শিরোনাম

বুধবার, অক্টোবর 18, 2017 - বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডে চ্যাম্পিয়ন ‘প্রিজম ইআরপি’ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ইউপের যাত্রা শুরু | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হুয়াওয়ে মেট ১০ এ যা আছে | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - শাওমির নতুন ফোন রেডমি ৫এ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ফাঁস হয়ে গেল নোকিয়া ৯ এর গোপন সমস্ত তথ্য | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হ্যাকারদের লক্ষ্য বাংলাদেশসহ অন্যান্য এশিয়ার দেশগুলোর ব্যাংকগুলো | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - এডিএন ইডু সার্ভিসেস এর উদ্দেগে এজাইল বিষয়ক কর্মশলা অনুষ্ঠিত | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের ব্যাপক সাফল্য | সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি |
প্রথম পাতা / টেলিকম / কমদামী হ্যান্ডসেট বাজারে আনছে গোল্ডবার্গ
কমদামী হ্যান্ডসেট বাজারে আনছে গোল্ডবার্গ

কমদামী হ্যান্ডসেট বাজারে আনছে গোল্ডবার্গ

কম দামের হ্যান্ডসেট নিয়ে বাজারে আসছে মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান গোল্ডবার্গ। চলতি বছরের মার্চ মাস থেকে ৮০ শতাংশ স্মার্টফোন ও ২০ শতাংশ ফিচারফোন দিয়ে বাজার আত্মপ্রকাশ করবে দেশীয় এই কোম্পানি।

বুধবার রাজধানীর ফার্মগেটে দ্য ডেইলি স্টার ভবনের মিলনায়তনে গোল্ডবার্গ হ্যান্ডসেটের লোগো উন্মোচন অনুষ্ঠান ও সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়।

গোল্ডবার্গ খানসন্স গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান। অনুষ্ঠানে জানানো হয়, গোল্ডবার্গের হ্যান্ডসেটগুলো ৯৫০ টাকা থেকে ১৫ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে। আপাতত চারটি স্মার্টফোন ও চারটি ফিচারফোন নিয়ে বাজারে আসবে প্রতিষ্ঠানটি। goldberg

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খানসন্স গ্রুপের চেয়ারম্যান একে এম আজিজুর রহমান খান বলেন, দেশের গ্রাহকদের কম দামে আন্তর্জাতিক মানের হ্যান্ডসেটের অভিজ্ঞতা দিতেই গোল্ডবার্গের আগমন। দেশের চাহিদা মিটিয়ে পার্শ্ববর্তী দেশগুলোতেও মোবাইল রপ্তানি করবে প্রতিষ্ঠানটি।

তিনি বলেন, তরুণরা গোল্ডবার্গে পার্টটাইম কাজ করার সুবিধা পাবেন। দেশের যে কোন এলাকায় শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি মোবাইল বিক্রির কাজ করতে পারবেন। ২০১৬ এর মধ্যে দেশে মোবাইল উৎপাদন শুরু করবে গোল্ডবার্গ।

দ্য গোল্ডবার্গ ভিশনের প্রধান নির্বাহী আবরার রহমান খান বলেন, এক বছর দেশের বাজার যাচাই করে গ্রাহকের চাহিদা বুঝে গোল্ডবার্গ হ্যান্ডসেট বাজারে আনছি। গ্রাম ও শহরের ব্যবহারকারীদের কথা মাথায় রেখে আপাতত স্মার্টফোন ও ফিচারফোন বাজারে আনা হচ্ছে। খুব শিগগিরই ট্যাব ও ল্যাপটপ নিয়ে হাজির হবে আমাদের প্রতিষ্ঠান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কোম্পানির প্রধান বিক্রয় কর্মকর্তা রাসেল আহমেদ এবং প্রধান আঞ্চলিক বিক্রয় কর্মকর্তা মোঃ: আরিফুল ইসলাম উপস্থিত ছিলেন।

দেশের ৬ টি বিভাগের ২০টি সার্ভিস সেন্টারের মাধ্যমে মার্চ মাস থেকে গোল্ডবার্গ হ্যান্ডসেট বাজারে ছাড়া হবে। আপাতত ৭০ জন ডিলার ৫১টি জেলায় পণ্য সরবরাহ করবেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top