শিরোনাম

শুক্রবার, জুলাই 28, 2017 - ভিসি ও ডিন্স সার্টিফিকেট পেলেন গ্রিন ইউনিভার্সিটির ২৪০শিক্ষার্থী | শুক্রবার, জুলাই 28, 2017 - দারাজের গ্রোসারি পণ্যে ৩৫% পর্যন্ত ছাড়! | শুক্রবার, জুলাই 28, 2017 - মনিটর কিনলেই পাচ্ছেন আর্কষনীয় টি-শার্ট  | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - রবি ও ট্রমা ইনস্টিটিউটের মধ্যে কর্পোরেট চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - দেশের বাজারে হুইনের তারবিহীন কিউ১১কে গ্রাফিক্স ট্যাবলেট উন্মোচন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - শান্ত-মারিয়াম ইউনিভার্সিটির তথ্যপ্রযুক্তি সম্পর্কিত ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - যুক্তরাষ্ট্রে বিনিয়োগ করতে যাচ্ছে ফক্সকন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - স্মার্ট টেকনোলজি ও সিভিল এভিয়েশনের চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - ফিরে আসছে সিটিসেল | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - আসছে স্মার্ট রিং |
প্রথম পাতা / ওয়েব / ই-কমার্স / কন্টেন্ট মার্কেটিংয়ে‘ভয়েস টু স্পন্সরড টিউন’নিয়ে এল টেকটিউনস
কন্টেন্ট মার্কেটিংয়ে‘ভয়েস টু স্পন্সরড টিউন’নিয়ে এল টেকটিউনস

কন্টেন্ট মার্কেটিংয়ে‘ভয়েস টু স্পন্সরড টিউন’নিয়ে এল টেকটিউনস

tectuneসবচেয়ে জনপ্রিয় বিজ্ঞান ও প্রযুক্তির বাংলা স্যোসাল নেটওয়ার্ক প্ল্যাটফর্ম ‘টেকটিউনস(www.techtunes.co)’ সম্প্রতি কন্টেন্ট মার্কেটিংয়ের জন্য ‘ভয়েস টু স্পন্সরড টিউন’নামে সম্পূর্ণ নতুন একটি সেবা চালু করেছে।এর আওতায় শুধুমাত্র ভয়েস রেকর্ডের মাধ্যমে পণ্য, সেবা অথবা ব্র্যান্ডের কমার্শিয়াল, প্রমোশনাল ও অ্যাডভার্টাইজ মূলক কন্টেন্ট মার্কেটিং করা যাবে ।

শুধুমাত্র অ্যাডভার্টাইজারদের মূল্যবান সময় বাঁচানো এবং কন্টেন্ট মার্কেটিং কে আরো সহজতর করতে টেকটিউনসের এই অভিনব সেবা । ভয়েস রেকর্ডের মাধ্যমেই মাত্র ১০ মিনিটে প্রায় ১০০০ শব্দের হাই কোয়ালিটি স্পন্সরড টিউনকন্টেন্ট অ্যাডভার্টাইজার নিজেই তৈরি করতে পারবেন যা লিখে তৈরি করা বেশ কষ্ট সাধ্য। অ্যাডভার্টাইজার শুয়ে অথবা বসে যে কোন স্থানে থেকে কোম্পানির পণ্য এবং ব্র্যান্ড সম্বন্ধে আইডিয়া জেনারেট করে মোবাইল হ্যান্ডসেটেভয়েস রেকর্ডেরমাধ্যমেই মার্কেটিং কন্টেন্ট তৈরি করতে পারবেন। রেকর্ডকৃত ভয়েসটি টেকটিউনস অ্যাডভার্টাইজিংয়েআপলোড করলে ভয়েসটি একটি নির্দিষ্ট সময়ের মধ্যে স্পন্সরড টিউন হিসেবে টেকটিউনসে পাবলিশড হবে।

সম্পূর্ণ নতুন এই সেবাটি সম্পর্কে টেকটিউনসের প্রতিষ্ঠাতা ও পরিচালক মেহেদী হাসান আরিফ বলেছেন, “কন্টেন্ট মার্কেটিংয়ের ক্ষেত্রে সবাই সময় এবং ঝামেলার বিষয়টি আগে চিন্তা করেন। ভয়েস টু স্পন্সরড টিউন সেবাটি আমরা অ্যাডভার্টাইজারদের সুবিধার জন্যই চালু করেছি।  অ্যাডভার্টাইজাররা এখন কোনো ঝামেলা ছাড়াই  খুব সহজে অল্প কিছু সময় ব্যয় করেই কন্টেন্ট মার্কেটিং করতে পারবেন।”

উল্লেখ্য যে, টেকটিউনস(www.techtunes.co)প্রতিমাসে ৭ কোটি অ্যাড ইমপ্রেশন সার্ভ করে।টেকটিউনসের সুবিশাল কমিউনিটি নেটওয়ার্কে রয়েছে দেশে-বিদেশের অসংখ্য দেশী, আন্তর্জাতিক ও বহুজাতিক প্রথম সারির কোম্পানি, প্রতিষ্ঠান, আইটি ইনস্টিটিউট ও টেকনো ব্র্যান্ডগুলো। যারা টেকটিউনসের সাথে নিয়মিত ডিজিটাল অ্যাডভার্টাইজমেন্ট ও ব্র্যান্ডিং করে থাকে। শুধু বাংলাদেশেই নয় টেকটিউনস এর কাস্টমার বেইস এখন সারা বিশ্বেই ছড়িয়ে আছে। উল্লেখযোগ্য দেশ গুলো হচ্ছে ইউএসএ, ইউকে,ইন্ডিয়া, চীন, মালেশিয়া, সিঙ্গাপুর এবং আরও অনেক।

দেশী কোম্পানী ও প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- বিক্রয় ডট কম, আজকের ডিল ডট কম, বিডিজবস ডট কম, রকমারি ডট কম, দারাজ ডট কম, অন্যরকম গ্রুপ, বেসিস, ড্যাফোডিল গ্রুপ,সাইক গ্রুপছাড়াও অসংখ্য প্রতিষ্ঠান।

 

 

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top