শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / এই ঈদে স্যামসাং বাংলাদেশ নিয়ে এলো ‘দি গ্র্যান্ড ইনভাইট’
এই ঈদে স্যামসাং বাংলাদেশ নিয়ে এলো ‘দি গ্র্যান্ড ইনভাইট’

এই ঈদে স্যামসাং বাংলাদেশ নিয়ে এলো ‘দি গ্র্যান্ড ইনভাইট’

GRAND-INVITE-FINAL-LOGO

পবিত্র ঈদ-ঊল-ফিতর উপলক্ষে স্যামসাং ইলেকট্রনিক্ বাংলাদেশে নিয়ে এলো ‘দি গ্র্যান্ড ইনভাইট’ । এই ক্যাম্পেইনে গ্রাহকরা স্যামসাং-এর পক্ষ থেকে মোবাইল ডিভাইস ও ইলেকট্রনিক্স পণ্যে এক্সক্লুসিভ অফার উপভোগ করতে পারবেন। আকর্ষণীয় মূল্য এবং ইলেকট্রনিক্স ডিভাইস জিতে নেওয়ার সুযোগসহ গ্রাহকরা প্রতি সপ্তাহে বালি ট্রিপ, রোমা কর হেলিকপ্টার ভ্রমণ, প্রতিদিন ৩২” ইি কার্ভড টিভি, সাথে আকর্ষণীয় ক্যাশ ডিসকাউন্ট পাবেন।
বিশ্বের এক নম্বর স্মার্টফোন খ্যাত স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ-এ গ্রাহকরা সীমিত সময়ের জন্য পাচ্ছেন ১০,০০০ টাকা থেকে সর্বোচ্চ ২৫,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়। এছাড়া গ্রাহকরা তাদের পুরনো ফোন আপগ্রেড করে গ্যালাক্সি এস৭ এজ নিলে ৩৫,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন।
গ্রাহকরা গ্যালাক্সি জে সিরিজের হ্যান্ডসেটসমূহ- জে৩, জে৫, জে৭ ২০১৫ ও ২০১৬ এডিশন হ্যান্ডসেটগুলোতে প্রতি সপ্তাহে রোমা কর হেলিকপ্টার ভ্রমণের সুযোগসহ সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড় উপভোগ করতে পারবেন। বিজয়ীরা স্যামসাং-এর মাধ্যমে উপভোগ করতে পারবেন রোমা কর আকাশ ভ্রমণের এই অনন্য সুযোগ।
কনজ্যুমার ইলেট্রনিক্স-এ, ‘দি গ্র্যান্ড ইনভাইট’ ক্যাম্পেইন গ্রাহকদের জন্য নিয়ে এসেছে প্রতি সপ্তাহে ৩ দিন ২ রাত বালি ট্রিপ এবং প্রতিদিন ৩২” কার্ভড টিভি জিতে নেওয়ার সুযোগ।
টপ মাউন্ট রেফ্রিজারেটর, ট্রায়েঙ্গেল এসি এবং যে কোনো টিভি কিনে গ্রাহকরা সর্বোচ্চ ৩০,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড় উপভোগ করতে পারবেন। এছাড়াও স্যামসাং স্মার্ট টিভি কিনে বেঙ্গল ডিজিটাল কেবলের এইচডি ডিজিটাল ক্যাবল অথবা ডোজ ইন্টারনেটের পক্ষ থেকে গ্রাহকরা ইনস্টলেশনসহ ৩ মাসের ফ্রি সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন।
গ্রাহকরা পুরো রমজান মাস জুড়ে সাইড বাই সাইড/ ফুড শোকেস মডেলের রেফ্রিজারেটর কিনে ওভেন ফ্রি পেতে পারেন অথবা রমজানের মধ্যে পরবর্তিতে যে কোনো কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্য কিনে নগদ ৭,০০০ টাকা মূল্য ছাড় উপভোগ করতে পারবেন। ওয়াশিং মেশিন, ওভেন এবং টপ মাউন্ট রেফ্রিজারেটরসমূহ কিনে গ্রাহকরা বাটা গিফ্ট ভাউচার উপভোগ করতে পারবেন।
স্যামসাং-এর অনুমোদিত স্টোরসমূহ থেকে কেনা পণ্যে এই অফারগুলো পুরো রমজান মাস জুড়ে প্রযোজ্য।
স্যামসাং ইলেকট্রনিক্স-এর অনুমোদিত ডিস্ট্রিবিউটরসমূহ হচ্ছে- ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, সিঙ্গার এবং র‌্যাংগ্স।
বিস্তারিত জানতে কল করুন- ০৯৬১২-৩০০-৩০০

মাজহারুল ইসলাম তানিম 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top