শিরোনাম

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - দর্শনার্থী নেই বেসিস সফটএক্সপোতে ! | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বিসিএস নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - ২০১৭ সালে রবি’র লোকসান ২৮০ কোটি টাকা | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বাংলাদেশের গ্রাহকদের জন্য অপো স্মার্টফোনসমূহ ৪জি সেবা দিতে প্রস্তুত | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বিইউপিবিজিএ-এর বার্ষিক বনভোজন সম্পন্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - উদ্বোধন হলো বেসিস সফটএক্সপো ২০১৮’র | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - এলো টোটেলিংক এর হাই স্পীড ওয়াইফাই রাউটার | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - সবুর খান ডব্লিউবিএএফ-এর বাংলাদেশ হাই কমিশনার নিযুক্ত | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - সিন্দাবাদ ডট কম-এর সাথে যুক্ত হলো মাই আউটসোর্সিং লিমিটেড | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - জাকারবার্গকে হারিয়ে দিলেন প্রিয়া |
প্রথম পাতা / ক্যারিয়ার / ক্যাম্পাস / ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ এ ‘৬ষ্ঠ ডব্লিউ ইউ বি জাতীয় কম-টেক ফেসটিভ্যাল’
ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ এ ‘৬ষ্ঠ ডব্লিউ ইউ বি জাতীয় কম-টেক ফেসটিভ্যাল’

ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ এ ‘৬ষ্ঠ ডব্লিউ ইউ বি জাতীয় কম-টেক ফেসটিভ্যাল’

wubওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে দুই দিন ব্যাপী ‘৬ষ্ঠ ডব্লিউ ইউ বি জাতীয় কম-টেক ফেসটিভ্যাল’-সমাপনী অনুষ্ঠান নভেম্বর ১৮, ২০১৭ ইং বিশ্ববিদ্যালয়ের পান্থপথ ক্যাম্পাস মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর মাননীয় উপাচার্য প্রফেসর ড. আবদুল মান্নান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রধান উপদেষ্টা ড. মুুশফিক এম. চৌধুরী এবং বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম এর সভাপতি জনাব আরাফাত সিদ্দিকী সোহাগ। স্বাগত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য, অধ্যাপক ড. এম নুরুল ইসলাম।

উৎসবে কলেজ এবং বিশ্ববিদ্যালয়, উভয় পর্যায়ের শিক্ষার্থীদের জন্য আইটি অলিম্পিয়াড, রোবটিক্স কনটেস্ট, প্রোজেক্ট শোকেসিং, কলেজ সাইন্স ফেয়ার, সেমিনার এবং ওয়ার্কশপ এর ব্যবস্থা করা হয়েছিল। বিজয়ীদের মধ্যে ডব্লিউ ইউ বি ক্রেস্ট, গিফ্ট কুপন, সার্টিফিকেট, প্রাইজমানি এবং ম্যাডেল প্রদান করা হয়। বটবল প্রতিযোগিতায় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ টিম বিজয়ী হয় এবং ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগরিকালচার অ্যান্ড টেকনোলজি টিম রানার্স আপ হয়। প্রোজেক্ট শোকেসিং প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনী আন্তর্জাতিক বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, টিম বিজয়ী হয় এবং ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ রানার্স আপ হয়। আইডিয়া কনটেস্টে ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ বিজয়ী হয় এবং বাংলাদেশ সেনাবাহিনী আন্তর্জাতিক বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় টিম রানার্স আপ হয়। অনুষ্ঠানে র‌্যাফেল ড্র প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকেট; স্মার্ট ফোন; হোটেল সী গাল এর সৌজন্যে কক্সবাজার-এ ৩ দিন – ২ রাত থাকার সুবিধা; এছাড়াও ১৫ টি অতিরিক্ত পুরষ্কার প্রদান করা হয়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top