শিরোনাম

বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - গ্রামীণফোনের সিএফও হলেন কার্ল এরিক ব্রোতেন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - বন্যা-দুর্গত এলাকার গ্রাহকদের ২০মিনিট ফ্রি টক-টাইম ও ২০এমবি ডাটা দিচ্ছে রবি | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - এটিএমের গোপন নম্বর চোরেরা যেসব উপায়ে হাতিয়ে নিতে পারে | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - শাওমির স্মার্টফোন পেতে পারেন মাত্র ১ টাকায়! | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - ওয়ালটনের ২০ এমপি ফ্রন্ট ক্যামেরার নতুন স্মার্টফোন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - প্রযুক্তি পণ্যকে জনপ্রিয় করতে কাজ করবে ক্যানন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - কেন কলরেট বৃদ্ধি করতে চায় বিটিআরসি? | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - নিজেকে আরও স্মার্ট বানাতে চান? চুপিসারে জেনে নিন এই টিপসগুলো | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - সস্তার হাইটেক স্মার্টফোন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - জেনে নিন আপনার পাসওয়ার্ড হ্যাক হয়েছে কি না? |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / ইউকেবিসিসিআই বিজনেস এন্ড এন্টারপ্রেনর এক্সিলেন্স এওয়ার্ড অনুষ্ঠিত
ইউকেবিসিসিআই বিজনেস এন্ড এন্টারপ্রেনর এক্সিলেন্স এওয়ার্ড অনুষ্ঠিত

ইউকেবিসিসিআই বিজনেস এন্ড এন্টারপ্রেনর এক্সিলেন্স এওয়ার্ড অনুষ্ঠিত

imageলন্ডন মূল শহরের হিলটন পার্কলেন হোটেলে জমকালো আয়োজনের মাধ্যমে ১২টি ক্যাটাগরিতে বিশেষ অবদানের জন্য সফল ব্যবসায়ীদের ইউকেবিসিসিআই বিজনেস এন্ড এন্টারপ্রেনর এক্সিলেন্স এওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে বক্তারা বলেন, এ ধরনের আয়োজন ব্রিটিশ বাংলাদেশী ব্যবসায়ীদের সফলতার চূড়ায় পৌঁছোতে প্রনোদনা যোগাবে।

দি ইউকে-বাংলাদেশ ক্যাটালিস্ট অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রী (ইউকেবিসিসিআই) প্রথমবারের মতো বিলেতে বিভিন্ন সেক্টরের ব্যবসায়ীদের সফলতার স্বীকৃতি দিতে আয়োজন করলো ‘বিজনেস এন্ড এন্টারপ্রেনর এক্সিলেন্স এওয়ার্ড ২০১৬। জমকালো এ আসরে ১২জন সফল ব্যবসায়ীকে এওয়ার্ড প্রদান করা হয়।

বেস্ট নিউ বিজনেস ক্যাটাগরিতে টেক্সটাইল ডিজাইনার এন্ড ওয়েভারের মাজেদা কার্ক, বেস্ট প্রোডাক্ট অব দ্য ইয়ার ক্যাটাগরিতে মাউন্টেইন গোল্ড- লন্ডন টি এক্সচেঞ্জ এর শেখ অলিউর রহমান, বিজনেস ইনোভেশন ক্যাটাগরিতে অর্ডারিং ডাইরেক্টের আতিক এলাহি এবং আশিক এলাহি, কন্ট্রিবিউশন টু দ্য ইন্ডাস্ট্রী-একক ক্যাটাগরিতে রেচিং ড্রাইভার এর জুবায়ের হক, কন্ট্রিবিউশন টু দ্য ইন্ড্রাস্ট্রী-কমার্শিয়াল ক্যাটাগরিতে একাউন্টেন্সি এ কে এম ফজলুল হক, ইনেস্পিরেশনাল বিজনেস লিডার অফ দ্য ইয়ার ক্যাটাগরিতে এসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশ এর চেয়ারম্যান আনিস এ খান, ইয়ং এন্টারপ্রেনর অব দ্য ইয়ার ক্যাটাগরিতে ইমন আহমেদ, এন্টারপ্রেনর অব দ্য ইয়ার ক্যাটাগরিতে নাজিম আহমদ, রেস্টুরেন্ট অব দ্য ইয়ার ক্যাটাগরিতে করিয়েন্ডার হসেএন্ড, বিজনেস উইম্যান অব দ্য ইয়ার ক্যাটাগরিতে দার্জিলিং এক্সপ্রেসের আসমা খানকে এওয়ার্ড প্রদান করা হয়। ইউকেবিসিসিআই চয়েস এওয়ার্ড ডালিয়া বাসার এবং লাইফটাইম এসিভমেন্ট এওয়ার্ড দেয়া হয়েছে আব্দুর রউফ চৌধুরীকে, চেয়ারম্যান, র‌্যাংগস গ্রুপ ও প্রেসিডেন্ট, সিরিসোর্স গ্রুপ।

অনুষ্ঠানের শুরুতে বক্তব্য রাখেন, ইউকেবিসিসিআই এর প্রেসিডেন্ট বজলুর রশীদ এমবিই। তিনি বলেন, ব্রিটিশ বাংলাদেশী ব্যবসায়ীদের প্রনোদনা দেয়ার জন্য এই অনুষ্ঠানের আয়োজন। তিনি আরো বলেন, এবার ইউকেবিসিসিআই ব্যবস্যা ক্ষেত্রের বিস্তৃত পরিধিকে সামনে নিয়ে আসতে এওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করেছে। এর মাধ্যমে নতুনরা উৎসাহিত হবেন। সংগঠনের চেয়ারম্যান ইকবাল আহমদ ওবিই বলেন, ইউকেবিসিসিআই হচ্ছে একটি সুপারসনিক জেট, যার মাধ্যমে ব্যবসায়ীরা নিজেদের নিয়ে যেতে পারবে সফলতার শিখরে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চীফ সেক্রেটারী অব ট্রেজারির ডেভিড গোয়াক এমপি। তিনি বলেন, ব্রিটেনে বাংলাদেশী ব্যবসায়ীদের সব ধরনের প্রনোদনা দেয়ার জন্য আমরা প্রস্তুত। এওয়ার্ড অনুষ্ঠানে লাইফটাইম এসিভম্যান্ট এওয়ার্ডে ভূষিত সফল ব্যবসায়ী আব্দুর রউফ চৌধুরী বলেন, ব্রিটেন এবং বাংলাদেশের মধ্যকার সম্পর্ক উন্নয়ন করতে হবে। নতুন প্রজন্মের ব্যবসায়ীদের এ ক্ষেত্রে অগ্রনী ভূমিকা রাখতে হবে।

এছাড়া অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন লন্ডনস্থ বাংলাদেশ হাইকমিশনের হাইকমিশনার মোহাম্মদ নাজমুল কাওনাইন, বেথনালগ্রীন ও বোআসনের এমপি রোশনারা আলী, লর্ড বিলিমুরি সহ আরো অনেকে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top