শিরোনাম

বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - বেসরকারি বিশ্ববিদ্যালয় র‌্যাংকিং নিয়ে ড্যাফোডিল ইউনিভার্সিটির সংবাদ সম্মেলন | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - বাংলাদেশে ডেলইএমসি এক্সপেরিয়েন্স সেন্টার চালু | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - চীনে স্কাইপ বন্ধ করে দেওয়া হয়েছে | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - আসছে দুই সিমের আইফোন | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য অসাধারণ অ্যাপ ফেসবুক-এর | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - ইয়োন্ডার মিউজিক বাংলাদেশের এক নম্বর মিউজিক অ্যাপ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - উদিয়মান ব্রান্ড হিসেবে লিনেক্স পেল ‘গ্লোবাল ব্রান্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৭’ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড ডিলার সেলিব্রেশন ২০১৭ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - এলো ডেলের নতুন ইন্সপাইরন এন৭৩৭০ ল্যাপটপ | বুধবার, নভেম্বর 22, 2017 - আবার স্মার্টফোনে ফিরছে ইন্টেল |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / এয়ারটেলের সাথে  সাশ্রয়ীমূল্যে ফোরজি স্মার্টফোন এনেছে নোকিয়া
এয়ারটেলের সাথে  সাশ্রয়ীমূল্যে ফোরজি স্মার্টফোন এনেছে নোকিয়া

