শিরোনাম

রবিবার, জানুয়ারী 21, 2018 - আকর্ষণীয় ফিচার নিয়ে বাজারে আসছে স্যামসাং গ্যালাক্সি নোট ৯ | রবিবার, জানুয়ারী 21, 2018 - বাংলালিংকের ‘হেলথলিংক ৭৮৯’ সার্ভিসে যুক্ত হল ‘ডক্টরস অ্যাপয়েন্টমেন্ট’ সুবিধা | রবিবার, জানুয়ারী 21, 2018 - গ্লোবাল ব্র্যান্ড নিয়ে এসেছে লেনোভো আউডিয়াপ্যাড ৩২০ ল্যাপটপ | রবিবার, জানুয়ারী 21, 2018 - ব্যবসায়ীদের জন্য হোয়াটসঅ্যাপ বিজনেস | রবিবার, জানুয়ারী 21, 2018 - হ্যাকিংয়ের কাবলে ওয়ানপ্লাস | রবিবার, জানুয়ারী 21, 2018 - আসছে ইন্টেল কোর আই৯ প্রসেসর এর ল্যাপটপ | রবিবার, জানুয়ারী 21, 2018 - বাণিজ্য মেলায় অপো এফ৫ বিজয়ীদের নাম ঘোষণা | শনিবার, জানুয়ারী 20, 2018 - আরও কঠিন হচ্ছে ইউটিউব থেকে উপার্জন | শনিবার, জানুয়ারী 20, 2018 - ফেসবুক হ্যাকড হলে করনীয় | শনিবার, জানুয়ারী 20, 2018 - কর্মজীবি নারীদের মানহানি বন্ধে আহব্বান |
প্রথম পাতা / স্থানীয় খবর / আজ শেষ হচ্ছে ল্যাপটপ মেলা
আজ শেষ হচ্ছে ল্যাপটপ মেলা

আজ শেষ হচ্ছে ল্যাপটপ মেলা

laptop-fair-2016আজ শেষ হচ্ছে  রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত ল্যাপটপ মেলা।

গতকাল শুক্রবার মেলার দ্বিতীয় দিনে সরকারি ছুটি হওয়ায় সকল শ্রেণী-পেশার মানুষসহ ক্রেতা-দর্শনার্থীদের উপচে পড়া ভিড় পরিলক্ষিত হয়। তারা পছন্দের প্রযুক্তি পণ্য কিনতে ও দেখতে উপস্থিত হন মেলায়।

মেলার প্রবেশ পথেই ছোটদের জন্য বিশেষ আকর্ষণ নিয়ে বসেছে দেশীয় প্রযুক্তি পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান বিজয় ডিজিটাল। ছোটদের জন্য প্রতিষ্ঠানটি এনেছে মিনি ল্যাপটপ। দাম সাড়ে আট হাজার টাকা। এছাড়া রয়েছে শিক্ষামূলক সিডি ও ডিভিডি।

মেলায় বেশকিছু অফার ও মূল্যছাড় নিয়ে হাজির হয়েছে বিশ্বখ্যাত ল্যাপটপ ব্র্যান্ডগুলো। পাশাপাশি প্রথমবারের মতো অংশ নিয়েছে দেশিয় ল্যাপটপ ব্র্যান্ড ওয়ালটন। চারটি মডেলের ল্যাপটপ নিয়ে এসেছে তারা। এগুলো হলো প্যাশন, টামারিন্ড, কারোন্ডা এবং ওয়াক্স জাম্বু। চারটি সিরিজের ল্যাপটপেই ডিসকাউন্ট দিচ্ছে ওয়ালটন। কোর আই ৩ ল্যাপটপগুলোতে ৫ শতাংশ, কোরআই ৫ এ ৭ শতাংশ এবং কোরআই ৭ ল্যাপটপে ৮ শতাংশ মূল্যছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি।

laptop-fair2-2016ল্যাপটপের সঙ্গে অফার দিচ্ছে ডেল। মূল্য ছাড়ের সঙ্গে স্ক্র্যাচ অ্যান্ড উইন এ থাকছে বাইসাইকেল, মনিটরসহ আরও বেশকিছু পুরস্কার জেতার সুযোগ। তাছাড়া নিশ্চিত উপহার হিসেবে থাকছে গিফট ভাউচার।

এসার প্রতিদিন কুপনে দুটি এলইডি টিভি উপহার দেবে। ভাগ্যবান ক্রেতারা তা পাবেন। এছাড়া নিশ্চিত হিসেবে একটি জ্যাকেট ও একটি ব্যাকপ্যাক পাওয়া যাবে এসার ল্যাপটপ কিনলে।

এইচপি ল্যাপটপের সঙ্গে মোট সাতটি গিফট দেওয়া হচ্ছে। পাশাপাশি থাকছে মূল্যছাড়।

স্ক্র্যাচ অ্যান্ড উইন অফারে আসুস ল্যাপটপ মেলায় রেফ্রিজারেটর, আসুস জেনফোন, জ্যাকেট টিশার্ট, পাওয়ার স্ট্রিপ ও অ্যান্টিভাইরাস পাওয়ার সুযোগ থাকছে।

লেনোভো ল্যাপটপ কিনলে ক্রেতারা স্ক্র্যাচ অ্যান্ড উইনে একটি বাইসাইকেল, একটি এলইডি টিভি এবং জ্যাকেট জেতার সুযোগ দিচ্ছে। তবে এর বাইরে রয়েছে বিভিন্ন মডেলভেদে মূল্যছাড়।

ইসেট অ্যান্টিভাইরাস কিনলে নিশ্চিত উপহার হিসেবে থাকছে একটি ল্যাপটপ কুলার অথবা এজ ইন্টারনেট মডেম।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top