শিরোনাম

বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - দীর্ঘস্থায়ী ব্যাটারী ব্যাকআপ দিবে আইটেল পি ১১ স্মার্টফোন | বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - ভিসা এবং এসএসএলকমার্জ শুরু করলো অনলাইন ধামাকার দ্বিতীয় রাউন্ড | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - প্রতিশ্রুতিশীল প্রযুক্তি বিষয়ক স্টার্টআপের খোঁজে সিডস্টারস ওয়ার্ল্ড | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ফেইসবুকে কাউকে বন্ধু করার ক্ষেত্রে কয়েকটি বিষয় মাথায় রাখা জরুরি | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ম্যার্শম্যালো এখনো শীর্ষে | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ দেবে ওয়ালটনের নতুন ফোন | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - হ্যাকারের হানায় ঝুঁকিতে সিক্লিনার ব্যবহারকারীদের ডিভাইস | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - শুরু হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম ডিজিটাল রিয়ালিটি শো “বাংলালিংক নেক্সট টিউবার” | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ড্যফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটের বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধনা | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - এইচপি’র মাল্টিফাংশন কপিয়ার বাজারে |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / ইন্টিলিজেন্ট ক্যামেরার ওয়াই ফাইভ ২০১৭ আনল হুয়াওয়ে
ইন্টিলিজেন্ট ক্যামেরার ওয়াই ফাইভ ২০১৭ আনল হুয়াওয়ে

ইন্টিলিজেন্ট ক্যামেরার ওয়াই ফাইভ ২০১৭ আনল হুয়াওয়ে

huaweiআসন্ন কোরবানীর ঈদের আনন্দ দ্বিগুণ করতে দেশের বাজারে ওয়াই সিরিজের নতুন সংস্করণ ওয়াই ফাইভ ২০১৭ নিয়ে এসেছে হুয়াওয়ে কনজিউমার বিজনেস গ্রুপ। কলেজ পড়–য়া এবং সদ্য বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছে এমন সব তরুণ শিক্ষার্থীদের বাজেট ও চাহিদার কথা মাথায় রেখে উক্ত হ্যান্ডসেটটি দেশের বাজারে আনল প্রতিষ্ঠানটি।
স্বল্প বাজেটে মাল্টিটাস্কিং সুবিধা, অধিক ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ও ফ্রন্ট ক্যামেরার ফ্ল্যাশ লাইট হ্যান্ডসেটটিকে কলেজ পড়–য়া শিক্ষার্থীদের চাহিদা মেটাতে সক্ষম।
ওয়াই ফাইভ ২০১৭ সংস্করণটি শৈল্পিক নকশায় সজ্জিত যেখানে ২ জিবি র‌্যাম, ১৬ জিবি রম এবং এর মেমোরি সর্বোচ্চ ১২৮ জিবি পর্যন্ত বৃদ্ধি করার সুবিধা রয়েছে। ফোনটির ৫ ইঞ্চির এইচডি ডিসপ্লে ১২৮০*৭২০ রেজ্যুলেশন সমর্থন করে। উন্নত ছবি এবং সেলফি তোলার জন্য এই ফোনটির পিছনে ডুয়েল এলইডি ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেল এবং সামনে ফ্ল্যাশ সুবিধাসহ ৫ মেগাপিক্সেল ক্যামেরা যুক্ত করা হয়েছে, যা দিয়ে কম আলোতেও উজ্জ্বল ছবি তোলা যাবে।
এছাড়া জিও ট্যাগিং, টাচ ফোকাস ও ফেস ডিটেকশন ফিচার থাকায় ফোনটিকে স্বল্প বাজেটের ইন্টিলিজেন্ট ক্যামেরার ফোন বলা হয়েছে। দীর্ঘক্ষণ স্মার্ট ব্যবহারের জন্যে পাওয়ার সেভিং মোড সুবিধা ও অধিক ক্ষমতাসম্পন্ন ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির এই ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ৬.০ (মার্শম্যালো)।
মাল্টিটাস্কিং সুবিধা পেতে ফোনটিতে ব্যবহার করা হয়েছে কোয়াড-কোর ১.৪ গিগাহার্টজ প্রসেসর।
হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিঃ-এর ডিভাইস বিভাগের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেছেন, “তরুণ প্রজন্ম আগামির ভবিষ্যৎ। তরুণরা যদি আধুনিক প্রযুক্তি ব্যবহারের সুযোগ পায় তবেই তারা ভবিষ্যতে গিয়ে তথ্য-প্রযুক্তিতে অভাবনীয় উদ্ভাবনের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যেতে পারবে। আমরা তরুণদের জীবনযাত্রায় আধুনিক প্রযুক্তির ব্যবহার নিশ্চিৎ করতেই নতুন মডেলের স্মার্টফোন বাজারে নিয়ে এসেছি। আশা করছি উক্ত হ্যান্ডসেটটি তরুণ প্রজন্ম ছাড়াও স্বল্প বাজেটের স্মার্টফোনপ্রেমীদের চাহিদা মেটানোর পাশাপাশি আসন্ন ঈদ-উল-আযহার আনন্দকে বাড়িয়ে তুলবে।”
আজ থেকে ওয়াই ফাইভ ২০১৭ রাজধানীর যমুনা ফিউচার পার্ক এবং বসুন্ধারা সিটি শপিং মলের হুয়াওয়ে এক্সপেরিয়েন্স স্টোরসহ দেশের ৬৪টি জেলার হুয়াওয়ের ব্র্যান্ড শপগুলোতে পাওয়া যাবে মাত্র ১০,৯৯০ টাকায়।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top