শিরোনাম

মঙ্গলবার, জানুয়ারী 17, 2017 - ১৯ তারিখ আসছে নোকিয়া ৬ | মঙ্গলবার, জানুয়ারী 17, 2017 - বিক্রয় ডটকমে নারী কর্মীর অনুপাত ৩৬ শতাংশ | মঙ্গলবার, জানুয়ারী 17, 2017 - চিকিত্সকদের মাঝে ই-কিউর প্রেসক্রিপশান সফটওয়্যার বিতরণ | মঙ্গলবার, জানুয়ারী 17, 2017 - স্যামসাং প্রধানকে গ্রেপ্তারের আবেদন | সোমবার, জানুয়ারী 16, 2017 - নতুন নম্বর সিরিজ ০১৩ পাচ্ছে না জিপি | সোমবার, জানুয়ারী 16, 2017 - সিওরক্যাশের মাধ্যমে টাকা লেনদেন করতে পারবে পেইজা গ্রাহকেরা | সোমবার, জানুয়ারী 16, 2017 - সব শিক্ষাপ্রতিষ্ঠানে ফ্রি ওয়াই-ফাই দেওয়া হবে : পলক | সোমবার, জানুয়ারী 16, 2017 - ডিজিটাল শিক্ষা বিস্তারে কাজ করবে টেন মিনিট স্কুল | সোমবার, জানুয়ারী 16, 2017 - ডিজিটাল এন্টারপ্রেনারশিপ ইকোসিস্টেম সম্পর্কিত কর্মশালা অনুষ্ঠিত | বুধবার, জানুয়ারী 11, 2017 - আফতাব-উল-ইসলাম বাংলাদেশ ব্যাংকের নতুন পরিচালক |
প্রথম পাতা / সাইবার ক্রাইম / ই-স্ক্যানের ‘ইউনিভার্সাল সিকিউরিটি স্যুট’
ই-স্ক্যানের ‘ইউনিভার্সাল সিকিউরিটি স্যুট’

ই-স্ক্যানের ‘ইউনিভার্সাল সিকিউরিটি স্যুট’

এন্টিভাইরাস ও কনটেন্ট সিকিউরিটি সল্যুশন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ই-স্ক্যান ‘ইউনিভার্সাল সিকিউরিটি স্যুট (ইউএসএস)’ নামক প্রিমিয়াম অ্যান্টিভাইরাস সল্যুশনের উদ্বোধন করেছে। গত বুধবার (২৮ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে এই অ্যান্টিভাইরাস সল্যুশনের উদ্বোধন করা হয়।

এসময় ডেস্কটপ, স্মার্টফোন, সার্ভার ইত্যাদির ডেটা বা তথ্যের নিরাপত্তায় শক্তিশালী ও জনপ্রিয় এন্টিভাইরাস ও কনটেন্ট সিকিউরিটি সল্যুশন ‘ই-স্ক্যান’ বাংলাদেশে গত ৬ বছরে যথেষ্ট ক্রেতা সন্তুষ্টি অর্জন করায় স্বীকৃতি স্বরূপ ইউনিকন সল্যুশন লিমিটেডকে বাংলাদেশের একমাত্র পরিবেশক হিসেবে ঘোষণা করেন মাইক্রোওয়ার্ল্ডের সিইও শ্রীমান গোবিন্ধে রামমূর্তি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ই-স্ক্যানের সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (সেলস) শ্রীমতি শ্বেতা ঠাকরে, জেষ্ঠ্য সহ সভাপতি (গ্লোবাল সেলস এন্ড মার্কেটিং) সুনীল কৃপালানী, ইউনিকন সলিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মেহেরুন নাহার, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবদুল্লাহ আল মামুন প্রমূখ। অনুষ্ঠানে ‘ইউনিভার্সাল সিকিউরিটি স্যুট (ইউএসএস)’ নামক প্রিমিয়াম অ্যান্টিভাইরাস সল্যুশনের উদ্বোধন করা হয়। যা একটি লাইসেন্স এর মাধ্যমে (ম্যাক, অ্যান্ড্রয়েড, লিনাক্স ও উইন্ডোজ) এ ব্যবহার করা যায়।Unicon-Solution-Ltd-eScan

অনুষ্ঠানে মাইক্রোওয়ার্ল্ডের প্রধান নির্বাহী শ্রীমান গোবিন্ধে রামমূতি বলেন, ই-স্ক্যানের বিশ্বব্যাপী বাজার সম্প্র্রসারনের দিক দিয়ে বাংলাদেশে অন্যতম একটি দেশ। আমরা গর্বিত যে, ইউনিকনের মতো একটি প্রতিষ্ঠানকে আমাদের সহযোগী হিসেবে পেয়েছি যারা গত ৬ বছরে অসাধারণ ব্যবসায়িক সফলতা আনতে সক্ষম হয়েছে। আর এটা সম্ভব হয়েছে তাদের জোরালো বিপনন চ্যানেলের মাধ্যমে আইটি ব্যবহারকারীদের নিরাপত্তা সংক্রান্ত সমস্যা সমাধানে আস্থা অর্জনের মাধ্যমেই।

ই-স্ক্যানের সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (সেলস) শ্রীমতি শ্বেতা ঠাকরে বলেন, বিশ্বব্যাপি স্মার্টফোন, ট্যাবলেট, পামটপ এবং অন্যান্য উচুমানের ডিভাইসের জনপ্রিয়তার পাশাপাশি এসবের নানা জটিলতাও বৃদ্ধি পেয়েছে। এজন্য ডিভাইসের পূর্ণ নিরাপত্তার বিষয়টি জরুরী হয়ে দেখা দিয়েছে। ই-স্ক্যান এসব ডিভাইসকে সুরক্ষিত রাখার পাশাপাশি নানা প্রযুক্তিগত সহযোগিতাও দিচ্ছে।

ইউনিকন সলিউশন লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন বলেন, ক্রমবর্ধমান সাইবার হুমকির জন্য আইটি সিকিউরিটির বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই বাংলাদেশের আইটি ইউজারদের জন্য আমরা একটি নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে চাই। এজন্য সরকারী, বেসরকারী ও সর্বসাধারনের জন্য ই-স্ক্যান বর্ধিত পরিসরে আরো উন্নত সেবা দেবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top