শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / মোবাইল ফোন / ওয়ালটনের স্বল্প মূল্যের নতুন স্মার্টফোন বাজারে
ওয়ালটনের স্বল্প মূল্যের নতুন স্মার্টফোন বাজারে

ওয়ালটনের স্বল্প মূল্যের নতুন স্মার্টফোন বাজারে

primo_gh51466041790

নানা ফিচারের নিত্যনতুন স্মার্টফোন সাশ্রয়ী দামে গ্রাহকদের হাতে তুলে দিতে বাজারে বরাবরই এগিয়ে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। এরই ধারাবাহিকতায় ওয়ালটন এবার বাজারে নিয়ে এসেছে স্বল্প মূল্যে আকর্ষণীয় ফিচারের নতুন স্মার্টফোন ‘প্রিমো জিএইচ-৫ প্লাস’।

অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেমে চালিত এই স্মার্টফোনটিতে রয়েছে আইপিএস এবং ওজিএস প্রযুক্তির ৫ ইঞ্চি স্ক্রিনের এইচডি ডিসপ্লে। স্ক্র্যাচ থেকে ডিসপ্লে সুরক্ষায় ব্যবহৃত হয়েছে কর্নিং গরিলা গ্লাস।

প্রসেসর হিসেবে রয়েছে ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর, গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি ৪০০। মেমোরির ক্ষেত্রে রয়েছে ২ জিবি র‌্যাম, ১৬ জিবি ইন্টারনাল মেমোরি এবং মেমোরি কার্ডের মাধ্যমে আরো ১২৮ জিবি পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহারের সুবিধা। ফলে সেটটিতে অনেক বেশি ভিডিও, ছবি, মিউজিক, অ্যাপস প্রভৃতি সংরক্ষণ করা যাবে।

‘প্রিমো জিএইচ-৫ প্লাস’ স্মার্টফোনটিতে ক্যামেরার ক্ষেত্রে রয়েছে অটো ফোকাস ও এলইডি ফ্ল্যাশ সুবিধাসহ বিসিআই সেন্সরের ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। রয়েছে ফুল এইচডি ভিডিও রেকর্ডিং ও প্লেব্যাক সুবিধা। ডিটিএস সাউন্ড সিস্টেম থাকায় গান শোনা ও মুভি দেখায় অনেক বেশি জীবন্ত ও পরিস্কার শব্দানুভূতি উপভোগ করা যাবে।

কানেক্টিভিটির ক্ষেত্রে রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৪, ওয়াই-ফাই হটস্পট, মাইক্রো ইউএসবি যা ওটিজি সমর্থন করে এবং ওটিএ সুবিধা। মোশন সেন্সর সেন্সর হিসেবে রয়েছে অ্যাকসিলেরোমিটার (থ্রিডি)। এনভায়রনমেন্ট সেন্সর হিসেবে রয়েছে লাইট (ব্রাইটনেস)। পজিশন সেন্সর হিসেবে রয়েছে প্রক্সিমিটি, ম্যাগনেটিক ফিল্ড (কম্পাস), ওরিয়েন্টেশন।

ডুয়াল সিম, ডুয়াল স্ট্যান্ডবাই সুবিধার এই হ্যান্ডসেটটিতে অন্যান্য আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে তৃতীয় প্রজন্মের (থ্রিজি) নেটওয়ার্ক, রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও, জিপিএস সুবিধা, ২০০০এমএএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি প্রভৃতি।

এতসব আকর্ষণীয় ফিচারসমৃদ্ধ ওয়ালটনের ‘প্রিমো জিএইচ-৫ প্লাস’ স্মার্টফোনটি পাওয়া যাবে মাত্র ৭ হাজার ৪৯০ টাকায়। মেটালিক ব্ল্যাক, পিওর হোয়াইট, স্কাই ব্লু এবং লাইট রেড- এই ৪টি ভিন্ন কালারে বাজারে এসেছে নতুন এই স্মার্টফোনটি।

আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ার নম্বরে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top