শিরোনাম

রবিবার, জুলাই 23, 2017 - কম দামে স্যামসাং এর স্মার্টফোন | রবিবার, জুলাই 23, 2017 - ফেসবুকে চাকরি পেতে পারেন ৫ উপায়ে | রবিবার, জুলাই 23, 2017 - ড্রাইভিংয়ে ঘুম তাড়াবে যে ডিভাইস | রবিবার, জুলাই 23, 2017 - ‘স্টাডি ইন ইন্ডিয়া’ এর উদ্বোধন | রবিবার, জুলাই 23, 2017 - শক্তিশালী ব্যাটারির সাশ্রয়ী স্মার্টফোন আনল ওয়ালটন | রবিবার, জুলাই 23, 2017 - তথ্যপ্রযুক্তি খাতে দক্ষ জনবল তৈরী করছে বর্তমান সরকার -জুনাইদ আহমেদ পলক | রবিবার, জুলাই 23, 2017 - হুয়াওয়ে লাকি ডে | রবিবার, জুলাই 23, 2017 - দারাজে এখন সম্পূর্ণ ইন্টারেস্ট বিহীন ইএমআই পেমেন্ট | শনিবার, জুলাই 22, 2017 - লিংকসীস এর ১৯০০ এমবিপিএস গতির ডুয়াল-ব্যান্ড ওয়্যারলেস রাউটার | শনিবার, জুলাই 22, 2017 - আগামী মাসে স্যামসাং আনছে নতুন ডিভাইস |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / ইউটিউব-বংগো-পপকর্ন লাইভের সহযোগিতায় গ্রামীণফোনের সাশ্রয়ী ভিডিও প্যাকেজ
ইউটিউব-বংগো-পপকর্ন লাইভের সহযোগিতায় গ্রামীণফোনের সাশ্রয়ী ভিডিও প্যাকেজ

ইউটিউব-বংগো-পপকর্ন লাইভের সহযোগিতায় গ্রামীণফোনের সাশ্রয়ী ভিডিও প্যাকেজ

শীর্ষ টেলিকম অপারেটর গ্রামীণফোন গত ৮ ডিসেম্বর ২০১৫ থেকে ইউটিউব, বংগো এবং পপরকর্নলাইভ এর সহায়তায় ভিডিও স্ট্রিমিং অফার বাজারে এনেছে যার মাধ্যমে গ্রাহকরা সর্বনিম্ন ২ টাকায় ভিডিও ক্লিপ দেখf যাবে।

এই অফারগুলো শুধুমাত্র প্রিপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য এবং তারা এর মাধ্যমে ইউটিউব, বংগো এবং পপকর্ন লাইভের ওয়েবসাইট থেকে সাশ্রয়ী এই ভিডিও দেখা যাবে।

Grameenphone-video-package-corporateঅনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, “আমরা সবার জন্য ইন্টারনেট নিশ্চিত করতে কাজ করে যাচ্ছি। গ্রাহকদের ইন্টারনেটের ব্যবহারকে কার্যকর করতে কন্টেন্টের প্রয়োজন। গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যে প্রয়োজনীয় ও সঠিক কন্টেন্ট ডেভেলপ করতে আমরা বিভিন্ন অংশীদারের সাথে কাজ করছি।”

এ অভিনব উদ্যোগে গ্রামীণফোনের সাথে অংশীদার হিসেবে আছে বিশ্বের সর্ববৃহৎ ভিডিও শেয়ারিং ওয়েবসাইট ইউটিউব এবং স্থানীয় অংশীদার হিসেবে আছে বঙ্গ ও পপকর্ন লাইভ।

গ্রামীণফোন গ্রাহকদের জন্য তিন ধরনের ভিডিও প্যাকেজ নিয়ে এসেছে। প্রথম প্যাকেজটি গ্রাহকরা দুই টাকা দিয়ে দু’দিনের জন্য সক্রিয় করতে পারবেন। প্যাকেজটি অ্যাক্টিভেট করতে গ্রাহকে ডায়াল করতে হবে *৫০০০*৩২# এই নম্বরে।

