শিরোনাম

সোমবার, জুলাই 24, 2017 - দেশের সব মোবাইল টাওয়ার চালাবে নতুন চার কোম্পানি | সোমবার, জুলাই 24, 2017 - এইচপির নতুন প্রিন্টার বাজারে আনল ফ্লোরালিমিটেড এবং স্মার্ট টেকনোলজি | সোমবার, জুলাই 24, 2017 - এক্সপেরিয়েন্স প্যারিস উইথ মাস্টারকার্ড ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা | সোমবার, জুলাই 24, 2017 - অবৈধ পথে মোবাইল আমদানি:বছরে ৮০০ কোটি টাকার রাজস্ব হারাচ্ছে সরকার | সোমবার, জুলাই 24, 2017 - ট্যালেন্ট ডেভেলপমেন্ট প্রোগ্রামের আওতায় গ্র্যাজুয়েশন করলেন রবি’র ৩১ কর্মকর্তা | সোমবার, জুলাই 24, 2017 - বাংলাদেশী রিং আইডির লাইভ চ্যাটে আসছেন সানি লিওন (ভিডিও) | সোমবার, জুলাই 24, 2017 - ইউএস বাংলা এয়ারলাইন্সে বিশেষ ছাড় পাবেন গ্রামীণফোনের স্টার গ্রাহকরা | সোমবার, জুলাই 24, 2017 - দেশে শতকরা ৪৩ ভাগ প্রেমের বিয়েই বিচ্ছেদ পর্যন্ত গড়ায়:বিবাহবিডি জরিপ | সোমবার, জুলাই 24, 2017 - ইনোভেটিভ টিচিং এন্ড লার্নিং এক্সপো ঢাকায় | সোমবার, জুলাই 24, 2017 - মাইক্রোসফট ইন্সপায়ার: অংশ নিয়েছে ১৪৫টি দেশের পার্টনার |
প্রথম পাতা / স্থানীয় খবর / ইউসি ব্রাউজার নিয়ে এলো ‘বিডি এক্সপ্রেস’
ইউসি ব্রাউজার নিয়ে এলো ‘বিডি এক্সপ্রেস’

ইউসি ব্রাউজার নিয়ে এলো ‘বিডি এক্সপ্রেস’

bdexpress_47196
আলীবাবা মোবাইল বিজনেস গ্রুপের পোর্টফোলিও প্রতিষ্ঠান ইউসিওয়েব বৃহস্পতিবার ঘোষণা করেছে যে, এটি বাংলাদেশে প্রথমবারের মতো নিয়ে এসেছে ‘বিডি এক্সপ্রেস’। এই ব্র্যান্ড নিউ প্রোডাক্টটি দেশের খ্যাতনামা নিউজ পোর্টালগুলোর সহযোগিতায় কাজ করবে।
বিডি এক্সপ্রেস একটি শক্তিশালী অ্যালগরিদমসম্পন্ন নিউজ এগ্রেগেটর যা, কন্টেন্ট সংগ্রহের চিরচারিত পথকে পরিবর্তন করে। বিগ ডাটা নিখুঁতভাবে নিউজ পুশিং এবং পাঠককে সঠিক সংবাদ দিতে সক্ষম। আর এভাবেই প্রত্যেক ব্যবহারকারীর দৈনন্দিন তথ্য গ্রহণের সক্ষমতা বাড়ায়। চিরচারিত অন্যান্য সংবাদ উৎসের সাথে পার্থক্য করে বাংলাদেশে ইউসি ব্রাউজারের প্রোডাক্ট ম্যানেজার সিহাই ইও বলেন, ইউসি ব্রাউজারের বিগ ডাটা এবং অ্যালগরিদম প্রযুক্তির ভিত্তিতে বিডি এক্সপ্রেস ব্যবহারকারীর সুবিধার্থে কাস্টমাইজড সংবাদ পরিবেশন করে, যা অন্যান্য চিরচারিত সংবাদ উৎস থেকে সম্পূর্ণ আলাদা।
অ্যাডভান্সড ক্লাউড এক্সেলারেশন এবং ডাটা কমপ্রেশন প্রযুক্তিসমূহ অন্য যেকোনো ব্রাউজারের চেয়ে ইউসি ব্রাউজার নিউজ লোডিংয়ে দ্রুততর গতি নিশ্চিত করে। এতে রয়েছে শক্তিশালী অ্যাড-ব্লকিং ফাংশন যার ফলে অন্যান্য নিউজ ওয়েবসাইটগুলোর মতো বিরক্তিকর ও অপ্রাসঙ্গিক বিজ্ঞাপন থেকে বিরত রেখে ব্যবহারকারীকে আরামদায়ক পড়ার পরিবেশের নিশ্চয়তা দেয়। বিডি এক্সপ্রেসের প্রত্যাশা এবং ভবিষ্যত পরিকল্পনা প্রসঙ্গে ইউসিওয়েব, আলীবাবা মোবাইল বিজনেস গ্রুপের বিজনেস ডিরেক্টর অব ইমারজিং মার্কেট, হাওয়ার্ড লিয়াং বলেন, অনন্য সব ফিচারকে ভিত্তি করে ইউসি ব্রাউজারের গ্রাহকের মোবাইল ব্রাউজিং অভিজ্ঞতাকে সমৃদ্ধ করার চেষ্টা করছে। বাংলাদেশে বিডি এক্সপ্রেস চালু হওয়ার মাধ্যমে ইউসি ব্রাউজারকে কন্টেন্ট এর টুল হিসেবে প্রস্তুত করতে আমাদের জন্য এটি একটি নতুন পদক্ষেপ। ইউসিওয়েব এবং আলীবাবা মোবাইল বিজনেস গ্রুপের পরবর্তী গুরুত্বপূর্ণ কাজ হচ্ছে কন্টেন্ট ব্যবহারের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করা।
ইউসি ব্রাউজারে অ্যান্ড্রয়েড ভার্সনের জন্য বিডি এক্সপ্রেস আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয় ৫ আগস্ট। ইউসি ব্রাউজার ব্যবহারকারীদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হবার মাধ্যমে বিডি এক্সপ্রেস বাংলাদেশের ১.৬ মিলিয়ন ব্যবহারকারীকে আকৃষ্ট করেছে।
বিডি এক্সপ্রেস রাজনীতি, প্রযুক্তি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল এবং লেটেস্ট ট্রেন্ডসহ বিভিন্ন ধরনের জাতীয় ও আন্তর্জাতিক সংবাদ পরিবেশন করে। এটি একটি বিজ্ঞাপনমুক্ত সেবা যা ব্যবহারকারীকে দ্রুত স্ট্রিমিং ও ব্রাউজিং অভিজ্ঞতা দেবে। এই অর্জনকে উদযাপন করতে, ইউসিওয়েব বিভিন্ন ক্ষেত্রের সেলিব্রেটিদের অংশগ্রহণে একটি ক্যাম্পেইন করবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top