শিরোনাম

সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি | সোমবার, অক্টোবর 16, 2017 - ইউরোপ ও আমেরিকায় মেডিক্যাল পড়াশোনা | সোমবার, অক্টোবর 16, 2017 - ইউরোপ সাইপ্রাসে পড়াশোনা ও কাজ | সোমবার, অক্টোবর 16, 2017 - আসুসের নতুন অষ্টম প্রজন্মের মাদারর্বোড বাজারে | সোমবার, অক্টোবর 16, 2017 - ক্লাউড কম্পিউটিং মেলায় অংশ গ্রহন করছে বাংলাদেশের প্রতিনিধি দল | রবিবার, অক্টোবর 15, 2017 - পাতায়া ভ্রমনের স্বপ্ন পূরণ | রবিবার, অক্টোবর 15, 2017 - বৃৃটিশ কাউন্সিল আয়োজিত বই পড়া প্রতিযোগিতার চুড়ান্ত পরীক্ষা সম্পন্ন | রবিবার, অক্টোবর 15, 2017 - ঢাকায় অনুষ্ঠিত হলো ডিজিটাল মার্কেটিং সামিট ও অ্যাওয়ার্ড ২০১৭ |
প্রথম পাতা / অর্থনীতি / এফবিসিসিআই নির্বাচনে মাতলুব প্যানেলে শোয়েব চৌধুরী
এফবিসিসিআই নির্বাচনে মাতলুব প্যানেলে শোয়েব চৌধুরী

এফবিসিসিআই নির্বাচনে মাতলুব প্যানেলে শোয়েব চৌধুরী

দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দ্য ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রি (এফবিসিসিআই) ২০১৫-১৭ নির্বাচনে উন্নয়ন পরিষদ নামে একটি প্যানেল ঘোষণা করেছেন নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ। আর এই প্যানেলের অধীনে পরিচালক পদে নির্বাচন করার জন্য মনোনীত হয়েছে  মাল্টার অনারারি কনসাল এম শোয়েব চৌধুরী।

fbcci-panelবৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে এ প্যানেলের প্রার্থীদের নাম ঘোষনা ও পরিচিত সভা অনুষ্ঠিত হয়।আগামী ২৩ মে এফবিসিসিআই পরিচালনা পরিষদের এই নির্বাচন অনুষ্ঠিত হবে। এম শোয়েব চৌধুরী ছাড়াও ১৬ সদস্য বিশিষ্ট অ্যাসোসিয়েশন গ্রুপে আরও আছেন- এফবিসিসিআই’র বর্তমান সহ সভাপতি মো. হেলাল উদ্দিন, বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতির আব্দুর রাজ্জাক, বাংলাদেশ প্লাস্টিক প্যাকেজিং অ্যাসোসিয়েশনের আবু মোতালেব, পেপার ইমপোর্ট অ্যাসোসিয়েশনের মো. সফিকুল ইসলাম ভরসা, ফার্নিচার এক্সপোর্টাস অ্যাসোসিয়েশনের কে এম আকতারুজ্জামান, গ্রে এন্ড ফিনিসড ফ্যাব্রিক্স মিলস এক্সপোর্টাস অ্যাসোসিয়েশনের হারুন-অর-রশিদ, প্যাকেজিং ইন্ডাষ্ট্রি অ্যাসোসিয়েশনের রাব্বানী জব্বা, ইলেকট্রি মার্চেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশনের এনায়েত হোসেন চৌধুরী, রিকন্ডিশন ভেহিক্যাল ইমপোর্ট অ্যান্ড ডিলারস অ্যাসোসিয়েশনের মো. হাবিব উল্ল্যাহ ডন, বেসিস সভাপতি শামীম আহসান,আউটসোর্স অ্যান্ড লজিস্টিক সার্ভিস অ্যাসোসিয়েশনের মো. আবু নাসের, বাংলাদেশ কোল্ডস্টোরেজ অ্যাসোসিয়েশনের মো. মুনতাকিম আশরাফ, মো. নিজাম উদ্দিন রাজেশ, এস. এম জাহাঙ্গীর হোসেন ও মো. আমিন হেলালী।

এদিকে ১৬ সদস্য বিশিষ্ট চেম্বার গ্রুপে আছেন- বাংলাদেশ ওমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রিজের হাসিনা নেওয়াজ, মেহেরপুর চেম্বারের নাগিবুল ইসলাম দিপু, ফরিদপুর চেম্বারের মাহবুবুর রহমান খাঁন, গোপালঞ্জ চেম্বারের শেখ ফজলে ফাহিম, কিশোরগঞ্জ চেম্বারের গাজী গোলাম আসরিয়া, চুয়াডাঙ্গা চেম্বারের দিলীপ কুমার আগারওয়ালা, কক্সবাজার চেম্বারের মো. হেলাল উদ্দিন চৌধুরী, বরিশাল চেম্বারের মো. নিজাম উদ্দিন, গাইবান্ধা চেম্বারের মো. আবুল খায়ের মুরসালিন পারভেজ, সুনামগঞ্জ চেম্বারের মো. নুরুল হুদা মুকুট, নারায়ণগঞ্জ চেম্বারের মো. বজলুর রহমান, ময়মনসিংহ চেম্বারের মো. আমিনুল হক শামীম, নরসিংদী চেম্বারের প্রবীর কুমার সাহা, ফেনী চেম্বারের এ কে এম সাহিদ রেজা, জামালপুর চেম্বারের রেজাউল করিম রেজনু ও গাজীপুর চেম্বারের মো. আনোয়ার সাদাত সরকার।

উল্লেখ্য, এবার চেম্বার ও অ্যাসোসিয়েশন গ্রুপে ১৬টি করে মোট ৩২টি পদে সরাসরি নির্বাচন অনুষ্ঠিত হবে। সর্বমোট ৫২ জন পরিচালক নিয়ে এফবিসিসিআইয়ের বোর্ড গঠন হবে। এর মধ্যে ৩২ জন পরিচালক সরাসরি নির্বাচন করবেন। বাকি ২০ জন পরিচালক দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ চেম্বার ও অ্যাসোসিয়েশন থেকে মনোনীত হয়ে আসবেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top