শিরোনাম

বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - গাড়ি চালাতে এবার থেকে আর কোনও চাবির প্রয়োজন নেই! | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বিজয়ী কাস্টমারদের হাতে তুলে দেওয়া হয়েছে সিম্ফনি ঈদ অফার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বিশ্বব্যাপী সাইবার হামলায় ৬ মাসেই ক্ষতি ৪০০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - এইচটিসি স্মার্টফোন ব্যবসা কিনতে গুগলকে গুনতে হবে ১১০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - টাকা না পেলে টেলিটক মারা যাবে : ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড পরিদর্শনে হিটাচি এক্সক্লুসিভ টিম | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী’র ‘অ্যাসোসিও ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড’ গ্রহণ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এয়ারটেল’র ‘ইয়োলো ফেস্ট’ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - প্রতিষ্ঠানের নিরাপত্তায় নতুন দেশি অ্যাপ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ড্যাফোডিলে ‘সমন্বিত শিক্ষণ পদ্ধতিতে গুগল ক্লাসরুমের ব্যবহার’ শীর্ষক লেকচার সেমিনার অনুষ্ঠিত |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / উদ্যোক্তাদের পথ দেখাবে স্টার্টআপ বাস
উদ্যোক্তাদের পথ দেখাবে স্টার্টআপ বাস

উদ্যোক্তাদের পথ দেখাবে স্টার্টআপ বাস

StartUp Cup_03শুরু হয়েছে বাংলাদেশ স্টার্টআপ কাপ-২০১৭। বেটারস্টোরিজ দ্বিতীয়বারের মতো এই প্রতিযোগিতার আয়োজন করছে।

উদ্যোক্তা ইকোসিস্টেম তৈরির এবারের অায়োজনে বিশেষায়িত একটি বাস দেশের বিভাগীয় শহরগুলোতে ঘুরবে। আয়োজকরা বলছেন,  স্টার্টআপ সংস্কৃতির উন্নয়ন এবং উদ্যোক্তাদের স্থানীয় স্টার্টআপ ব্যবসার সুষ্ঠু পরিবেশ তৈরি ও বিকাশে সহায়তা করবে এই বাস।

সোমবার রাজধানীর গুলশান ক্লাবে এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, বছরব্যাপী ব্যবসায়িক মডেল তৈরির প্রতিযোগিতা স্টার্টআপ কাপ। বিশ্বের ৬০ টিরও বেশী দেশে আয়োজিত স্টার্টআপ কাপের অংশ হিসেবে স্থানীয় নতুন উদ্যোক্তাদের সমস্যা সমাধানের লক্ষ্য থাকছে এতে।

এতে সহযোগিত করছে নেদারল্যান্ড ও ভারতভিত্তিক বিনিয়োগ প্রতিষ্ঠান আবিস্কার।

বরিশাল, চট্টগ্রাম, খুলনা, ময়মনসিংহ, রাজশাহী, রংপুর ও সিলেট বিভাগে ৭ দিন করে ইকোসিস্টেম তৈরির জন্য কর্মশালা, নির্বাচিত অংশগ্রহণকারীরা প্রশিক্ষণের সুযোগ পাবেন।

আগ্রহীরা ২৫ মার্চের মধ্যে রেজিস্ট্রেশন করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। সরাসরি কথা বলা যাবে-০১৭৫৪১৪১১৮৮ নম্বরে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত লিওনি কুলেনারা, প্রধানমন্ত্রী কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) ও অ্যাকসেস টু ইনফরমেশনের প্রকল্প পরিচালক কবির বিন আনোয়ার, বাংলাদেশ স্টার্টআপ কাপ প্রকল্প পরিচালক সেলিমা হোসাইন এলেন ও উপ-প্রকল্প পরিচালক মুহাইমিন খান।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top