শিরোনাম

মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - বন্ধ হচ্ছে উইকিপিডিয়ার ডেটা ছাড়া তথ্যসেবা | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - বাজারে এলো সিউ কম্প্যাক্ট ডেস্কটপ নেটওয়ার্ক লেবেল প্রিন্টার | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - জুতা পরে হাঁটলেই চার্জ হবে ফোন | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - নতুন সংস্করণে আসুসের গেইমিং ল্যাপটপ | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - টাটা নিয়ে আসছে ড্রাইভারলেস গাড়ি | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - চার মোবাইল অপারেটর পেল ফোরজি লাইসেন্স | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - স্যামসাংয়ের ক্ষতির কারন আইফোন ১০ | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - নতুন কনফিগারেশনে আসছে নোকিয়া ৬ | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - স্যামসাং গ্যালাক্সি জে২ এলো ফোর-জি রূপে | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - এখনই ফোরজি সেবা পাবেনা টেলিটক গ্রাহকরা |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / আড্ডা টিভির “হোক কলরব”- ডিজিটাল যুগের তরুণদের ওপেন মাইক শো
আড্ডা টিভির “হোক কলরব”- ডিজিটাল যুগের তরুণদের ওপেন মাইক শো

আড্ডা টিভির “হোক কলরব”- ডিজিটাল যুগের তরুণদের ওপেন মাইক শো

 

adda-tvব্যস্ত শহর, প্রযুক্তি কেড়ে নিচ্ছে অবসর । আছে পড়াশোনার চাপ, এই ট্রাফিকের শহর । এমন অস্থিরতার মাঝে একটু বিনোদন গান কিংবা কবিতা । কিন্তু ঢাকার আধুনিক তরুণ তরুণীরা কি কবিতা লেখে ? আবৃতি করে ? এই ধারনাগুলোকে দূর করে দেশের তরুণদের প্রতিভার বিকাশ ঘটানোর লক্ষ্যে প্রেনিউর ল্যাব নিয়ে এসেছে নতুন এক উদ্যোগ, “হোক কলরব”। দেশের বিভিন্ন স্থান থেকে আসা তরুণ সমাজের অংশগ্রহণে জমে ওঠে “হোক কলরব” এর মঞ্চ । যার উদ্দেশ্য দেশের তথা সারা বিশ্বের তরুণ এবং নবীন শিল্পীদের অনুপ্রেরণা যোগানোর জন্য একটি প্ল্যাটফর্ম তৈরী করা।

হোক কলরবের প্রথম সিজনের প্রথম পর্বে দর্শকদের মাতিয়ে তোলে ব্যান্ড “চিঠিপথ” এবং “প্রজেক্ট নীল”, অপরদিকে মাশুক মুক্তাদিরের বাঁশির সুরে স্তব্ধ হয়ে যায় সেই কোলাহল। শুধু সুর আর সঙ্গীতের মাঝেই থেমে ছিল না আয়োজনটি। তরুণ আবৃত্তিকারক তাহসিন রাজা আর সামিউল হক সামি’র পারফর্মেন্সে মুগ্ধ ছিল দর্শকরা। কন্ঠশিল্পী শোয়েব রাজীবের গান দিয়ে শেষ হয় হোক কলরবের প্রথম পর্বটি।

দ্বিতীয় পর্বেও দর্শকনন্দিত হয় ব্যান্ড “চিঠিপথ” এবং আবৃত্তিকারক তাহসিন রাজা। ব্যান্ড “চিঠিপথ” এর নিজস্ব ট্র্যাক “সবই কি কাচের চুড়ি” মুক্তি পায় এই পর্বে। কৌতুকাভিনয়ের মাধ্যমে দর্শকদের মাঝে হাস্যরসের সৃষ্টি করেন রাফিদ এলাহি চৌধুরী এবং মাহবুবুল হাসান। ব্যান্ড ক্যাপ্রিচিও-সহ এই পর্বে আরো গান পরিবেশন করে তরুণ শিল্পী তৌহিদ, অভি এবং আতিক। গোলাম রাব্বানী আরিয়ানের অসাধারন নাচ ছিল এই পর্বের অন্যতম আকর্ষণ।

গান, কবিতা, কমেডি, যন্ত্রসঙ্গীত এবং শিল্পের যেকোনো মাধ্যম দিয়ে উপস্থিত দর্শকদের মাতিয়ে তুলতে কোনো কমতি করেনি তরুণ এসব শিল্পীরা। নিজের সুপ্ত প্রতিভাকে সবার কাছে তুলে ধরার  জন্য, নিজেকে আরেকটু আত্মবিশ্বাসী করে তোলার জন্য যেকোনো কেউ অংশ নিতে পারবে হোক কলরবের পরবর্তী পর্বগুলোতে। পাশাপাশি, তরুণ প্রজন্মকে আরো উৎসাহী করে তুলতে দর্শক হিসাবেও অংশ নেওয়া যাবে এখানে। এজন্য অপেক্ষা করতে হবে “হোক কলরব” এর পরবর্তী পর্বের জন্য, আর রেজিস্ট্রেশন করে ফেলতে হবে সময়মতো! অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য এই লিঙ্কে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবেঃ http://adda.tv/hokkolorob/

প্রেনিউর ল্যাব এর সিইও আরিফ নিজামী জানিয়েছে তরুণ শিল্পীদের প্ল্যাটফর্ম দিতে এবং ইউটিউবের মাধ্যমে ইতিবাচক সামাজিক পরিবর্তন আনতে হোক কলরব – আড্ডা টিভির একটি উদ্যোগ হিসেবে কাজ করে যাবে । তরুণ এই শিল্পীদের সব পারফর্মেন্স ও আর রিলিজড ট্র্যাক পাওয়া যাবে www.adda.tv ঠিকানায় ।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top