শিরোনাম

সোমবার, ডিসেম্বর 18, 2017 - বাংলাদেশ কম্পিউটার সমিতির নির্বাচন ১০ মার্চ | সোমবার, ডিসেম্বর 18, 2017 - ইন্দোনেশিয়ার ইউএসএম বিশ্ববিদ্যালয়ে ঊদ্যোক্তা বিষয়ে বক্তব্য দিলেন মোঃ সবুর খান | সোমবার, ডিসেম্বর 18, 2017 - মোবাইল ডেটা ব্যবহারে এগিয়ে গ্রামীণফোন | সোমবার, ডিসেম্বর 18, 2017 - বিদেশ থেকে এখন ৮টি মোবাইল ফোন আনা যাবে | রবিবার, ডিসেম্বর 17, 2017 - গুগল-ফেসবুকের বিজ্ঞাপনে ডলার পাচার-রাজস্ব হারাচ্ছে সরকার | রবিবার, ডিসেম্বর 17, 2017 - রাইড শেয়ারিং সার্ভিস ‘ডাকো’র প্রথম যাত্রী আশরাফুল | রবিবার, ডিসেম্বর 17, 2017 - বাংলাদেশে এলো মোবাইল এ্যাপস ‘ফ্ল্যাশট্যাগ’ | রবিবার, ডিসেম্বর 17, 2017 - আগামী বছর ঢাকায় আন্তর্জাতিক পর্যটন মেলা : রাশেদ খান মেনন | রবিবার, ডিসেম্বর 17, 2017 - ‘ল্যাপটপ ফর অল’ ক্যাম্পেইন বাস্তবায়নে এটুআই ও সিঙ্গারের মধ্যে সমঝোতা স্মারক | শুক্রবার, ডিসেম্বর 15, 2017 - শুরু হলো আসুস আরওজি জেফ্রাস গেমিং ল্যাপটপের প্রি-বুকিং |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / ঈদে পরিপূর্ণ বিনোদনে রবির কম্বো প্যাক
ঈদে পরিপূর্ণ বিনোদনে রবির কম্বো প্যাক

ঈদে পরিপূর্ণ বিনোদনে রবির কম্বো প্যাক

robiপবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড ইন্টারনেট ডাটা ও ভ্যালু অ্যাডেড সার্ভিসের সমন্বয়ে এক অনন্য অফার নিয়ে এসেছে। ঈদের ছুটির সময় গ্রাহকদের বিনোদন চাহিদা পূরণের লক্ষ্যে এ কম্বো প্যাক বিশেষভাবে সাজানো হয়েছে।
রবির গ্রাহকরা *১২৩*৭৮৯# ডায়াল করে এক জিবি অথবা ৫০০ এমবি প্যাকেজটি কিনতে পারবেন। সবগুলো প্যাকেজ চাহিদা মাত্রই যতবার খুশি তত বার কেনা যাবে।
৭ দিন মেয়াদী ১ জিবি ডাটা প্যাকের আওতায় গ্রাহকরা রবি টিভি (রেগুলার প্যাক), রবি স্ক্রিন, রবি ইয়ন্ডার, জেডএপি স্ট্রিমিং এবং বাজাও মিউজিক পোর্টাল ব্যবহার করতে পারবেন। ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জসহ প্যাকেজটির মূল্য ৬৪ টাকা ৫৩ পয়সা। একই সুবিধাসহ ৩ দিন মেয়াদী ৫০০ এমবির ডাটা কিনতে খরচ হবে ৩৭ টাকা ৭৪ পয়সা।
রবি টিভিতে বিভিন্ন টিভি চ্যানেলের সরাসরি সম্প্রচার ছাড়াও পছন্দমত ভিডিও (ভিডিও অন ডিমান্ড-ভিওডি) দেখা যায়। গ্রাহকরা ৫০টির বেশী লাইভ ও ভিওডি চ্যানেল নির্বাচন করতে পারবেন। ডাটা প্যাকটি কেনার পর গ্রাহকরা http://robitv.mobi ওয়েবসাইটে গিয়ে রবি টিভির নিয়মিত প্যাকটি উপভোগ করতে পারবেন।
রবি স্ক্রিন অবিরত বিনোদন সেবার নতুন যুগের সূচনা করেছে। এটি মিউজিক ভিডিও, চলচ্চিত্র, নাটক, টিভি শো, সর্বকালের হিট ভিডিওসহ বিভিন্ন ধরণের ভিডিও দেখার সুযোগ তৈরি করেছে। ভ্যালু অ্যাডেড সার্ভিস ডাটা কেনার পর ভোক্তারা www.robiscreen.com ওয়েবসাইটে গিয়ে রবি স্ক্রিন উপভোগ করতে পারবেন।
দেশীয় ও আন্তর্জাতিক গানের সবচেয়ে বড় সংগ্রহ হলো রবি ইয়ন্ডার মিউজিক অ্যাপ। সহজে লগ ইন করে গান শোনার জন্য দ্রুতগতির ও সবচেয়ে বেশী উদ্দীপনা তৈরি করে এমন বৈশিষ্ট্যসমৃদ্ধ ভিডিও কারাওকে অ্যাপ প্রথমবারের মত বাংলাদেশে আনা হয়েছে। এর মাধ্যমে ইন্টারনেটে গান শোনার দারুন অভিজ্ঞতা অর্জন করতে পারবেন গ্রাহকরা। ভ্যালু অ্যাডেড সার্ভিস ডাটা কেনার মাধ্যমে অ্যাপটি ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। http://bit.ly/UpdateRY লিংক থেকে মোবাইল ফোনে অ্যাপটি ডাউনলোড করা যাবে।
জেডএপি হলো ইন্টারনেট স্ট্রিমিংভিত্তিক সেবা যেখানে রবির গ্রাহকদের জন্য রয়েছে বিভিন্ন ধরণের বিনোদনের একটি প্লাটফর্ম। গ্রাহকরা www.zapbd.com ভিজিটের মাধ্যমে ক্রয়কৃত ডাটা প্যাকের আওতায় ভিডিও দেখতে পারবেন।
“বাজাও” মিউজিক পোর্টালটি একটি ওয়াপভিত্তিক সেবা যার আওতায় রয়েছে ডাউনলোড উপযোগী এবং স্ট্রিমিংভিত্তিক সঙ্গীত। এ সঙ্গীতের মধ্যে রয়েছে আধুনিক গান, লোকসঙ্গীত, ব্যান্ড সঙ্গীত, চলচ্চিত্রের গান, আধ্যাত্মিক গান। ভ্যালু অ্যাডেড সার্ভিস ডাটার কম্বো প্যাকটি কিনে রবি গ্রাহকরা http://bajao.co/ওয়েবসাইটে সুমধুর সঙ্গীত উপভোগ করতে পারবেন। আরো বিস্তারিত জানার জন্য ভিজিট করুন robi.com.bd

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top