শিরোনাম

সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - রোহিঙ্গাদের কাছে মোবাইল বিক্রি নিষিদ্ধ করেছে সরকার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ডাটা খরচ কমাতে আসছে টুইটারের নতুন সংস্করণ | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - লন্ডনে লাইসেন্স বাঁচানোর চেষ্টায় উবার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ড্রোন যখন কৃষকের বন্ধু | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - আইফোন ৮ এর ভেতরে যা দেখা গেল | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ডি-লিংক এর স্পেশাল অফার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - রংতা ব্র্যান্ডের নতুন পিওএস প্রিন্টার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - নারীর নিরাপত্তা ও শরনার্থীদের শিক্ষা বিষয়ক ধারণা যাচ্ছে ওসলোর টেলিনর ইয়ুথ ফোরামে | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - উদ্বোধনের অপেক্ষায় শেখ হাসিনা সফটওয়্যার পার্ক | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আপনারই কিছু ভুল হয়তো অজান্তে ফোনের পারফরম্যান্স খারাপ করছে |
প্রথম পাতা / স্থানীয় খবর / ইউএনডিপি’র ইউপিপিআরপি প্রজেক্টের সাথে রবি’র ডিজিটাল সার্ভিসের সমঝোতা
ইউএনডিপি’র ইউপিপিআরপি প্রজেক্টের সাথে রবি’র ডিজিটাল সার্ভিসের সমঝোতা

ইউএনডিপি’র ইউপিপিআরপি প্রজেক্টের সাথে রবি’র ডিজিটাল সার্ভিসের সমঝোতা

ইউএনডিপি’র ইউপিপিআরপি প্রজেক্টের সাথে সম্প্রতি একটি সমঝোতা স্মারক সই করেছে রবি আজিয়াটা লিমিটেড।

দারিদ্র বিমোচনে ইউএনডিপি ইউপিপিআরপি বিশ্বের সবচেয়ে বড় প্রকল্প। এ প্রকল্পের অধীনে শহুরে দরিদ্র জনগোষ্ঠী থেকে প্রতিনিধি নির্বাচন ও সমন্বিত দল গঠন করা হয়। যে সব দরিদ্র জনগোষ্ঠী প্রতিদিনকার বাসস্থান, অর্থনৈতিক ও সামাজিক সমস্যার মধ্যে রয়েছেন, তাদের সে সব সমস্যা চিহ্নিত করে, এর ওপর গুরুত্বানুযায়ী সমাধান করার জন্য প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করা হয়।

টাঙ্গাইল ও সাভার সিটি কর্পোরেশনে পরীক্ষামূলকভাবে এইএনপিপিআরপি’র গ্রান্ড বেনিফিসিয়ারিদের বিনামূল্যে ২৭০০ মোবাইল সিম প্রদান করবে রবি আজিয়াটা লিমিটেড। এই চুক্তির আওতায় ইউপিপিআরপি’র সুবিধাভোগীরা রবি এম-ওয়ালেটের আওতায় ডিবিবিএল মোবাইল ব্যাকিংয়ের সুবিধা পাবে। সঞ্চয়কারীরা ইউএনডিপি কমিউনিটি রিসোর্স সেন্টারের (সিআরসি) রবি ক্যাশ পয়েন্ট থেকে প্রাপ্ত অর্থ তুলতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবি ডিজিাটল সার্ভিসের কান্ট্রি হেড রোজানো ম্যারিয়াস প্লানটা বলেছেন, “দারিদ্র্য বিমোচনে এলজিআরডি ও ইউএনডিপি’র ইউপিপিআরপি প্রকল্পের সাথে যুক্ত হতে পেরে রবি ডিজিটাল সার্ভিস আনন্দিত। এ প্রকল্পের সুবিধা প্রাপ্তদের উদ্ভাবনী সলিউশন ও মানসম্পন্ন সেবা প্রদান করে এলজিআরডি মন্ত্রণালয় ও ইউএনডিপি’কে ডিজিটাল সার্ভিস দিচ্ছে রবি।

undp

এলজিআরডি’র মো. আবদুর রশিদ খান বলেন, “আমাদের দারিদ্র্য বিমোচন কর্মসূচি, ইউপিপিআরপি’র সাথে রবি’কে পেয়ে আমরা আনন্দিত। রবি’র সহায়তায় আমরা আমাদের সিআরসি’কে স্থিতিশীল সামাজিক ব্যবসায় রূপান্তর করতে পাবর বলে প্রত্যাশা করছি।”

ভবিষ্যতে রবি ক্যাশ পয়েন্টের মাধ্যমে ইজিলোড সুবিধা এবং আন্তর্জাতিক রেমিট্যান্স ও ইউটিলিটি বিল পেমেন্টের মত আরো এম-মানি সেবা প্রদান করা হবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবি’র ডিজিটাল সার্ভিসের কান্ট্রি হেড রোজানো ম্যারিয়াস প্লানটা, চ্যানেল সেলস ও ডিসট্রিবিউশনের জিএম শাহজালালউদ্দিন, প্রোডাক্ট মার্কেটিংয়ের জিএম সাবিহ আহমেদ এবং রবি ডিজিটাল সার্ভিসের ম্যানেজার পার্টনারশিপ ম্যানেজমেন্ট রাশেদ ইউএস সাত্তার ছাড়াও ইউএনডিপি ইউপিপিআরপি প্রকল্পের ন্যাশনাল প্রজেক্ট ডিরেক্টর আবদুর রশিদ খান, ডেপুটি প্রজেক্ট ডিরেক্টর আবদুল হাকিম ও ডেপুটি প্রজেক্ট ডিরেক্টর নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top