শিরোনাম

বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - রবি ও ট্রমা ইনস্টিটিউটের মধ্যে কর্পোরেট চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - দেশের বাজারে হুইনের তারবিহীন কিউ১১কে গ্রাফিক্স ট্যাবলেট উন্মোচন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - শান্ত-মারিয়াম ইউনিভার্সিটির তথ্যপ্রযুক্তি সম্পর্কিত ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - যুক্তরাষ্ট্রে বিনিয়োগ করতে যাচ্ছে ফক্সকন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - স্মার্ট টেকনোলজি ও সিভিল এভিয়েশনের চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - ফিরে আসছে সিটিসেল | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - আসছে স্মার্ট রিং | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - মহাকাশযানে লেটুস চাষ | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - ফেসবুকের আয় প্রত্যাশা ছাড়িয়ে | বুধবার, জুলাই 26, 2017 - শাহজালাল ইসলামী ব্যাংক এর ঋণ সহায়তা পাবেন বেসিস সদস্যরা |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ঈদে অনলাইন হোটেল বুকিং বেড়েছে
ঈদে অনলাইন হোটেল বুকিং বেড়েছে

ঈদে অনলাইন হোটেল বুকিং বেড়েছে

jovagoমানুষের হাতে এখন প্রযুক্তি থাকায় সহজেই অনলাইনে যেতে পারেন। তাই অনলাইনে হোটেল বুকিং বেড়েছে। ঈদের সময় মানুষ অনলাইনে হোটেল খোজার পাশাপাশি বেশি বুকিং দিয়েছে।এবারের ঈদে ১০০ শতাংশ পর্যন্ত অনলাইন হোটেল বুকিং বাড়তে দেখা গেছে। অনলাইন হোটেল বুকিং প্ল্যাটফর্ম জোভাগোর তথ্য অনুযায়ী, এবারের ঈদে মানুষ অনলাইনে বেশি হোটেলের খোজ করেছে।এবার ঢাকার বাইরের হোটেলগুলো বেশি বুকিং দিয়েছেন মানুষ।ঢাকার পাশাপাশি চট্টগ্রাম,কক্সবাজার, সিলেট, খুলনার হোটেলগুলোতে মানুষের আগ্রহ ছিল বেশি।
জোভাগোর তথ্য অনুযায়ী, সাধারণত ঈদের আগে পরের ছুটিতে মানুষ দেশের বিভিন্ন এলাকায় বেড়াতে যান।তাই মানুষ এসময় ভালো পরিবেশে থাকার জন্য আগেভাগে অনলাইনে হোটেলের খোজ করে বুকিং দিয়ে রাখেন।এবারের ঈদে অনলাইন প্ল্যাটফর্ম ঘিরে মানুষের আগ্রহ বেশি দেখা গেছে।
জোভাগো বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মেহরাজ মুয়ীদ বলেন, মানুষের জীবনযাত্রায় পরিবর্তন এসেছে।ভ্রমণপিয়াসী মানুষ এখন আগেভাগেই অনলাইনে সব তথ্য জেনে নেন।জোভাগো মানুষকে সে ধরনের একটি প্ল্যাটফর্ম এনে দিয়েছে। সহজে হোটেল খোজা ও অনলাইন বুকিং দেয়া যায় জোভাগোতে। জোভাগোর অ্যাপ ও ওয়েব প্ল্যাটফর্ম বাংলাদেশের পর্যটন খাতকে ডিজিটাল করে তুলতে সাহায্য করছে।এ ছাড়া ঈদের আগে অনলাইন হোটেল বুকিং নিয়ে বিশেষ অফার চালু করে জোভাগো। সব মিলিয়ে দারুণ সাড়া পাওয়া গেছে।
জোভাগোর তথ্য অনুযায়ী, এবারের ঈদ উপলক্ষে প্রায় চার লাখ মানুষ অনলাইনে হোটেল সার্চ করেছেন। এর মধ্য ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার ও সিলেটের হোটেল সার্চ করা হয়েছে বেশি। অনলাইনে হোটেল বুকিং এবার শতভাগ পর্যন্ত বাড়তে দেখা গেছে।যারা অনলাইনে হোটেল বুকিং দিতে চান বা হোটেলের তথ্য খুজতে চান জোভাগোর অ্যাপ (https://play.google.com/store/apps/details?id=com.jovago.asia.android&hl=en) ডাউনলোড করে নিতে পারেন বা ভিজিট করতে পারেন (www.jovago.net) জোভাগোর ওয়েবসাইটে।

Comments

comments



One comment

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top