শিরোনাম

বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - গ্রামীণফোনের সিএফও হলেন কার্ল এরিক ব্রোতেন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - বন্যা-দুর্গত এলাকার গ্রাহকদের ২০মিনিট ফ্রি টক-টাইম ও ২০এমবি ডাটা দিচ্ছে রবি | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - এটিএমের গোপন নম্বর চোরেরা যেসব উপায়ে হাতিয়ে নিতে পারে | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - শাওমির স্মার্টফোন পেতে পারেন মাত্র ১ টাকায়! | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - ওয়ালটনের ২০ এমপি ফ্রন্ট ক্যামেরার নতুন স্মার্টফোন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - প্রযুক্তি পণ্যকে জনপ্রিয় করতে কাজ করবে ক্যানন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - কেন কলরেট বৃদ্ধি করতে চায় বিটিআরসি? | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - নিজেকে আরও স্মার্ট বানাতে চান? চুপিসারে জেনে নিন এই টিপসগুলো | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - সস্তার হাইটেক স্মার্টফোন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - জেনে নিন আপনার পাসওয়ার্ড হ্যাক হয়েছে কি না? |
প্রথম পাতা / ওয়েব / ই-কমার্স / এসএসজি গ্রুপের এক্সক্লুসিভ পার্টনার হল দারাজ ডট কম
এসএসজি গ্রুপের এক্সক্লুসিভ পার্টনার হল দারাজ ডট কম

এসএসজি গ্রুপের এক্সক্লুসিভ পার্টনার হল দারাজ ডট কম

darazবাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস Daraz.com.bdসফলভাবে দেশের অন্যতম সেরা ইলেক্ট্রিক্যাল ও ইলেক্ট্রনিক প্রতিষ্ঠান সুপারস্টার গ্রুপের (এসএসজি) অনলাইন পার্টনার হবার মাধ্যমে নিজেদের পালকে নতুন মাত্রা সংযোজন করল। সুপারস্টার ব্র্যান্ড ক্রমেই দেশীয় লাইফস্টাইল ও হাউজহোল্ড ইলেক্ট্রিকাল পন্য থেকে শুরু করে লাইটিং সমাধান সহ বৈদ্যুতিক সরঞ্জামাদি, ফ্যান সহ ইঞ্জিনিয়ারিং পণ্য, নবায়নযোগ্য শক্তি, লিফট ও জেনারেটর যন্ত্রপাতি প্রভৃতি পণ্যের সমার্থক হিসেবে স্থান করে নিয়েছে। এসএসজি -এর পার্টনার হবার ফলে ৪০০ টি নতুন ইলেক্ট্রিকাল পণ্য এখন দারাজ প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের ঢাকার বনানীস্থ সদরদপ্তরে অনুষ্ঠিত হয়েছিল। অনুষ্ঠানটির উদ্বোধন করেন দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক এবং এসএসজির পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন গ্রুপটির মার্কেটিং ও বিজনেস ডেভেলপমেন্টের ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েট শেখ সাদি আব্দুল মজিদ।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সুপারস্টার গ্রুপের পক্ষ থেকেমডার্ন ট্রেড ও অল্টারনেটিভ চ্যানেল ডেভেলপমেন্ট অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ওমর খালিদ; এবং দারাজ বাংলাদেশের পক্ষ থেকে কনজুমার ইলেক্ট্রনিকস ও হোম ফার্ণিশিং ক্যাটেগরি হেড জিশান সুলতানএবংকনজুমার ইলেক্ট্রনিকস ও হোম ফার্ণিশিং বিভাগের কী একাউন্ট ম্যানেজার জায়েদ বিন করিম।

“কাস্টমারদের সেরা ও মানসম্পন্ন ইলেক্ট্রনিক হোম অ্যাপ্লায়েন্স সরবরাহ করে সন্তুষ্ট করার লক্ষ্যেই দেশের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম এবং শীর্ষস্থানীয় ইলেক্ট্রিকাল ও ইলেক্টনিক গ্রুপ একসাথে পথচলা শুরু করেছে। আমরা বিশ্বাস করি, একসাথে কাজ করে আমরা আমাদের কাস্টমারদের আরামদায়ক জীবনের মানে বোঝাতে সক্ষম হব এবং আমরা আশা করি, এই পার্টনারশীপ তাদের জীবনকে আগের থেকে সহজ করতে সাহায্য করবে। প্রতিটি কাস্টমারদের অসাধারণ শপিং অভিজ্ঞতা সরবরাহ করাই আমাদের লক্ষ্য।”- বলেন দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক।

অপরদিকে, সুপারস্টার গ্রুপের মার্কেটিং ও বিজনেস ডেভেলপমেন্টের ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েট শেখ সাদি আব্দুল মজিদ বলেন- “দৈনন্দিন জীবনকে আরও সহজ ও সাবলীল করতে আমরা আধুনিক প্রযুক্তি, মানসম্পন্ন পণ্য ও যথাযথ বিক্রয়োত্তর সেবা ক্রেতাদের সরবরাহ করে থাকি। আর দারাজ বাংলাদেশের সাথে পার্টনারশীপের ফলে ক্রেতারা আরও সহজে আমাদের পণ্য খুঁজে পাবেন।”

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top