শিরোনাম

বৃহস্পতিবার, জুন 22, 2017 - পাকিস্তানের টাওয়ার কোম্পানি অধিগ্রহণ করছে ইডটকো | বৃহস্পতিবার, জুন 22, 2017 - নোকিয়া ৯ স্মার্টফোনে ৬জিবি এবং ৮জিবি র‌্যাম | বৃহস্পতিবার, জুন 22, 2017 - চীন বানাল বিশ্বের সবচেয়ে দ্রুতগতির সুপার কম্পিউটার | বৃহস্পতিবার, জুন 22, 2017 - পদত্যাগ করলেন উবার প্রধান | বৃহস্পতিবার, জুন 22, 2017 - আসছে উড়ন্ত গাড়ি | বৃহস্পতিবার, জুন 22, 2017 - রাজধানীতে ভিক্ষাতে প্রযুক্তির ছোয়া | বৃহস্পতিবার, জুন 22, 2017 - স্মার্টফোন থেকে মুছে যাওয়া ছবি ফিরে পেতে করনীয় | বুধবার, জুন 21, 2017 - সাকিব আল হাসান ও হুয়াওয়ে ভক্তদের চীন সফর | বুধবার, জুন 21, 2017 - নির্ভরযোগ্য ইন্টারনেটের উন্নততর মানের সূচনা | বুধবার, জুন 21, 2017 - জিপিহাউজে টেলিনর ইয়ুথ ফোরাম নিয়ে রোড শো অনুষ্ঠিত |
প্রথম পাতা / স্থানীয় খবর / এসারের নতুন পরিবেশক সহযোগী বি-ট্র্যাক টেকনোলজিস
এসারের নতুন পরিবেশক সহযোগী বি-ট্র্যাক টেকনোলজিস

এসারের নতুন পরিবেশক সহযোগী বি-ট্র্যাক টেকনোলজিস

acerভারতের নেতৃত্ব স্থানীয় ল্যাপটপ ও ব্যাক্তিগত কম্পিউটার(পিসি) ব্র্যান্ড এসার বাংলাদেশের নতুন পরিবেশক সহযোগী হিসেবে বি-ট্র্যাক টেকনোলোজিস এর সাথে অংশীদারিত্ব ঘোষণা করেছে।

সমঝোতা অনুযায়ী বিট্র্যাক টেকনোলজিস বাংলাদেশে এসারের নোটবুক, ব্যাক্তিগত কম্পিউটার, মনিটরসহ সকল পন্য পরিবেশনা ও ক্রয় পরবর্তী সেবা প্রদানের জন্য অনুমদিত প্রতিষ্ঠান হিসেবে কাজ করবে।

এসারের আঞ্চলিক ব্যবসায়িক প্রসারতা বিষয় তুলে ধরে উপাস্থপনা দেন প্রতিষ্ঠানটির  বাংলাদেশ ও পূর্ব ভারতের ব্যবসায় বিভাগের প্রধান পিনাকি ব্যানার্জী। অংশীদারিত্ব ঘোষণা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন –এসার বাংলাদেশের বাণিজ্যিক প্রধান হারজিন্দার সিঙ্গার ও দেশীয় পরামর্শক সাকিব হাসান।

বি-ট্র্যাক টেকনোলজিসের পক্ষে প্রধান বাণিজ্যিক কর্মকর্তা আবদুল মাবুদ তার প্রতিষ্ঠানের পক্ষে এসারের বাংলাদেশে বাজার সম্প্রসারনে অবদান রাখার পরিকল্পনার কথা তুলে ধরেন। প্রতিষ্ঠানটির পক্ষে অন্যান্যের উপস্থিত ছিলেন –বিক্রয় বিভাগের প্রধান তরিকুল কবির এবং পরিচলন প্রধান আখতার ফাহমি।

চুক্তিকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা মনে করছেন বিট্র্যাক ও এসারের মধ্যে এধরনের অংশীদারিত্ব বাংলাদেশে নতুন বাজার সৃষ্টিতে ভূমিকা রাখবে। স্থানীয় সহযোগীর মাধ্যমে এসার তার বাজারের আকার পর্যায়ক্রমে বাড়াবে এবং এককভাবে বাজারের নেতৃত্ব প্রতিষ্ঠা করবে। কম্পিউটার উৎপাদনকারি প্রতিষ্ঠানটি বলছে তারা সময়ের সাথে প্রযুক্তির সকল উন্নয়নকে পন্যে সন্নিবেশিত করেছে। পাশাপাশি সম্প্রতি বৈশ্বিক বাজারে আসা এসারের এস্পায়ার সিরিজের সুইফট সেভেনকে ‘বিশ্বের সবচেয়ে পাতলা’ল্যাপটপ হিসেবে দাবি করছে প্রতিষ্ঠানটি।

কর্মকর্তারা জানান, এসার সম্প্রতি জার্মানির রাজধানী বার্লিনে অনুষ্ঠিত আইএফএ সম্মেলনে বিশ্বের প্রথম ‘বাঁকা’পর্দার ল্যাপটপ প্রেডেটর উপস্থাপনা করে এসার। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বাজার সম্প্রসারন ও ক্রেতাদের সাথে সুসম্পর্ক স্থাপনে বিভিন্ন পরিকল্পনার কথা তুলে ধরা হয় গন-মাধ্যম প্রতিনিধিদের কাছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top