শিরোনাম

শুক্রবার, মে 26, 2017 - স্থগিত হয়ে গেছে বেসিস ২০১৭-১৮ টার্মের ৩ পদে নির্বাচন | শুক্রবার, মে 26, 2017 - রবি’র লোকসান ১৭০ কোটি টাকা | শুক্রবার, মে 26, 2017 - ডোমেইন এবং হোস্টিং এ বিশেষ অফার | শুক্রবার, মে 26, 2017 - তোশিবার অফিস ইকুপমেন্ট দিচ্ছে বিএমই | বৃহস্পতিবার, মে 25, 2017 - জিপি অ্যাক্সেলারেটরের চতুর্থ ব্যাচের জন্য আবেদন গ্রহণ শুরু | বৃহস্পতিবার, মে 25, 2017 - বিসিএস-এ ‘ব্যবসা সাফল্যে প্রচার এবং প্রসার’ শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত | বৃহস্পতিবার, মে 25, 2017 - ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে দারাজের ফিউচার লিডারশীপ প্রোগ্রাম | বৃহস্পতিবার, মে 25, 2017 - ফাঁস হল নকিয়া ৯ এর ফিচার | বৃহস্পতিবার, মে 25, 2017 - নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ এর সেরা পাঁচে বাংলাদেশের দুই প্রকল্প | বৃহস্পতিবার, মে 25, 2017 - স্মার্টফোনে চার্জ না থাকার জন্য দায়ী যে সকল অ্যাপ |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / ঈদে ওয়ালটনের নতুন ৩৬ মডেলের এলইডি টিভি
ঈদে ওয়ালটনের নতুন ৩৬ মডেলের এলইডি টিভি

ঈদে ওয়ালটনের নতুন ৩৬ মডেলের এলইডি টিভি

ঈদ উপলক্ষে ওয়ালটন বাজারে এনেছে  ৩৬ টি মডেলের নতুন এলইডি টিভি। প্রতিষ্ঠানটির কর্মকর্তারা দাবি করেছেন,দেশে তৈরি উচ্চমানের ওয়ালটন টিভিই এবার বিক্রি হচ্ছে সবচেয়ে বেশি।
ঈদ উপলক্ষে ওয়ালটন বাজারে ছেড়েছে ১৯,২০,২৪,২৮ ও ৩২ ইঞ্চির আকর্ষণীয় ডিজাইনের মোট ৩৬ টি নতুন মডেলের এলইডি টিভি। এর মধ্যে ব্যাপক গ্রাহকপ্রিয়তা পেয়েছে ২০ ইঞ্চির এলইডি টিভি।
দুই পাশে শক্তিশালী সাউন্ড বক্স থাকায় এর নাম দেয়া হয়েছে ‘বুম বক্স’। এর বাইরে নতুন এসেছে ১৯, ২৪, ২৮ ও ৩২ ইঞ্চির সিলভার ভার্সনের এলইডি টিভি। বাজারে আরো রয়েছে ৪০, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির এলইডি টিভি। মোট ৮৫ টি মডেলের মধ্যে ২৭ টি রয়েছে কালার লাইন বা সিআরটি।
walton-led-tvওয়ালটনের বিপণন বিভাগের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার বলেন, গত কয়েক মাসে সারা দেশে এলইডি টিভির বিক্রি বেড়েছে উল্লেখযোগ্য হারে। মূলত, চোখের জন্য স্বস্তিদায়ক, ঝকঝকে ছবি, রুচিসম্মত ডিজাইন, সাশ্রয়ী মূল্য এবং বিদ্যুৎ সাশ্রয়ী হওয়ায় সম্প্রতি এলইডি টিভির প্রতি ক্রেতাদের আকর্ষণ বেড়েছে।
তিনি আরো বলেন, কোরবানি  ঈদকে ঘিরে গত জুন ও জুলাই মাসে গতবারের চেয়ে কয়েকগুণ বেশি এলইডি টিভি বিক্রি হয়েছে। এর মধ্যে, গত জুলাই মাসে যে কোন সময়ের তুলনায় রেকর্ড পরিমান এলইডি টিভি বিক্রি হয়েছে ওয়ালটনের।
ওয়ালটনের ১৯ ইঞ্চি এলইডি টিভি বিক্রি হচ্ছে মাত্র ১০ হাজার ৯০০ টাকায়। বর্তমান বাজারে যেখানে সিআরটি টিভির দামও এরচেয়ে বেশি। হাই পিকচার রেজ্যুলেশনের ২৪ ইঞ্চি এলইডি টেলিভিশন ক্রেতারা পাচ্ছেন ১৩৯০০ টাকায়, ২৮ ইঞ্চি ১৭৯০০ টাকায়, ৩২ ইঞ্চি ২০৪০০ টাকায়, ৪০ ইঞ্চি ৩৩৭০০ টাকায়, ৪৩ ইঞ্চি ৪২৯০০ টাকায়, ৪৯ ইঞ্চি ৫৭৯ ০০ টাকায় ও ৫৫ ইঞ্চি এলইডি টিভি পাচ্ছেন ৭০৯০০ টাকায়। ওয়ালটনের ৩২ ইঞ্চি এন্ড্রয়েড স্মার্ট এলইডি টিভি বিক্রি হচ্ছে ২৯৯০০ টাকায় ৪৩ ইঞ্চি ৫২৯০০ টাকায়,৪৯ ইঞ্চি ৬৩৯০০ টাকায় এবং ৫৫ ইঞ্চি স্মার্ট এলইডি টিভি ৮১৯০০ টাকায়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top