শিরোনাম

মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিটিআইটি ফেয়ার-২০১৭ কম্পিউটার মেলা শুরু বৃহস্পতিবার | মঙ্গলবার, মার্চ 28, 2017 - চালু হল ঘড়ি বিক্রয়ের ই-কমার্স প্রতিষ্ঠান টাকশাল | মঙ্গলবার, মার্চ 28, 2017 - আরও দ্রুত ডাউনলোড অপেরা মিনিতে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - স্মার্ট স্টুডেন্টস অ্যাপ বানালো ডিআইইউ’র শিক্ষার্থীরা | মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিইবিআইটি মেলায় ডিজিটাল রূপান্তরের অংশীদার হুয়াওয়ে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - বাংলাদেশে উন্মুক্ত হলো অপো সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস | শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / এখন ব্যবসা করতে আর দোকান লাগে না
এখন ব্যবসা করতে আর দোকান লাগে না

এখন ব্যবসা করতে আর দোকান লাগে না

Polokদেশের বৃহত্তম অনলাইন ক্লাসিফায়েড সাইট বিক্রয়ডটকমের মেম্বারশিপের আনুষ্ঠানিক যাত্রা উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে ব্যবসার জন্য মেম্বারশিপ সেবা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে তিনি উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী বলেন, ‘দেশের মানুষ প্রতিদিন প্রযুক্তির সাথে সম্পৃক্ত হচ্ছে। অনলাইন কেনা-কাটার জনপ্রিয়তা সমানতালে বেড়ে চলেছে। দেশে একটি বড় অংশের মধ্যম শ্রেণির গ্রাহক ই-কমার্স ব্যবহার করতে শুরু করেছে। বিক্রয়ডটকম অনলাইনে কেনা-বেচার একটি প্লাটফর্ম তৈরি করে গ্রাহকদের সেই চাহিদা পূরণ করে যাচ্ছে এবং তাদের এসব কর্মকাণ্ড- ডিজিটাল বাংলাদেশ গড়ার দীর্ঘ প্রত্যাশা পূরণে এগিয়ে আসবে।’

বিক্রয়ডটকম-এর উদ্বোধন হওয়া এই নতুন সেবাটির ইউনিক ইউআরএল (উদাহরণ- www.bikroy.com/FordBangladesh) এর মাধ্যমে খুব অল্প খরচে বিভিন্ন পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দিতে একটি অনলাইন শপ হিসেবে কাজ করবে। এই সেবাটি মোবাইল ফোন স্টোর, ফার্নিচার স্টোর, প্রোপার্টি ডেভেলপার অথবা কার অ্যান্ড মটরসাইকেল শোরুমগুলোসহ বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠানকে অনলাইনে ব্যবসায়িক কার্যক্রম চালাতে সাহায্য করবে। এমনকি বিভিন্ন কোম্পানিতে চাকরি প্রার্থীরাও বিক্রয় ডম কম-এর মেম্বারশিপ সেবা উপভোগ করতে পারবেন।

বিক্রয় ডট কম-এর মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, ‘ডিসেম্বর থেকে শুরু হওয়া আমাদের এই সেবাটি দেশব্যাপি ১,৫০০ এরও বেশি ব্যবসায় প্রতিষ্ঠানকে সেবা দিচ্ছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- সিটি ব্যাংক, চট্টগ্রামের বিসমিল্লাহ কারস এবং খুলনার গুলজান সিটি। আমরা বিশ্বাস করি, আমাদের এই সেবাটি ব্যবসায় প্রতিষ্ঠানগুলোকে একটি নতুন মাত্রা দেবে এবং বাংলাদেশে যে ডিজিটাল বিপ্লবের ঝড় উঠেছে তাতে সম্পৃক্ত করবে। ব্যবসায় প্রতিষ্ঠানগুলো দোকান নির্মাণ খরচ ছাড়াই তাদের পণ্য বিক্রি করতে পারবেন এবং খুবই কম খরচে তারা অনেক গ্রাহকদের কাছে পৌঁছাতে পারবেন’।

বেসিস, ব্যাককো, এটুআই, ইক্যাব, ডিওভিবিসিওএল, বারভিডা, এবং রিহ্যাবসহ বিভিন্ন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top