শিরোনাম

শুক্রবার, অক্টোবর 20, 2017 - ইন্টেলের ৮ জেন কোর প্রসেসর বাইনারি লজিকে | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - গুগল ফটোসে যে ভাবে ব্যক্তিগত ছবি ও ভিডিও লুকাবেন | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - মধ্যবিত্তের কথা ভেবে সস্তায় মাইক্রোম্যাক্সের নতুন ফোন | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - নতুন ফিচারের ক্যামেরা নিয়ে উন্মুক্ত হলো নোকিয়া ৭ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - পেপালের ‘জুম’ উদ্বোধন করলেন সজীব ওয়াজেদ জয় | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - ম্যাক্সেল এর বিভিন্ন পণ্য নিয়ে আইসিটি এক্সপোতে মেট্রো কভারেজ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - সিঙ্গাপুরের মাস্টারকার্ড গ্লোবাল রিস্ক লিডারশিপ কনফারেন্স অনুষ্ঠিত | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - শুরু হলো এমসিসিআই অগ্রগামী ২০১৭ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - বিএমই দিচ্ছে আইসিটি এক্সপো উপলক্ষে তোশিবা পণ্যে বিশেষ অফার! | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - আইসিটি এক্সপো তে আসুসের সর্বাধুনিক প্রযুক্তির নোটবুক |
প্রথম পাতা / স্থানীয় খবর / এশিয়া কমিউনিকেশন অ্যাওয়ার্ড জিতল এয়ারটেল
এশিয়া কমিউনিকেশন অ্যাওয়ার্ড জিতল এয়ারটেল

এশিয়া কমিউনিকেশন অ্যাওয়ার্ড জিতল এয়ারটেল

চলতি বছর এশিয়া কমিউনিকেশন অ্যাওয়ার্ড জিতেছে মোবাইল ফোন অপারেটর এয়ারটেল বাংলাদেশ। সম্প্রতি সিঙ্গাপুরের কনরাড সেন্টেনিয়ালে ফোর সিজনস হোটেলে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে এ পুরস্কার জিতে অপারেটরটি।

প্রতি বছর টেলিকমিউনিকেশন সেক্টরে সেবাদানকারী এশিয়ার শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানিগুলোর মধ্য থেকে একটি কোম্পানিকে পারফরমেন্স এবং উদ্ভাবনের ভিত্তিতে এশিয়া কমিউনিকেশন অ্যাওয়ার্ড দেয়া হয়।

এশিয়া কমিউনিকেশন অ্যাওয়ার্ড ২০১৫ তে সিংটেল, এনটিটি কমিউনিকেশনস, স্টারহাব, হুয়াই, পেসনেটের মতো বিভিন্ন কোম্পানি ও প্রায় পাঁচ হাজার টেলিকম পেশাজীবী অংশগ্রহণ করে ১৬ টি ক্যাটাগরিতে ভোট দেন। এর মধ্যে কমিউনিকেশন অ্যাওয়ার্ডটি পায় এয়ারটেল।

airtel-care

এ ব্যাপারে এয়ারটেল বাংলাদেশের এমডি এবং সিইও পিডি শর্মা বলেন, এটি আমাদের জন্য এক বিরাট অর্জন। এই অ্যাওয়ার্ডের মাধ্যমে প্রমাণিত হয়, এয়ারটেল সেবা এবং উদ্ভাবনের ক্ষেত্রে দক্ষিণ-পূর্ব এশিয়ায় একটি দৃষ্টান্ত সৃষ্টি করেছে।

এয়ারটেল বাংলাদেশের চীফ সার্ভিস অফিসার রুবাবা দৌলা বলেন, আমরা নতুন নতুন উদ্ভাবনী এবং উৎকৃষ্ট মানের গ্রাহকসেবা প্রদানে বদ্ধপরিকর। দক্ষিণ-পূর্ব এশিয়ায় ‘এয়ারটেল অনলাইন এক্সপেরিয়েন্স সেন্টার’ এর মতো উদ্যোগ নেয়। এটা এই অঞ্চলের প্রথম উদ্যোগ। এই উদ্যোগের কারণে পুরস্কারটি পেয়েছে এয়ারটেল।

অনলাইন এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার একটি ভার্চুয়াল থ্রিডি ইন্টার্যাপক্টিভ গ্রাহকসেবা কেন্দ্র। এখানে গ্রাহকরা বাস্তবের একটি এক্সপেরিয়েন্স সেন্টারের সেবা উপভোগ করতে পারেন।

অনলাইন এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টারের সেবা পাওয়া যাবে এই ঠিকানায়

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top