দ্বিতীয় প্যাকেজে খরচ হবে ৫টাকা। এপ্যাকেজেরও মেয়াদ থাকবে দুই দিন। প্যাকেজটি অ্যাক্টিভেট করতে গ্রাহকে ডায়াল করতে হবে *৫০০০*৩৩# এই নম্বরে। সর্বশেষ প্যাকেজের খরচ হবে ১৫টাকা। এ প্যাকেজেরও মেয়াদ থাকবে ৭দিন। প্যাকেজটি অ্যাক্টিভেট করতে গ্রাহকে ডায়াল করতে হবে *৫০০০*৩৪# এই নম্বরে। গ্রাহকরা এই প্যাকেজগুলোর ডাটা চেক করে দেখতে পারবেন *৫৬৭# এই নম্বরে ডায়াল করে।

উদ্বোধনী অনুষ্ঠানে গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশন নেহাল আহমেদ, স্টেলার ডিজিটাল লিমিটেডের (বঙ্গ) ব্যবস্থাপনা পরিচালক আহাদ মোহাম্মাদ ভাই এবং পপকর্ন লাইভের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রেদোয়ান রনি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে গ্রামীণফোনের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

ভিডিও প্যাকেজের উদ্বোধন উপলক্ষে গুগল সাউথ এশিয়া ইমার্জিং মার্কেটের কান্ট্রি ম্যানেজার তানিয়া আইড্রাস এক লিখিত বক্তব্যে বলেন, মানুষের মোবাইলে দেখার অভ্যাস দিনে দিনে বেড়েই যাচ্ছে। যখন যেখানে বসে যে কেউ ইউটিউবে ভিডিও দেখতে চায় আমরা এ ব্যাপারে তাদের সহায়তা করতে চাই। গ্রামীণফোনের ভিডিও দেখার এ সেবা দিতে প্রতিষ্ঠানটির সাথে কাজ করার মাধ্যমে আমরা আশা করি বাংলাদেশের মানুষ সাশ্রয়ী খরচে ইউটিউব ব্যবহার করেতে পারবে।”

স্টেলার ডিজিটাল লিমিটেডের (বঙ্গ)ব্যবস্থাপনা পরিচালক বলেন, আমাদের ওয়েবসাইটে বিশ্বের সবচেয়ে বড় বাংলা ভিডিওর সংগ্রহ রয়েছে। সব মাধ্যমে দেশের সবার কাছে আমাদের ভিডিও পৌঁছে দেয়াই আমাদের লক্ষ্য। এটা গ্রামীণফোনের মতো প্রতিষ্ঠানের সহায়তা ছাড়া সম্ভব হতো না। এ প্রচারণার মাধ্যমে আমাদের দেশের সব মানুষের হাতের কাছে সব তথ্যগত সম্ভাবনাকে পৌঁছে দিবে। তাদের শিক্ষিত করে তুলতে পাশাপাশি আনন্দ দিতে সহায়তা করবে।

জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা ও পপকর্নলাইভের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রেদোয়ান রনি বলেন, পপকর্ন লাইভ দেখার স্বাধীনতায় বিশ্বাস করে। দেখার স্বাধীনতার ক্ষেত্রে দর্শকদের আরও বেশি আনন্দ ও স্বাধীনতা দিতে গ্রামীণফোনের সাথে কাজ করা অত্যন্ত আনন্দের। আমাদের সব দর্শকের আনন্দের অনুভূতি সৃষ্টিতে আমরা আমাদের যাত্রা শুরু করেছি। দর্শকদের জন্য দেখার স্বাধীনতা ও তাদের আনন্দ দিতে এটি অত্যন্ত কার্যকরী একটি পদক্ষেপ।
এই প্যাকেজগুলো এখন গ্রাহকের জন্য প্রস্তুত এবং এর মাধ্যমে তারা নিম্নলিখিত ওয়েব সাইট এবং তাদের মোবাইল অ্যাপলিকেশন থেকে ভিডিও দেখতে পাবেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top