শিরোনাম

সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি | সোমবার, অক্টোবর 16, 2017 - ইউরোপ ও আমেরিকায় মেডিক্যাল পড়াশোনা | সোমবার, অক্টোবর 16, 2017 - ইউরোপ সাইপ্রাসে পড়াশোনা ও কাজ | সোমবার, অক্টোবর 16, 2017 - আসুসের নতুন অষ্টম প্রজন্মের মাদারর্বোড বাজারে | সোমবার, অক্টোবর 16, 2017 - ক্লাউড কম্পিউটিং মেলায় অংশ গ্রহন করছে বাংলাদেশের প্রতিনিধি দল | রবিবার, অক্টোবর 15, 2017 - পাতায়া ভ্রমনের স্বপ্ন পূরণ | রবিবার, অক্টোবর 15, 2017 - বৃৃটিশ কাউন্সিল আয়োজিত বই পড়া প্রতিযোগিতার চুড়ান্ত পরীক্ষা সম্পন্ন | রবিবার, অক্টোবর 15, 2017 - ঢাকায় অনুষ্ঠিত হলো ডিজিটাল মার্কেটিং সামিট ও অ্যাওয়ার্ড ২০১৭ |
প্রথম পাতা / ওয়েব / এফশপ ফিচার নিয়ে এসেছে ঘুড়ি
এফশপ ফিচার নিয়ে এসেছে ঘুড়ি

এফশপ ফিচার নিয়ে এসেছে ঘুড়ি

অনেক ক্ষুদে ব্যবসায়ী বা উদ্যোক্তার নেই ই-কমার্স সাইট। তবে ব্যবসাতো ফেসবুকই। নতুন করে সাইট না খুলে বরং নিজ ফেসবুক পেজকেই সাইটের মতো প্রতিষ্ঠিত করে পণ্য বিক্রয় করা যায়। এজন্য ঘুড়ি প্লাটফর্ম নিয়ে এসেছে এফশপ (fShop) ফিচার।

বাংলাদেশের ই-কমার্স জগতে এই এফশপ সম্পূর্ণ নতুন ধারনার ফিচার যা আপনার ফেসবুক পেইজকে একটি সম্পূর্ণ ই-কমার্স ওয়েবসাইটে রুপান্তরিত করবে এবং ব্যবসাকে মূহুর্তেই পৌছে দিবে কোটি কোটি ফেসবুক ব্যবহারকারীর কাছে।

ghuri-fshopএই ফিচারটির সাহায্যে শুধুমাত্র পণ্য ফেসবুকে সবাইকে দেখানোর মধ্যে সীমাবদ্ধ না থেকে স্বয়ংক্রিয় পদ্ধতিতে ক্রেতারা ফেসবুক থেকে পণ্যসমূহ ক্রয়ও করে নিতে পারবে। আর ফেসবুক পেইজে এই সুবিধা পেতে পাওয়া যাবে সহজেই। এজন্য শুধুমাত্র সঠিক প্যাকেজটি বেছে নিতে হবে ঘুড়ি থেকে। আর সাথে সাথেই ফেসবুককে বানিয়ে ফেলা যাবে ই-কমার্স ওয়েবসাইট।

এছাড়াও ফেসবুক পেইজে এফশপ ফিচারটি যুক্ত করাও খুব সহজ। যেকোন মোবাইল অথবা ল্যাপটপ ব্যবহারকারী মাত্র ৫-১০ মিনিটেই এই ফিচারটি নিজের করে নিতে পারবেন। নিচে দেওয়া ধাপগুলো অনুসরণ করলেই আপনি আপনার ফেসবুক পেইজে fShop যুক্ত করে নিতে পারবেন।

ধাপ ১ – প্রথমেই আপনাকে যেতে হবে এ ঘুড়ির ওয়েবসাইটে এবং ওয়েবসাইটের উপরের ডান পাশে ‘Login’ বাটনে ক্লিক করতে হবে।

ধাপ ২ – এবার ‘f Login’ বাটনে ক্লিক করে লগ ইন করতে হবে।

ধাপ ৩ – এখন আপনাকে ‘My Shop’ বাটনে ক্লিক করতে হবে

ধাপ ৪- এইবার আপনার ঘুড়ি ই-শপে ‘Facebook Shop’ বাটনে ক্লিক করতে হবে।

ধাপ ৫- এই ধাপে যেই ফেসবুক পেইজে আপনি fShop টি ইন্সটল করতে চান সেই পেইজটি ড্রপ ডাউন লিষ্ট থেকে সিলেক্ট করতে হবে এবং ‘Install’ করতে হবে।

ধাপ ৬ – এবার আপনার ফেসবুক পেইজে fShop ট্যাবটির নামকরণ করতে হবে এবং  ‘Save’ বাটনে ক্লিক করতে হবে।

ধাপ ৭ – এবার ক্লিক করুন ‘Go to your Facebook Shop’ বাটনে।

ধাপ ৮ –  এবার আপনি আপনার ফেসবুক পেইজে fShop টি দেখতে পাবেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top