্ষে প্রতিটি দোকানে রয়েছে ছাড়ের অফার। সাথে পাওয় যাচ্ছে উপহারও।

বিশ্বখ্যাত ব্রান্ডের যে কোন পণ্য থেকে শুরু করে ল্যাপটপ, ডেস্কটপ, ক্যামেরা, প্রিন্টার, ইন্টারেনট সিকিউরিটি, রাউটারসহ যে কোন প্রযুক্তিপণ্য এ মেলা থেকে কিনলে পাওয়া যাচ্ছে নিশ্চিত ছাড়। অনেকে আবার  ছাড়ের সাথে দিচ্ছে স্কার্চ কার্ড ঘষে  মেলার শেষদিকে এসে অনেকে বাড়িয়ে দিয়েছে ছাড়ের পরিমাণ।

বিসিএস কম্পিউটার সিটির এবারের মেলায় আয়োজনের মধ্যে ছিলো চিত্রাঙ্কন প্রতিযোগীতা, দর্শনার্থী ও ক্রেতাদের জন্য চালু ছিলো শাটল বাস সার্ভিস, জাদু প্রদর্শনী, ভৌতিক টানেল দেখার সুযোগ। এ মেলা আগামী প্রজন্ম অর্থাৎ শিশুরা যাতে ডিজিটাল প্রযুক্তির প্রতি আগ্রহী হয়ে ওঠে, সে চিন্তা করে ‘ডিজিটাল শিক্ষা শিশুদের অধিকার স্লোগানে’ সাজানো হয়েছে সিটিআইটি ২০১৬।

এ মেলা চতুর্দশবারের মতো আয়োজিত হচ্ছে। প্রতিদিনই বিভিন্ন স্কুলের পক্ষ হতে দলবেধে মেলায় ঘুরতে আসছে স্কুল শিক্ষার্থীরা। অনেক স্কুলের শিক্ষার্থীরা অংশ নেয় সাংস্কৃতিক অনুষ্ঠানে। মেলায় প্রতিদিন সন্ধায় থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান। এ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রতিদিন মঞ্চ মাতাচ্ছে দেশের সঙ্গীত তারকারা।

মেলায় গেমারদের জন্য গেম জোন তৈরী করেছে আসুস ও গিগাবাইট। প্রতিষ্ঠান দুটির প্যাভিলিয়নের পাশে তৈরী করা হয়েছে গেমিং জোন। মেলায় আসা অনেক তরুণের আগ্র্হ এ গেমিং জোন। গেম কেলা ছাড়াও এখানে অংশ নেয়া যাবে গেমিং প্রতিযোগীতায়।

‘সিটিআইটি ২০১৬’ মেলার প্লাটিনাম স্পন্সর এইচপি। এছাড়াও স্পন্সর হিসেবে রয়েছে আসুস, এসার, গিগাবাইট, হিটাচি, ডেল, ট্রেন্ড মাইক্রো ও আরমা গার্ডেন।

আরও পড়ুন:

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top