শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / স্থানীয় খবর / ই-কমার্স ফেয়ারে প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান
ই-কমার্স ফেয়ারে প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান

ই-কমার্স ফেয়ারে প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান

লন্ডনে অনুষ্ঠিত ‘দ্বিতীয় ইউকে-বাংলাদেশ ই-কমার্স ফেয়ার ২০১৫’ মেলা উপলক্ষে ফটোগ্রাফি ও বিজনেস আইডিয়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে।

গত ৩১ ডিসেম্বর ২০১৫ বৃহস্পতিবার রাজধানীর জতীয় মহিলা সংস্থার মিলনায়তনে উক্ত প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

UK-Bangladesh-E-Commerce-Fair-corporate'এ ল্যান্ড অব অপরচুনিটিজ’ স্লোগানকে সামনে রেখে ১৩ ও ১৪ নভেম্বর লন্ডনের ই১ ৪টিটি, ৬৯-৮৯ মাইল অ্যান্ড রোডের ‘দ্য ওয়াটারলিলি’তে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হওয়া ‘দ্বিতীয় ইউকে- বাংলাদেশ ই-কমার্স ফেয়ার ২০১৫’। মেলা উপলক্ষে আয়োজন করা হয়েছিল ফটোগ্রাফি ও ই-কমার্স বিজনেস আইডিয়া প্রতিযোগীতা।

ই-কমার্স বিজনেস আইডিয়া প্রতিযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতিযোগি দল ডার্ক হর্স ২৩ ১ম স্থান লাভ করে। তাদের আইডিয়ার টাইটেল ছিল দ্য ইউ বক্স। ২য় স্থান লাভ করে সিরিয়াল কিলার দল। তাদের আইডিয়ার টাইটেল ছিল ডিসকভার বাংলাদেশ এবং ৩য় স্থান লাভ করেছে কর্পোরেট উইনারস। তাদের আইডিয়ার টাইটেল ছিল জ্যাম ফ্রি বাংলাদেশ।

এছাড়া ফটোগ্রাফি প্রতিযোগিতায় ১ম বিজয়ী হলেন রাহাত মাহফুজ, ২য় বিজয়ী হলেন মীর মইনুল এবং ৩য় বিজয়ী হলেন জিয়াউল হক। উল্লেখ্য ফটোগ্রাফি প্রতিযোগিতায় শাহরিয়ার সাইফ খান, আবদুল্লাহ আল হোসেন, সায়েন ইল কবীর, মো: সায়েম, ফামিদা হোসেন, নাফিউল হাসান নাসিম ও জাভেদ মিয়াদাঁদকে সার্টিফিকেট দিয়ে সন্মাননা জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমপিউটার জগতে প্রধান নির্বাহী কর্মকর্তা মো: আবদুল ওয়াহেদ তমাল, ই-ক্যাবের উপদেষ্টা মোস্তাফা জাব্বার ও জাতীয় মহিলা সংস্থার পরিচালক অ্যাডভোকেট মমতাজ বেগম। এছাড়াও ই-কমার্স মেলা ২০১৫ এর মেলা- সমন্বয়কারী মোহাম্মদ এহতেশাম উদ্দিন মাসুম ও সিসিও মরিয়ম সুলতানা উপস্থিত ছিলেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top