শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / ওকাপিয়ার মোবাইলে সর্বোচ্চ ৫ হাজার টাকা মূল্য ছাড়
ওকাপিয়ার মোবাইলে সর্বোচ্চ ৫ হাজার টাকা মূল্য ছাড়

ওকাপিয়ার মোবাইলে সর্বোচ্চ ৫ হাজার টাকা মূল্য ছাড়

স্মার্টফোন প্রেমীদের জন্য শীতকালীন প্রমোশনাল অফার হিসেবে মোবাইল ফোনে ছাড় ঘোষণা করেছে ওকাপিয়া। এই অফারের মাধ্যমে ভোক্তারা ওকাপিয়ার বিভিন্ন মডেলের স্মার্টফোন সহজে ও সাশ্রয়ী দামে কিনতে পারবেন। ভোক্তাদের স্মার্টফোন কেনার সুযোগ সৃষ্টির লক্ষ্যে ওকাপিয়া এই মোবাইল প্রমোশনাল অফার ক্যাম্পেইন শুরু করেছে। যা চলবে আসছে বছরের ১৫ জানুয়ারী পর্যন্ত।

okapia-smartphone-corporateঅফারের আওতায় ক্রেতারা ওকাপিয়ার ৭টি মডেলের স্মার্টফোনে পাবেন ডিসকাউন্ট। এছাড়া ৩টি মডেলের স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে ক্যাশব্যাক পাওয়া যাবে। অফারে সর্বোচ্চ ডিসকাউন্ট পাওয়া যাবে ২২০০ টাকা এবং সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। এই অফারে স্মার্টফোনের মূল্য ২৯৯০ টাকা থেকে শুরু।

অফার অনুযায়ী, ক্রেতারা ‘স্ট্রাইকার’ হ্যান্ডসেটটি মাত্র ২৯৯০ টাকায় কিনতে পারবেন যার পূর্বমূল্য ৩৭০০ টাকা। একইভাবে ‘দেশ’ মডেলের হ্যান্ডসেট কেনা যাবে মাত্র ৩২৯০ টাকায় যার পূর্বমূল্য ৩৯৯০ টাকা। ‘লাইফ’ হ্যান্ডসেটটি ৫৬৯০ টাকার পরিবর্তে কেনা যাবে মাত্র ৩৪৯০ টাকায়। ‘ম্যাজিক’- এর দাম মাত্র ৫৪৯০ টাকা যার পূর্বমূল্য ৫৯৯০ টাকা , ‘ম্যাজিক প্লাস’ মাত্র ৫৫৯০ টাকা যার পূর্বমূল্য ৬৬৯০ টাকা, ‘ম্যাজিক এক্স’ ৬৫৯০ টাকা যার পূর্বমূল্য ৭৪৯০ টাকা এবং ‘ইন্সপায়ার’এর দাম ১১৯৯০ টাকা থেকে কমিয়ে রাখা হয়েছে মাত্র ৯৯৯০ টাকা। অন্যদিকে, ক্যাশব্যাকের তালিকায় আছে ‘ম্যাট্রিক্স’ ৭৯৯০ টাকা, ‘এয়ার’ ৯৯৯০ টাকা, আলটিমা ১০৯৯০ টাকা আর এই তিনটি স্মার্টফোন কিনলেই ক্যাশব্যাক পাওয়া যাবে সর্বোচ্চ ৫০০০ টাকা।

এ প্রসঙ্গে ওকাপিয়া মোবাইলের ব্যবস্থাপনা পরিচালক মো: তোফাজ্জল হোসেন জানান, দেশের মানুষকে উন্নতমানের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস স্বল্পমূল্যে দিয়ে জীবনকে আরও সহজ করার জন্যই ওকাপিয়া মোবাইল প্রতিষ্ঠা করা হয়েছে। আমাদের লক্ষ্য ওকাপিয়া মোবাইলের ভোক্তারা যেন সৃষ্টিশীল ও নান্দনিক হ্যান্ডসেট কমদামে কিনতে পারে। আমাদের দেশ প্রতিনিয়ত নিত্যনতুন স্মার্টফোন ও ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে অগ্রসর হচ্ছে আর এরই ধারাবাহিকতায় আমরা এই প্রমোশনাল অফার ক্যাম্পেইন আয়োজন করেছি।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top