শিরোনাম

বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! | শুক্রবার, মার্চ 17, 2017 - বাংলাদেশে ইউসিসিকে একমাত্র পরিবেশক ঘোষনা করলো ট্রান্সসেন্ড | শুক্রবার, মার্চ 17, 2017 - এসএসডি-টেক এবং প্যাভিলিয়নের মধ্যে কন্টেন্ট পার্টনারশিপ সম্পন্ন | শুক্রবার, মার্চ 17, 2017 - মোবাইল অ্যাপস চালু করলো উরি ব্যাংক | শুক্রবার, মার্চ 17, 2017 - গার্ডিয়ান লাইফ এর জন্য মোবাইল অ্যাপ তৈরি করবে এসএসএল ওয়্যারলেস | বুধবার, মার্চ 15, 2017 - মাইক্রোম্যাক্সের নতুন দুইটি মডেলের স্মার্টফোন | বুধবার, মার্চ 15, 2017 - ডুয়াল ব্যাক ক্যামেরার হ্যালিও স্মার্টফোন আনল এডিসন গ্রুপ | বুধবার, মার্চ 15, 2017 - জিপি মিউজিকে ‘ভালোবাসার বাংলাদেশ’ | বুধবার, মার্চ 15, 2017 - কলসেন্টার এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত | বুধবার, মার্চ 15, 2017 - ইনোভেশন ফোরামের এন্টারপ্রাইজ পার্টনার হলো লিডসফট |
প্রথম পাতা / স্থানীয় খবর / ইপসন পরিবেশক হলো কম্পিউটার সোর্স
ইপসন পরিবেশক হলো কম্পিউটার সোর্স

ইপসন পরিবেশক হলো কম্পিউটার সোর্স

নতুন পণ্য সারি নিয়ে বাংলাদেশের বাজারে জাপানি ইলেকট্রনিকস কোম্পানি ইপসন’র পরিবেশক হয়েছে দেশের শীর্ষ প্রযুক্তি পণ্য ও সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স। মঙ্গলবার রাতে ধানমন্ডির বিসিএস ইনোভেশন সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে এই ঘোষণা দেয়া হয়।

এসময় সবচেয়ে কম খরচে প্রিন্টিং সুবিধার সিআইএসএস প্রযুক্তির ইপসন ইঙ্কট্যাঙ্ক প্রিন্টার এবং একইসঙ্গে বর্ণিল আলোকচ্ছটায় প্রাণঞ্জল উপস্থানার জন্য থ্রিএলসিডি প্রযুক্তির মাল্টিমিডিয়া প্রজেক্টর এবং কর্মীবান্ধব স্ক্যানার অবমুক্ত করা হয়।

Computer-Source-appointed-Epson-distributer-in-BD-corporateঅনুষ্ঠানে ইপসন ইন্ডিয়া প্রাইভেট লিমিটিডের ভাইস প্রেসিডেন্ট এন সাম্বামুর্তী, সিনিয়র জেনারেল ম্যানেজার (বিক্রয় ও বিপনন) সত্যজিত সাতপাথি, ডেপুটি জেনারেল ম্যানেজার (ইঙ্কজেট প্রিন্টার) সিভা কুমার এবং বাংলাদেশের জোনাল হেড তন্ময় চক্রবর্তী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কম্পিউটার সোর্স পরিচালক এ ইউ খান জুয়েল ও আসিফ মাহমুদ। অনুষ্ঠান পরিচালনা করেন প্রোকেীশলী থেকে কৌতুক অভিনেতা হিসেবে বিশ্ব মাতানো স্ট্যান্ড আপ পারফরমার নাভিদ মাহমুদ।

স্বাগত বক্তব্যে আসিফ মাহমুদ বলেন, কম্পিউটার সোর্স দেশজুড়ে বিস্তৃত শাখা অফিসের মাধ্যমে কেবল ইপসন ব্র্যান্ডের সেরা প্রিন্টার, প্রোজেক্টর ও স্ক্যানার বিক্রিই করবে না; সম্ভব দ্রুততার সঙ্গে বিক্রোয়ত্তর সেবাও নিশ্চিত করবে। বিশ্ববাজারে অবমুক্ত হওয়ার সঙ্গে সঙ্গে ইপসনের হালনাগাদ পণ্যগুলোও গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দেবে।

এসময় ইপপন সিনিয়র জেনারেল ম্যানেজার (বিক্রয় ও বিপনন) সত্যজিত সাতপাথি বলেন, বিদ্যুৎ খরচ এবং পরিবেশের ওপর বিরুপ প্রভাবের কারণে লেজার প্রিন্টারের দিন এখন শেষ। আর বিপরীত কারণে অর্থাৎ বিদ্যুৎ সাশ্রয় ও পরিবেশবান্ধব হওয়ায় সেই জায়গাটা দখল করছে ইঙ্কজেট প্রিন্টার। প্রিন্টারের কালি সাশ্রয় করতে ইঙ্কট্যাঙ্ক প্রিন্টার অবমুক্ত করে গ্রাহক স্বার্থ রক্ষা করলো ইপসন।

অনুষ্ঠানে জানানো হয়, ব্যবহারকারীর কাজের ধরন অনুযায়ী কম্পিউটার সোর্স এর বিপনন কেন্দ্র এবং ব্যবসায় অংশীদারেদের মাধ্যমে ইপসন প্রিন্টার, প্রোজেক্টর, স্ক্যানার দেশের প্রান্তিক মানুষের কাছে পৌঁছে দেবে। প্রজেক্টরের মধ্যে থ্রিডি থেকে শুরু করে ইন্টারঅ্যাক্টিভ, শর্ট থ্রু, ব্যবসায় ও শিক্ষাবান্ধব প্রজেক্টর রয়েছে।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে উপস্থিত ব্যবসায় প্রতিনধিদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন কম্পিউটার সোর্স পরিচালক আসিফ মাহমুদ এবং অনুষ্ঠানে ইপসন ইন্ডিয়া প্রাইভেট লিমিটিডের ভাইস প্রেসিডেন্ট এন সাম্বামুর্তী। এক প্রশ্নের জবাবে এন সাম্বামুর্তী জানান, ইপসন গ্রাহকদের স্বার্থ রক্ষায় আগামী ছয় মাসের মধ্যে বাংলাদেশে একটি স্বতন্ত্র্য সার্ভিস সেন্টার স্থাপন করবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top