শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / স্থানীয় খবর / একাধিক গ্রাফিক্স ট্যাব বাজারজাত করছে মাল্টিমিডিয়া কিংডম
একাধিক গ্রাফিক্স ট্যাব বাজারজাত করছে মাল্টিমিডিয়া কিংডম

একাধিক গ্রাফিক্স ট্যাব বাজারজাত করছে মাল্টিমিডিয়া কিংডম

huanবাংলাদেশের বাজারে গ্রাফিক্স ট্যাবলেটের চাহিদা মেটাতে বিভিন্ন ব্র্যান্ডের ও মডেলের গ্রাফিক্স ট্যাবলেট সরবরাহ করে আসছে মাল্টিমিডিয়া কিংডম। গ্রাহকদের আরও সাশ্রয়ী মূল্যে, হাতের নাগালে ও হাজারো নকলের ভিড়ে আসল পণ্যটি তুলে দিতে কাজ করছে এই তথ্যপ্রযুক্তি পণ্য বিপণনকারী প্রতিষ্ঠানটি। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের বাজারে তিনটি ব্র্যান্ডের একমাত্র পরিবেশক হয়েছে মাল্টিমিডিয়া কিংডম।

সম্প্রতি গ্রাফিক্স ট্যাবলেট নির্মানে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান আর্টিসুল, হুইন ও এক্সপি-পেন মাল্টিমিডিয়া কিংডমকে একমাত্র বাংলাদেশি পরিবেশক হিসেবে নিয়োজিত করেছে। এই তিনটি ব্র্যান্ড ছাড়াও ওয়াকম, ইউগি ও টুরকম ব্র্যান্ডের ট্যাবলেটও বিক্রি করছে প্রতিষ্ঠানটি।

এ বিষয়ে মাল্টিমিডিয়া কিংডমের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোহাম্মদ আলী জিন্নাহ জুয়েল বলেন, ইতিমধ্যেই দেশের বাজারে সকল ধরণের গ্রাফিক্স ট্যাবলেটের সরবরাহকারি প্রতিষ্ঠান হিসেবে আস্থা অর্জন করেছে মাল্টিমিডিয়া কিংডম। গ্রাহকদের স্বার্থের কথা বিবেচনা করেই সরাসরি প্রস্তুতকারক প্রতিষ্ঠান থেকেই আমরা ট্যাবলেট আমদানি করছি। অধিক মুনাফা নয়, বরং আমরা ক্রেতার সন্তুষ্টিকেই প্রাধান্য দিয়ে আসছি।

উল্লেখ্য, মাল্টিমিডিয়া কিংডমে ছয়টি ব্র্যান্ডের ৫০টিরও বেশি মডেলের গ্রাফিক্স ট্যাবলেট পাওয়া যাচ্ছে। সর্বনি¤œ ২ হাজার ৮৫০ টাকা থেকে শুরু হওয়া এসব ট্যাবলেটের সাথে থাকছে আকর্ষনীয় উপহার ও মূল্যছাড়। অনলাইনে http://multimediakingdom.com.bd ঘরে বসেই কার্ড কিংবা ক্যাশ অন ডেলিভারি সিস্টেমে অথবা রাজধানীর এলিফ্যান্ট রোডের মাল্টিপ্ল্যান ক¤িপউটার সিটি সেন্টারের তৃতীয় তলায় মাল্টিমিডিয়া কিংডমের কার্যালয় থেকে এসব ট্যাবলেট কেনা যাবে। বিস্তারিত ০১৬২২৫৫৬৬৩৩ নাম্বারে কল করে জানা যাবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top