শিরোনাম

বুধবার, মে 24, 2017 - গ্রাহকের হাতে পণ্য তুলে দিতে সর্বাপেক্ষা জনপ্রিয় মাধ্যম বিক্রয় ডট কম | বুধবার, মে 24, 2017 - জেডটিই এবং বাংলালিংক নিয়ে এলো বিশ্বের সবচেয়ে বড় ভার্চুয়াল এসডিএম | বুধবার, মে 24, 2017 - ৩৩১০ সহ নকিয়ার তিনটি স্মার্টফোন জুন থেকে দেশের বাজারে পাওয়া যাবে | বুধবার, মে 24, 2017 - ফেইসবুকের দেখা, না দেখা | বুধবার, মে 24, 2017 - চলতি বসরে সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্মার্টফোনসমূহ | বুধবার, মে 24, 2017 - জাতীয় ইন্টারনেট সপ্তাহ শুরু | বুধবার, মে 24, 2017 - ডাক্তারদের জন্য ই-প্রেসক্রিপশান সফটওয়্যার | মঙ্গলবার, মে 23, 2017 - বেসিস নির্বাচন :লটারিতে বাদ পড়েছেন মোস্তাফা জব্বার, রাসেল ও ফারহানা | মঙ্গলবার, মে 23, 2017 - গাজীপুরে স্যামসাং এর ৫০তম ব্র্যান্ড শপ উদ্বোধন | মঙ্গলবার, মে 23, 2017 - ঢাকা বিভাগে পুরোদমে চলছে রবি-এয়ারটেল নেটওয়ার্কের সমন্বয় |
প্রথম পাতা / অর্থনীতি / এশালন এশিয়া সামিট এর কোয়ালিফায়ারস রাউন্ড বিজয়ী বিক্রয়
এশালন এশিয়া সামিট এর কোয়ালিফায়ারস রাউন্ড বিজয়ী বিক্রয়

এশালন এশিয়া সামিট এর কোয়ালিফায়ারস রাউন্ড বিজয়ী বিক্রয়

Bikroy.com, বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপেস্নস, এশালন এশিয়া সামিট ২০১৫ এর বাংলাদেশ কোয়ালিফায়ারস রাউন্ডে বিজয়ী নির্বাচিত হয়েছে। সম্প্রতি এসডি এশিয়ার ত্বত্তাবধানে বনানীর নিউজকে্রড’এ প্রতিযোগিতাটির বাংলাদেশ রাউন্ড অনুষ্ঠিত হয়। এশালন এশিয়া সামিট ২০১৫ এর বাংলাদেশ কোয়ালিফায়ারস রাউন্ড ম–লত বাংলাদেশী স্টার্ট-আপদের জন্য এমন একটি প্রতিযোগিতা যেখানে তারা তাদের প্রযুক্তিগত বিনিয়োগ এবং হেভিওয়েট স্টার্ট-আপ শিল্পকে প্রদর্শন করতে পারে।

প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে ৮টি স্টার্ট-আপ শিল্প অংশ নেয়। এগুলো হল- কাকতাড়ুয়া (লাইভ টিভি ওর্য়াল্ড), অডাসিটি আইটি সলিউশনস (হাউ আই ওয়ার্ক), গো বিডি  (গো), ট্যাপস্টার ইন্টারেকশন সফ্টওয়্যার লিমিটেড (লুডো ফ্রেন্ডস), বঙ্গ (বঙ্গ), স্টেলার ডাইমেনশন (বুক মার্ক), ট্র্যাক মাই ভেহিক্যাল (ট্র্যাক মাই ভেহিক্যাল) এবং Bikroy.com লিমিটেড ।

ECHOLON

Bikroy.com গত শনিবার রাজধানীতে আনুষ্ঠিত এশালন এশিয়া সামিট ২০১৫ এর বাংলাদেশ কোয়ালিফায়ার রাউন্ড এ ‘জাজেস চয়েস অ্যাওয়ার্ড’ পেয়ে এই রাউন্ড জয়ী হয়। ফলে, আগামী জুনে সিঙ্গাপুরে অনুষ্ঠিতব্য এশালন এশিয়া সামিট ২০১৫’এ Bikroy.com অংশগ্রহণ করবে।

অনুষ্ঠানে আয়োজকদের পড়্গ থেকে ফায়াজ তাহের স্টার্ট-আপদের উদ্দেশ্যে বলেন, “Bikroy.com তাদের স্ট্র্যাটেজি ভালোভাবে পরিচালনা করেছে এবং বাংলাদেশে তাদের একটি জায়গা তৈরি হয়েছে। এটি কেবল মাত্র শুরম্ন এবং সামনে আরো অনেক সুযোগ অপেড়্গা করছে। যদি Bikroy.com পারে তাহলে আপনিও পারবেন।”

Bikroy.com’এর মার্কেটিং বিভাগের পরিচালক মিশা আলী বলেন, “অনেক প্রতিদ্বন্দ্বিতাপ–র্ণ এই প্রতিযোগিতায় বিজয়ী হতে পেরে আমরা আনন্দিত। গত কয়েক বছরে আমরা Bikroy.com কে একটা ভালো অবস্থানে আনতে পেরেছি।” পুরস্কার পেয়ে তিনি আরো বলেন, “আমরা প্রমাণ করতে পেরেছি যে বাংলাদেশে স্টার্ট-আপ শিল্পও অনেক ভিন্ন কিছু করতে পারে।”

বিচারকেদের একজন মুসত্মাফিজুর খান বলেন, “সিদ্ধান্ত্ম নেওয়াটা আমাদের জন্য সহজ ব্যাপার ছিল না। আমরা পুঙ্খানুপুঙ্খভাবে প্রত্যেক অংশগ্রহণকারীর পিচ পর্যবেড়্গণ করেছি এবং তিন থেকে চারজন অংশগ্রহণকারী ছিল খুবই প্রতিদ্বন্দ্বিতাপ–র্ণ অবস্থানে। দিন শেষে আমাদেরকে ভাবতে হয়েছে যে, কোন টিম প্রথমবারের মতো এশালন এশিয়া সামিটে বাংলাদেশকে ভালোভাবে উপস্থাপন করতে পারবে।”

ট্র্যাক মাই ভেহিক্যাল তাদের ভিটিএস বা ভেহিক্যাল ট্র্যাকিং সিস্টেমের জন্য ‘পিপল্স চয়েস অ্যাওয়ার্ড’ পেয়েছে। এই টিমের মীর শাহরম্নখ ইসলাম বলেন, “জনগনের পছন্দের সেরা হতে পারাটা অনেক আনন্দের ব্যাপার। যা থেকে সহজেই বোঝা যায় যে জনগন ইতিমধ্যেই আমাদের পণ্য পছন্দ করেছে।  আমার পিচটি ছিল খুবই সাধারন।  গাড়ি নিয়ে অনেকের অনেক সমস্যা ছিল আমি যেগুলোর সমাধান দিয়েছি।  আমি তাদের গাড়িতে আরো নিরাপত্তা দিয়েছি এবং আমি মনে করি এটাই তাদের সাথে আমাদের সংযোগ করে দিয়েছে।”

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top