শিরোনাম

শনিবার, আগস্ট 19, 2017 - দারাজ ডট কম থেকে মোবাইল কিনে গ্রাহক নাজেহাল! | শনিবার, আগস্ট 19, 2017 - ই-শপ প্রকল্পের হেল্প লাইনের এ কী হাল! | শনিবার, আগস্ট 19, 2017 - স্পিকার এর যত্নআত্তি | শনিবার, আগস্ট 19, 2017 - সীমান্তে অবৈধ বিটিএস স্থাপন করায় বাংলালিংককে ১৭ কোটি টাকা জরিমানা | শনিবার, আগস্ট 19, 2017 - তথ্যপ্রযুক্তি ও সেবার রপ্তানি খাতে ১০ শতাংশ নগদ সহায়তা | শনিবার, আগস্ট 19, 2017 - বাংলালিংকও চালু করলো ই-কমার্স সাইট | শনিবার, আগস্ট 19, 2017 - এক অ্যাপেই সরকারি সব কর্মকর্তাদের ঠিকানা | শনিবার, আগস্ট 19, 2017 - ‘ইনফো সরকার’ প্রকল্পের অনিয়ম রোধে অর্থমন্ত্রীকে আইএসপিএবি’র চিঠি | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - গ্রামীণফোনের সিএফও হলেন কার্ল এরিক ব্রোতেন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - বন্যা-দুর্গত এলাকার গ্রাহকদের ২০মিনিট ফ্রি টক-টাইম ও ২০এমবি ডাটা দিচ্ছে রবি |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / এক্সপেরিয়েন্স প্যারিস উইথ মাস্টারকার্ড ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা
এক্সপেরিয়েন্স প্যারিস উইথ মাস্টারকার্ড ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা

এক্সপেরিয়েন্স প্যারিস উইথ মাস্টারকার্ড ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা

mastercardএক্সপেরিয়েন্স প্যারিস উইথ মাস্টারকার্ড ”ক্যাম্পেইন শেষ হল প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে। এ কে এম ফাযলুল হক দম্পতিসহ প্যারিস ভ্রমণের বিশাল পুরস্কার জিতে নিয়েছেন ।

রমজানের উৎসবমুখর সময়ে ডিজিটাল পেমেন্টের আকর্ষণ বাড়ানোর জন্য এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়। এই ক্যাম্পেইনে ছিল ১০০রও বেশি পুরস্কার যার মধ্যে রয়েছে বড় স্ক্রিন টিভি, এয়ার কন্ডিশনার, আইফোন ৭, হাত ঘড়ি, ডিনার কুপন এবং গিফট ভাউচার।

৩০ জুন ২০১৭ তারিখ পর্যন্ত রমজানের মাসে এই ক্যাম্পেইনের সময় ছিল। এর মধ্যে মাস্টারকার্ডের ডেবিট, ক্রেডিট ও প্রিপেইড কার্ড ব্যবহার করে রিটেইল ও অনলাইনে ১০০০ টাকার বেশি কেনাকাটা করে কার্ড ব্যবহারকারীরা পয়েন্টস পেয়েছেন। যে ব্যক্তি সবচেয়ে বেশি সংখ্যকবার কার্ড ব্যবহার করেছেন তিনি বিজয়ী হয়েছেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ ব্যাংকের এক্সিকিউটিভ ডিরেক্টর শুভংকর সাহা বলেছেন, “মাস্টারকার্ড ও তার অংশীদার ব্যাংকগুলোর এই ধরনের ক্যাম্পেইন দেশে ইলেক্ট্রনিক পেমেন্টের পাশাপাশি ডিজিটাল লেনদেনের ব্যবহার বৃদ্ধি করে। আমাদের দেশে ডিজিটাল লেনদেন বৃদ্ধি পাওয়ার পিছনে মাস্টারকার্ডের মত কোম্পানিগুলোর বিশেষ ভূমিকা রয়েছে। এই অনুষ্ঠানে উপস্থিত থাকার মাধ্যমে আমি দেখতে পারছি তারা ঠিক পথেই এগিয়ে চলছে”।

ক্যাম্পেইন সম্পর্কে মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেছেন, “কার্ড ব্যবহারকারীদের পুরস্কৃত করার মাধ্যমে ইলেক্ট্রনিক পেমেন্টের হার বৃদ্ধির লক্ষ্য মাথায় রেখে আমরা এই ক্যাম্পেইন ডিজাইন করেছি। ঘনঘন কেনাকাটা ও লেনদেনের জন্য রমজানের উৎসবমুখর সময় এর জন্য নিখুঁত। গ্র্যান্ড প্রাইজ প্যারিস ভ্রমণ একটি অতুলনীয় অভিজ্ঞতা। কার্ড ব্যবহারকারীদের এই আকর্ষণীয় অফারগুলো উপভোগ করার জন্য আমরা অত্যন্ত আগ্রহী ছিলাম। এখন তাদেরকে তাদের প্রাপ্য পুরস্কার দিতে পেরে আমরা অত্যন্ত  আনন্দিত। দেশে ইলেক্ট্রনিক পেমেন্ট বৃদ্ধির জন্য আমাদের এই ক্যাম্পেইন সফল বলে আমরা বিশ্বাস করি”।

এই ক্যাম্পেইনের অংশীদারি ব্যাংকগুলো হলঃ এবি ব্যাংক, আল-আরাফাহ ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ডাচ-বাংলা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ন্যাশনাল ব্যাংক, প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, পূবালী ব্যাংক, দি সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং লঙ্কাবাংলা ফিনান্স।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top