শিরোনাম

বুধবার, মে 24, 2017 - ৩৩১০ সহ নকিয়ার তিনটি স্মার্টফোন জুন থেকে দেশের বাজারে পাওয়া যাবে | বুধবার, মে 24, 2017 - ফেইসবুকের দেখা, না দেখা | বুধবার, মে 24, 2017 - চলতি বসরে সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্মার্টফোনসমূহ | বুধবার, মে 24, 2017 - জাতীয় ইন্টারনেট সপ্তাহ শুরু | বুধবার, মে 24, 2017 - ডাক্তারদের জন্য ই-প্রেসক্রিপশান সফটওয়্যার | মঙ্গলবার, মে 23, 2017 - বেসিস নির্বাচন :লটারিতে বাদ পড়েছেন মোস্তাফা জব্বার, রাসেল ও ফারহানা | মঙ্গলবার, মে 23, 2017 - গাজীপুরে স্যামসাং এর ৫০তম ব্র্যান্ড শপ উদ্বোধন | মঙ্গলবার, মে 23, 2017 - ঢাকা বিভাগে পুরোদমে চলছে রবি-এয়ারটেল নেটওয়ার্কের সমন্বয় | মঙ্গলবার, মে 23, 2017 - ঈদের আনন্দ দ্বিগুণ করতে হুয়াওয়ের আকর্ষণীয় অফার | মঙ্গলবার, মে 23, 2017 - আইসিটি স্কলার ফেলোশিপ |
প্রথম পাতা / স্থানীয় খবর / এসারের নতুন পণ্য বাজারে আসার ঘোষণা
এসারের নতুন পণ্য বাজারে আসার ঘোষণা

এসারের নতুন পণ্য বাজারে আসার ঘোষণা

বিশ্বের শীর্ষস্থানীয় কম্পিউটার নির্মাতা এসার বিশ্ব বাজারে তাদের নতুন পণ্য অবমুক্ত করেছে। নিউ ইয়র্কের ৪ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অনুষ্ঠিত “নেক্সট @ এসার” এর উদ্বোধনী গ্লোবাল সংবাদ সম্মেলনে ‘ওয়ার্ক অ্যান্ড প্লে’র মতো মানুষের জীবন উন্নত করার জন্য নক্শা করা তাদের নতুন ও সম্পূর্ণ পরিসরের ডিভাইস অবমুক্ত করেছে কোম্পানিটি। উৎপাদনশীলতা, শিক্ষা, বিনোদন, খেলাধুলা ও সংযোগের মতো জীবনের নির্দিষ্ট দিকগুলোর প্রতি দৃষ্টি রেখে আরো বেশি কিছু খুঁজছেন এমন ক্রেতাদের আকৃষ্ট করতে পণ্য ডিজাইনে মূল্যবান বৈশিষ্ট্যের সমন্বয় করেছে এসার।

acer-pressmeet

২৬ এপ্রিল ২০১৫ রবিবার ঢাকায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে গুরুত্বপূর্ণ মার্কেট হিসেবে বাংলাদেশের ক্রেতাদের জন্য এ সুখবরটি জানায় এসার কর্মকর্তারা। এসময়ে জানানো হয়, দীর্ঘদিন ধরে বাংলাদেশে সফল ব্যবসা পরিচালনাকারী এসারের এসব নতুন পণ্য খুব শীঘ্রই এদেশে পাওয়া যাবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে এসার ইন্ডিয়ার চিফ মার্কেটিং অফিসার এস রাজেন্দ্রান, বাংলাদেশে এসারের বিজনেস হেড পিনাকী ব্যানার্জী, এসার ব্র্যান্ডের বাংলাদেশ পরিবেশক এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেডের জেনারেল ম্যানেজার সালমান আলী খান প্রমুখ।

এসার ইন্ডিয়ার চিফ মার্কেটিং অফিসার এস রাজেন্দ্রান বলেন, “আমরা বিশ্বাস করি প্রশ্ন করার মাধ্যমে আরো উন্নত পণ্য তৈরি করা সম্ভব। ক্রেতাদেরকে বুঝতে আমরা এই কাজটাই করে আসছি, যার ফলে আমরা ক্রেতা উপযোগী পণ্য ও সমাধান তৈরি করতে পারছি যা সত্যিকারেই তাদের প্রয়োজন মেটাতে পারছে।”

বাংলাদেশে এসারের নব-নিযুক্ত বিজনেস হেড পিনাকী ব্যানার্জী বলেন, “আমার অনেক দিনের স্বপ্ন বাংলাদেশে আসার। এ সুযোগ পেয়ে আমি আনন্দিত।” তিনি আরো বলেন, “প্রযুক্তির প্রতি বাংলাদেশের মানুষের আগ্রহ ও ভাললাগা খুবই বেশি। আমরা এসারের সর্বশেষ ও সর্বাধুনিক প্রযুক্তির পণ্যগুলো এদেশের ক্রেতাদের কাছে সর্বদাই সহজলভ্য করতে কাজ করে যাব।”

এই সংবাদকে স্বাগত জানিয়ে এসার ব্র্যান্ডের বাংলাদেশ পরিবেশক এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেডের জেনারেল ম্যানেজার সালমান আলী খান বলেন, “আমরা দীর্ঘদিন ধরে এসারের পার্টনার হিসেবে আছি। বাংলাদেশে সব সময়ই এসার পণ্যের চাহিদা ছিল।” তিনি আরো বলেন, “এসারের এসব নতুন পণ্য খুব শীঘ্রই বাংলাদেশে অবমুক্ত হওয়ার বিষয়টি এদেশের এসার ক্রেতাদের জন্য দারুণ এক মুহূর্ত হবে।”

সংবাদ সম্মেলনে আরো উন্নত উৎপাদনশীলতা, শিক্ষা, বিনোদন, খেলাধুলা ও সংযোগের জন্য ১ থেকে ১০০ ইঞ্চির সম্পূর্ণ পরিসরের নক্শা করা বিভিন্ন পণ্য উপস্থাপন করা হয়। নতুন এসব পণ্যের মধ্যে রয়েছে নোটবুক, কনভার্টিবল্স, প্রোজেক্টর, ডেস্কটপ মনিটর, ট্যাবলেট এবং টু-ইন-ওয়ান।

এসময়ে আরো জানানো হয়, ডিভাইসভেদে কনসিস্টেন্ট ইউজার ইন্টাফেইসের জন্য স্মার্টফোন, ট্যাবলেট, নোটবুক এবং ডেস্কটপের সকল নতুন ব্যাক-টু-স্কুল সিজন উইন্ডোজ পণ্যগুলোকে বিনামূল্যে উইন্ডোজ ১০-এ উন্নীতকরণের সুবিধা করে দিবে এসার। অনুষ্ঠানে NVIDIA G-SYNC  প্রযুক্তির ইন্ডাস্ট্রির প্রথম কাভার্ড গেইমিং মনিটরসহ বিভিন্ন ফর্ম ফ্যাক্টরে এসারের গেইমিং স্ট্র্যাটেজির বিষয়টিও তুলে ধরা হয়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top