শিরোনাম

শুক্রবার, জুলাই 28, 2017 - ভিসি ও ডিন্স সার্টিফিকেট পেলেন গ্রিন ইউনিভার্সিটির ২৪০শিক্ষার্থী | শুক্রবার, জুলাই 28, 2017 - দারাজের গ্রোসারি পণ্যে ৩৫% পর্যন্ত ছাড়! | শুক্রবার, জুলাই 28, 2017 - মনিটর কিনলেই পাচ্ছেন আর্কষনীয় টি-শার্ট  | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - রবি ও ট্রমা ইনস্টিটিউটের মধ্যে কর্পোরেট চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - দেশের বাজারে হুইনের তারবিহীন কিউ১১কে গ্রাফিক্স ট্যাবলেট উন্মোচন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - শান্ত-মারিয়াম ইউনিভার্সিটির তথ্যপ্রযুক্তি সম্পর্কিত ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - যুক্তরাষ্ট্রে বিনিয়োগ করতে যাচ্ছে ফক্সকন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - স্মার্ট টেকনোলজি ও সিভিল এভিয়েশনের চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - ফিরে আসছে সিটিসেল | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - আসছে স্মার্ট রিং |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / ওয়ালটনের এনএইচ সিরিজের নতুন দুই স্মার্টফোন বাজারে
ওয়ালটনের এনএইচ সিরিজের  নতুন দুই স্মার্টফোন বাজারে

ওয়ালটনের এনএইচ সিরিজের নতুন দুই স্মার্টফোন বাজারে

waltonপ্রিমো এনএইচ সিরিজের নতুন দুই মডেলের স্মার্টফোন এনেছে ওয়ালটন। এর একটি ‘প্রিমো এনএইচ৩’। অপরটি ‘প্রিমো এনএইচ৩ লাইট’। ওজনে হালকা কিন্তু উন্নত ফিচারের সুদৃশ্য ফোন দুটির ডিজাইন ও আয়তন একই। তবে ক্রেতাদের চাহিদা, রুচি ও ক্রয়ক্ষমতা অনুযায়ী ফোন দুটির কনফিগারেশন ও মূল্যে ভিন্নতা রয়েছে।
দেশের সব ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ডেড আউটলেটে পাওয়া যাচ্ছে নতুন এই ফোন দুটি। এনএইচ৩ স্মার্টফোনের দাম ৭ হাজার ৭৯০ টাকা, আর এনএইচ৩ লাইটের ৬ হাজার ৪৯০ টাকা। দুটি ফোনই কফি, কালো ও সোনালি- তিনটি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। থাকছে ১ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।
এনএইচ৩ এবং এনএইচ৩ লাইট মডেলের স্মার্টফোনে ব্যবহৃত হয়েছে ৫.৫ ইঞ্চির এইচডি আইপিএস প্রযুক্তির ২.৫ডি কার্ভড (বাঁকানো) গ্লাসের ডিসপ্লে। ১.৩ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর। গ্রাফিক্স হিসেবে থাকছে মালি-৪০০। অ্যান্ড্রয়েড নূগাট ৭.০ চালিত ফোনদুটির দীর্ঘ পাওয়ার ব্যাকআপ নিশ্চিতে রয়েছে ২৮০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।
এনএইচ৩ মডেলের র‌্যাম ২ গিগাবাইটের। আর ইন্টারনাল স্টোরেজ ১৬ গিগাবাইট। অন্যদিকে এনএইচ৩ লাইটের র‌্যাম ১ গিগাবাইটের। ইন্টারনাল স্টোরেজ ৮ গিগাবাইট। উভয় ফোনে এসডি কার্ডের মাধ্যমে ৬৪ গিগাবাইট পর্যন্ত মেমোরি বাড়ানো যাবে।
এনএইচ৩ মডেলে রয়েছে বিএসআই সেন্সরযুক্ত অটোফোকাস ও এলইডি ফ্ল্যাশসহ ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। অপরদিকে এনএইচ৩ লাইট মডেলে রয়েছে বিএসআই সেন্সরযুক্ত অটোফোকাস ও এলইডি ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। যাতে ফুল এইচডি (১০৮০ বাই ১৯২০) মোডে ভিডিও ধারণ করা যাবে। সেলফিপ্রেমিদের জন্য উভয় ফোনে থাকছে বিএসআই সেন্সরযুক্ত ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফ্রন্টে এলইডি ফ্ল্যাশ থাকায় অন্ধকার বা কম আলোতেও স্পষ্ট ছবি তোলা যাবে।
ফোন দুটির অনান্য ফিচারের মধ্যে আছে ফুল এইচডি ভিডিও প্লেব্যাক, মিরা ভিশন, মাল্টি উইন্ডো, ইন্টিগ্রেটেড ব্যাটারি সেভার প্রযুক্তি। থ্রিজি সাপোর্টেড উভয় ফোনেই ব্যবহার করা যাবে দুটি সিম। প্রতিটি ফোনের ওজন মাত্র ১১২.৫ গ্রাম। ফলে হাতে ধরে, পকেট বা পার্সে বহন করা যাবে অনায়াসেই।
উল্লেখ্য, দেশের সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ডেট আউটলেটে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধায় কেনা যাচ্ছে যে-কোনো মডেলের ওয়ালটন স্মার্টফোন। একই সঙ্গে ১২ মাসের কিস্তি সুবিধাও রয়েছে। আইএসও স্ট্যান্ডার্ড সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে পৌঁছে দেয়া হচ্ছে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা।

মডেল: প্রিমো এনএইচ৩
দাম: ৭,৭৯০ টাকা
ফিচার
স্ক্রিন: ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস
প্রসেসর: ১.৩ গিগাহার্জ কোয়াড কোর
গ্রাফিক্স: মালি-৪০০
র‌্যাম: ২ জিবি
রম: ১৬ জিবি, মাইক্রো এসডি ৬৪ জিবি
রিয়ার ক্যামেরা: বিএসআই ১৩ মেগাপিক্সেল, এলইডি ফ্ল্যাশ
ফ্রন্ট ক্যামেরা: বিএসআই ৫ মেগাপিক্সেল, এলইডি ফ্ল্যাশ
ব্যাটারি: ২৮০০ মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন
অপারেটিং সিস্টেম: অ্যান্ড্রয়েড নূগাট ৭
অন্যান্য: ফুল এইচডি ভিডিও প্লেব্যাক, মিরা ভিশন, মাল্টি উইন্ডো, ইন্টিগ্রেটেড ব্যাটারি সেভার প্রযুক্তি।

মডেল: প্রিমো এনএইচ৩ লাইট
দাম: ৬,৪৯০ টাকা
ফিচার
স্ক্রিন: ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস
প্রসেসর: ১.৩ গিগাহার্জ কোয়াড কোর
গ্রাফিক্স: মালি-৪০০
র‌্যাম: ১ জিবি
স্টোরেজ: ৮ জিবি, মাইক্রো এসডি ৬৪ জিবি
রিয়ার ক্যামেরা: বিএসআই ৮ মেগাপিক্সেল, এলইডি ফ্ল্যাশ
ফ্রন্ট ক্যামেরা: বিএসআই ৫ মেগাপিক্সেল, এলইডি ফ্ল্যাশ
ব্যাটারি: ২৮০০ মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন
অপারেটিং সিস্টেম: অ্যান্ড্রয়েড নূগাট ৭
অন্যান্য: ফুল এইচডি ভিডিও প্লেব্যাক, মিরা ভিশন, মাল্টি উইন্ডো, ইন্টিগ্রেটেড ব্যাটারি সেভার প্রযুক্তি।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top