শিরোনাম

মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - রবি আজিয়াটার বিরুদ্ধে ১৫০০কোটি টাকার রাজস্ব ফাঁকির অভিযোগ | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - ইন্টারনেটের মাধ্যমে ক্ষমতায়নে একসাথে কাজ করবে গ্রামীণফোন ও ব্র্যাক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - স্যামসাং মোবাইল নিয়ে এলো ‘স্যামসাং টুইন উইন’ অফার | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - পাঠাওয়ের নতুন সার্ভিস ‘পাঠাও ফুড’ এর উদ্বোধন | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - আড্ডা টিভির “হোক কলরব”- ডিজিটাল যুগের তরুণদের ওপেন মাইক শো | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - দেশজুড়ে এখন বন্ধুদের এক নম্বর নেটওয়ার্ক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - প্লে স্টোর থেকে আরও ৬০টি অ্যাপ সরিয়েছে গুগল | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - হ্যাকিংয়ের কবলে ব্ল্যাকওয়ালেটের ওয়েবসাইট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - শাওমি এমআই৬ পেল ওরিও আপডেট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - বাণিজ্য মেলায় লিনেক্সে ১০%-২০% পর্যন্ত ছাড়! |
প্রথম পাতা / সফটওয়্যার / ইয়োন্ডার মিউজিক বাংলাদেশের এক নম্বর মিউজিক অ্যাপ
ইয়োন্ডার মিউজিক বাংলাদেশের এক নম্বর মিউজিক অ্যাপ

ইয়োন্ডার মিউজিক বাংলাদেশের এক নম্বর মিউজিক অ্যাপ

songশীর্ষ অ্যাপ্লিকেশন র‌্যাংকিং সাইট অ্যাপ অ্যানি বাংলাদেশের নেতৃস্থানীয় মিউজিক্যাল অ্যাপ রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিককে বাংলাদেশের অনলাইন মিউজিক অ্যাপের মধ্যে ১ নম্বার স্থানে রেখেছে।

সাবস্ক্রাইবার ও ভিউজের ভিত্তিতে এই র‌্যাংকিং সম্পন্ন হয়েছে। ৭৫০০০০ সাবস্ক্রাইবার এবং ১০ কোটি মিউজিক স্ট্রিম নিয়ে ইয়োন্ডার মিউজিক তার ১ নম্বার স্থান ধরে রেখেছে।

এই মর্যাদাপূর্ণ স্বীকৃতির জন্য ইয়োন্ডার মিউজিক অ্যাপ তাদের নতুন ক্যাম্পেইন “নো মানি ফর মিউজিক” এর ঘোষণা দিয়েছে। এই ক্যাম্পেইনের অংশ হিসেবে শ্রোতারা এখন ইন্টারনেট চার্জ ছাড়াই গান শুনতে পারবেন।

ইয়োন্ডার মিউজিক অ্যাপের মাধ্যমে স্থানীয় শিল্পীদের সর্বশেষ গানের পাশাপাশি আšতর্জাতিক শিল্পীদের সর্বশেষ গান স্ট্রিম করা যায়। আশি নব্বই দশকের শ্রুতিমধুর গান থেকে শুরু করে নিজেদের গ্রাহকদের জন্য ইযোন্ডার মিউজিক সর্বশেষ এবং ট্রেন্ডি স্থানীয় ও     আন্ততর্জাতিক গানের খবর পরিবেশন করে।

২০ মিলিয়নের বেশি সংগীতের অনন্য এই প্ল্যাটফর্মে প্রবেশের সুেযাগ করে দেয় ইয়োন্ডার মিউজিক তাদের সাবস্ক্রাইবার বা গ্রাহকদের জন্য। গান শোনার ভবিষ্যৎ হচ্ছে ইয়োন্ডার মিউজিক অ্যাপ। এই অ্যাপের সবচেয়ে ভালো বৈশিষ্ট্য হচ্ছে ডাটা চার্জ ও সাবস্ক্রিপশন বিনামূল্যে উপোভোগ করা যায়।

এই গৌরব অর্জন সম্পর্কে রবির বিজনেস অপারেশনের ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল আলম ভূঁইয়া বলেছেন, “আšতর্জাতিক ভাবে প্রশংসিত অ্যাপ অ্যানি বাংলাদেশের এক অনলাইন মিউজিক অ্যাপের মধ্যে ইয়োন্ডার মিউজিককে এক নম্বার স্থানে ঘোষনা করা; অত্যšত গর্বের একটি বিষয়। পরবর্তী প্রজন্মের জন্য ডিজিটাল কোম্পানিতে পরিণত হওয়ার অন্যতম ধাপের মধ্যে এটি অন্যতম চালিকাশক্তি হিসেবে কাজ করবে। চার কোটির বেশি রবি ও এয়ারটেল ব্র্যান্ডের সাবস্ক্রাইবারদের সাথে আমরা এই আনন্দ ভাগাভাগি করে নেওয়ার উদ্দেশ্যে এই মিউজিক অ্যাপে সংগীতের আনন্দ বিনামূল্যে সরবরাহ করে আমরা অত্যšত আনন্দিত। অর্থ্যাৎ, রবি ও এয়ারটেল গ্রাহকরা বিনামূল্যে ইয়োন্ডার মিউজিক উপভোগ করতে পারবেন। আমরা আÍবিশ^াসী, আমাদের শ্রোতাদের সহযোগিতায় আমরা ভবিষ্যতে আরও অনেক গৌরব অর্জন সমর্থ হবো।’

ইয়োন্ডার মিউজিকের কান্ট্রি ম্যানেজার নভেরা নূর বলেছেন, ‘ইয়োন্ডার মিউজিকের উদ্দেশ্য হচ্ছে সবার কাছে মানসম্পন্ন বিনোদন পৌঁছে দেওয়া এবং রবি ও এয়ারটেলের সাথে আমাদের এই অংশীদারিত্ব আমাদের লক্ষ্যে পৌঁছানোতে সহযোগিতা করেছে। আমাদের সাবস্ক্রাইবারদের জন্য সংগীত প্রযোজনা ও প্রকাশ করা ছাড়াও আমরা শিল্পী, প্রযোজক ও চ্যানেলদের সাফল্য অর্জনে এবং আরো মানসম্পন্ন সংগীত প্রযোজনা করতে সহযোগিতা করতে পারি। আমাদের ডিজিটাল অর্থনীতিতে স্ট্রিমিং প্রভাব বি¯তার করা শুরু করেছে এবং অতি শিগগরিই গান শোনার আগের নিয়ম বদলে যাবে। দেশে ইয়োন্ডারের অবস্থান এক নম্বার হওয়াতে আমি অত্যšত গর্ব অনুভব করছি।’

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top