শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / টেলিকম / উদ্ভাবনী রোমিং সল্যুশন আনল রবি
উদ্ভাবনী রোমিং সল্যুশন আনল রবি

উদ্ভাবনী রোমিং সল্যুশন আনল রবি

Robi Roaming Solution

নিয়মিত বিদেশ ভ্রমণকারী গ্রাহকদের জন্য দৈনিক ও সাপ্তাহিক ভিত্তিতে একটি উদ্ভাবনী আন্তর্জাতিক রোমিং সল্যুশন এনেছে মোবাইল ফোন অপারেটর রবি।

ভারত, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া ও ক্যাম্বোডিয়া ভ্রমণকারী গ্রাহকরা এই সেবাটি গ্রহণ করতে পারবেন। অফারটির আওতায় দেশগুলোতে ভ্রমণকারী গ্রাহকরা দৈনিক ৯৯৯ টাকার প্যাকে আনলিমিটেড ডাটা, আনলিমিটেড লোকাল কল, আনলিমিটেড এসএমএস এবং বাংলাদেশের সাথে ২০ মিনিট ইনকামিং ও আউটগোয়িং কল (বাংলাদেশে) উপভোগ করতে পারবেন। অন্যদিকে সাপ্তাহিক প্যাকের আওতায় ১ হাজার ৯৯৯ টাকায় আনলিমিটেড ডাটা, আনলিমিটেড লোকাল কল, আনলিমিটেড এসএমএস এবং বাংলাদেশের সাথে ৫০ মিনিট ইনকামিং ও আউটগোয়িং কলের সুবিধা পাবেন গ্রাকহরা।

অন্যদিকে থাইল্যান্ড, সিঙ্গাপুর, নেপাল, বেলজিয়াম, হংকং, যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, ফ্রান্স, কোরিয়া, সৌদি আরব, জার্মানি, ইতালি, স্পেন, তুর্কি, নেদারল্যান্ড ও সুইজারল্যান্ড ভ্রমণের ক্ষেত্রেও রয়েছে আকর্ষণীয় রোমিং অফার। এক্ষেত্রে দৈনিক ৯৯৯ টাকার প্যাকে গ্রাহকরা আনলিমিটেড ডাটা, ৬০ মিনিট লোকাল কল, ১০টি এসএমএস এবং বাংলাদেশের সাথে ১০ মিনিট ইনকামিং ও আউটগোয়িং কল (বাংলাদেশে) উপভোগ করতে পারবেন। অন্যদিকে সাপ্তাহিক রোমিং প্যাকের আওতায় ১ হাজার ৯৯৯ টাকায় আনলিমিটেড ডাটা, ১৫০ মিনিট লোকাল কল, ৩০টি এসএমএস এবং বাংলাদেশের সাথে ৩০ মিনিট ইনকামিং ও আউটগোয়িং কলের সুযোগ পাবেন গ্রাকহরা।

এছাড়া গ্রাহকদের প্রয়োজনের বিষয়টি মাথায় রেখে ৭৬টি দেশের জন্য রয়েছে রবি’র ‘মাসিক ডাটা রোমিং’ অফার। এর মধ্যে ২৫টি দেশে আনলিমিটেড এবং ৫১টি দেশে ১০০ মেগাবাইট ফ্রি ডাটা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। দীর্ঘদিন ভ্রমণের ক্ষেত্রে এ অফারটি গ্রাহকদের প্রয়োজন মেটাবে বলে প্রত্যাশা করা হচ্ছে।

রোমিং সেবা গ্রহণের পরিমাণ জানতে এবং গ্রাহকের প্রয়োজন অনুযায়ী সেরা রোমিং সেবাটি বেছে নেয়ার জন্য ট্রাভেলার অ্যাপ নামে একটি সেবা চালু করেছে রবি। অ্যাপটির মাধ্যমে গ্রাহকরা তার পছন্দের রোমিং অফারটি বেছে নেয়া, রোমিং বিল ও লোকাল ইউসেজ জানা এবং যে দেশ ভ্রমণে যাচ্ছেন সেখানকরা রোমিং রেট জেনে নিতে পারবেন। আই ফোন ও অ্যানড্রয়েড উভয় ফোনে সেবাটি গ্রহণ করা যাবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top