এয়ারটেলের সাথে  সাশ্রয়ীমূল্যে ফোরজি স্মার্টফোন এনেছে নোকিয়া

nokiaবাংলাদেশের বাজারে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের এবং প্রথমবারে মতো দু’দিনের ব্যাটারি লাইফের চতুর্থ প্রজন্মের (ফোরজি) স্মার্টফোন ‘নোকিয়া টু’ উদ্বোধন করল এইচএমডি গ্লোবাল। মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেডের এয়ারটেল ব্র্যান্ডের সাথে হ্যান্ডসেটটি রাজধানীর একটি অভিজাত হোটেলে আজ, ৭ নভেম্বর, ২০১৭ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।
ডিজিটাল জীবনধারায় অভ্যস্ত গ্রাহকদের মধ্যে যারা দিনের একটি বড় অংশ অনলাইনে থাকেন তাদের জন্য এ ব্যটারি লাইফ এক অনন্য প্রাপ্তি। দীর্ঘ ব্যাটারি লাইফের পাশাপাশি বাংলাদেশের বাজারে প্রথম ১০ হাজার টাকার নিচে ৫ ইঞ্চি এইচডি ( হাই ডেফিনেশন) ডিসপ্লেসহ এমন একটি ফোরজি স্মার্টফোন আনল নোকিয়া।
ভয়েস, ডেটা ও কন্টেন্টের সমন্বয়ে এয়ারটেলের বান্ডল অফারের সাথে ডিভাইসটি উদ্বোধন করা হয়েছে যাতে গ্রাহকরা একই সাথে হ্যান্ডসেটটির সুবিধা এবং এয়ারটেলের অফার এই দুইয়ের সমন্বয়টি উপভোগ করতে পারেন। স্মার্টফোনটির দাম ৯ হাজার ৬শ’ টাকা। বান্ডেল অফারের আওতায় রয়েছে ৩শ’ মিনিট ভয়েস কল এবং ৯ জিবি ডেটা। এর মধ্যে ৬ জিবি যে কোন ইন্টারনেট ব্রাউজিং এবং বাকী ৩ জিবি এয়ারটেল টিভি ও এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যপের জন্য প্রযোজ্য।
এ অফারটি হ্যান্ডসেট কেনার দিন থেকে প্রথম তিন মাস উপভোগ করা যাবে। এয়ারটেলের অফারটি প্রতি মাসের প্রথম ১৫ দিন উপভোগ করতে পারবেন গ্রাহকরা, এতে গ্রাহকদের সাশ্রয় হবে ১ হাজার ৮৫০ টাকা। এয়ারটেল টিভিতে ৪০টি’র বেশি স্থানীয় ও আন্তর্জাতিক টিভি উপভোগ করা যাবে। এর মধ্যে সরাসরি খেলা দেখার জন্য গাজী টিভির মতো টিভিও রয়েছে। অন্যদিকে এয়ারটেল ইয়ন্ডার মিউজিকে রয়েছে কারাওকেসহ ২০ মিলিয়নের বেশি স্থানীয় ও আন্তর্জাতিক গান।
এয়ারটেলের বান্ডেল অফারসহ নোকিয়া টু ফোরজি স্মার্টফোনটি এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার ও নোকিয়া ডিভাইস বিক্রি করে এমন রিটেইল আউটলেটগুলোতে পাওয়া যাবে। পিউটার/ব্ল্যাক, পিউটার/হোয়াইট ও কপার/ব্ল্যাক কালারের হ্যান্ডসেট থেকে নিজের পছন্দেরটি বেছে নিতে পারবেন গ্রাহকরা।
দুই দিনের ব্যাটারি লাইফ একটি অনন্য সংযোজন। পাশাপাশি  মোবাইল প্লাটফর্ম এবং ৫ ইঞ্চি মানসম্মপন্ন ডিসপ্লে সমেত সর্বশেষ অ্যান্ড্রয়েড টিএম-বিশিষ্ট হ্যান্ডসেটটটির ওপর গ্রাহকরা নিশ্চিন্তে আস্থা রাখতে পারেন।
এইচএমডি গ্লোবাল’র চিফ প্রোডাক্ট অফিসার জুহো সারভিকাস বলেন, “মানুষ বর্তমানে ফোনের উপর অনেকটা নির্ভরশীল এবং তাই বাড়ির বাইরে গেলে ব্যাটারি লাইফ নিয়ে তাদের বেশ উদ্বিগ্ন থাকতে হয়, যেন সারা দিন এর চার্জ থাকে। তাই আমরা এমন একটি হ্যান্ডসেট এনেছি যাতে বন্ধ হয়ে যাওয়ার ভয় আর থাকবে না।”
“নোকিয়া টু’তে আমরা দীর্ঘস্থায়ী ব্যাটারির পাশাপাশি ইউনিক অনড্রয়েড সংযোজন করেছি, যা নোকিয়ার কাছ থেকে গ্রাহকরা প্রত্যাশা করেন। আর এ প্রত্যাশাকে বাস্তবে রুপ দিতে নোকিয়া টু’র প্রত্যেকটি দিক; যেমন ডিসপ্লে থেকে ব্যাটারি, চিপসেট থেকে সিস্টেম ডিজাইন পর্যন্ত এমনভাবে তৈরি করা হয়েছে, যাতে এগুলো শক্তিশালী ব্যাটারি থেকে যতটা সম্ভব কম শক্তি ব্যবহার করে, দীর্ঘস্থায়ী সেবা দিয়ে গ্রাহকদের মন জয় করতে পারে।”
উদ্বোধনী অনুষ্ঠানে রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, “যেহেতু আমরা দেশে ফোরজি প্রযুক্তি চালুর জন্য সাগ্রহে অপেক্ষা করছি, তাই গ্রাহকরা যেন এর সুফল উপভোগ করতে পারেন, সে পারিপার্শ্বিকতা নিশ্চিত করাই আমাদের প্রথম লক্ষ্য। সে দিক থেকে এয়ারটেলের বান্ডেল অফার নিয়ে দুই দিনের ব্যাটারি লাইফসহ সাশ্রয়ী মূল্যের এ ফোরজি স্মার্টফোনটি গ্রাহকদের জন্য যথেষ্ট আকর্ষণীয় হবে বলে আমাদের বিশ্বাস।”
অনন্য ডিজাইন, নোকিয়া’র জনপ্রিয় সব ফিচার, ব্যবহার-বান্ধব ও নির্ভরশীলতাই নোকিয়া টু’র বৈশিষ্ট্য- এল্যুমুনিয়ামের মসৃণ ফ্রেম, কর্নিং গরিলা গ্লাস এবং পেছনের অংশে পলিকার্বনেটের সংযোজন হ্যান্ডসেটটিকে করে তুলেছে অনন্য। পাশাপাশি নোকিয়া’র কাছ থেকে গ্রাহকের প্রত্যাশার দিকটিও পূরণ হয়েছে। মানসম্মত কাঁচামাল ও উদ্ভাবনী চিন্তাধারার সহযোগে হ্যান্ডসেটটি একদিকে স্টাইলিশ, অন্যদিকে সাশ্রয়ী ও দীর্ঘস্থায়ী।
৪ হাজার ১শ’ এমপিয়ার আওয়ার ব্যাটারি এবং ৫ ইঞ্চি এলটিপিএস এলসিডি এইচডি ডিসপ্লে সহযোগে তৈরি এ হ্যান্ডসেটটি চোখের জন্য আরামদায়ক। হ্যান্ডসেটটির মাধ্যমে গ্রাহকরা ব্যাটারি শেষ হয়ে যাওয়ার দুশ্চিন্তা ছাড়াই এইচডি ভিডিও, স্বচ্ছ ছবি ও প্রিয় গান, সামাজিক গণমাধ্যম ও ওয়েব ব্রাউজিং উপভোগ করতে পারবেন।
৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরায় রয়েছে অ্যাটোমেটিক সিন ডিকেটশন ও অটো ফোকাস যার মাধ্যমে গ্রাহকরা যে কোন সময়ই পাবেন আকর্ষণীয় ছবি। ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার মাধ্যমে গ্রাহকরা যে কোন দিক থেকে ছবি তুলতে পারবেন। গ্রাহকদের সুবিধার্থে হ্যান্ডসেটটিতে রয়েছে আলাদা মোমরি কার্ড স্লট এবং গুগল ফটোতে আনলিমিটেড ফটো ও ভিডিও আপলোড করার সুবিধা।
নোকিয়া স্মার্টফোন গ্রাহকদের জন্য গুগল অ্যাসিসটেন্ট’র মতো আকর্ষণীয় ফিচারসহ আসল, নিরাপদ ও অত্যাধুনিক অ্যানড্রয়েড নিয়ে আসে, কিন্তু ফিচারগুলো প্রি-ইন্সটল থাকে না। নতুন এনড্রয়েড নোগাট ও এনড্রয়েড ওরিও রেডি প্রতি মাসে আপডেট হবে এবং এর ফলে গ্রাহকদের আর ফোনের নিরাপত্তা নিয়ে ভাবতে হবে না।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top