শিরোনাম

মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ইউপের যাত্রা শুরু | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হুয়াওয়ে মেট ১০ এ যা আছে | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - শাওমির নতুন ফোন রেডমি ৫এ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ফাঁস হয়ে গেল নোকিয়া ৯ এর গোপন সমস্ত তথ্য | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হ্যাকারদের লক্ষ্য বাংলাদেশসহ অন্যান্য এশিয়ার দেশগুলোর ব্যাংকগুলো | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - এডিএন ইডু সার্ভিসেস এর উদ্দেগে এজাইল বিষয়ক কর্মশলা অনুষ্ঠিত | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের ব্যাপক সাফল্য | সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / কমনওয়েলথ টেলিকমিউনিকেশনস অর্গানাইজেশনে যুক্ত হলো হুয়াওয়ে
কমনওয়েলথ টেলিকমিউনিকেশনস অর্গানাইজেশনে যুক্ত হলো হুয়াওয়ে

কমনওয়েলথ টেলিকমিউনিকেশনস অর্গানাইজেশনে যুক্ত হলো হুয়াওয়ে

huaweiদি কমনওয়েলথ টেলিকমিউনিকেশনস অর্গানাইজেশন (সিটিও)-তে আইসিটি সেক্টর মেম্বার হিসেবে বিশ্বের শীর্ষস্থানীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সল্যুশন সেবাদানকারী প্রতিষ্ঠান হুয়াওয়ের যুক্ত হওয়ার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে সংস্থাটি। সিটিও-তে প্রাইভেট সেক্টরের মুক্ত প্রতিষ্ঠানের ক্যাটাগরিতে সদস্যপদ পেলো হুয়াওয়ে।
সিটিও-এর সাধারন সম্পাদক বলেন, “হুয়াওয়ে টেকনোলজিসের মতো প্রতিষ্ঠান সংস্থার সদস্য হিসেবে আমাদের সঙ্গে যুক্ত হওয়ায় আমরা কৃতজ্ঞ। সিটিও-এর সদস্য প্রতিষ্ঠানগুলো নিজেদের মধ্যে জ্ঞান ও অভিজ্ঞতা আদান-প্রদানের সুবিধা উপভোগ করতে পারে। কমনওয়েলথের হুয়াওয়ের সদস্যপদ কমনওয়েলথকে আরো শক্তিশালী করার পাশাপাশি প্রযুক্তি খাতের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।”
ইউনিভার্সাল একসেস, অবকাঠামো, সাইবার সিকিউরিটির মতো ক্ষেত্রগুলোতে কার্যকরী ভূমিকা রাখছে বিশ^ব্যাপি নেটওয়ার্ক সংক্রান্ত যন্ত্রপাতি ও সল্যুশন সেবাদানাকারী প্রতিষ্ঠানটি। উল্লেখিত বিষয়গুলো নিয়ে নিয়মিত আলোচনা ও সভা আয়োজন করে থাকে সিটিও।
সিটিও-এর মতো আন্তর্জাতিক স্বক্ষমতা উন্নয়নের ক্ষেত্রে হুয়াওয়ে প্রতিজ্ঞবদ্ধ। দি হুয়াওয়ে অথোরাইজড ইনফরমেশন এ্যান্ড নেটওয়ার্ক একাডেমি (এইচএআইএনএ) একটি অলাভজনক অংশীদার প্রতিষ্ঠান যেখান থেকে বিশ^বিদ্যালয় ও কলেজ পড়–য়া শিক্ষার্থীদের হুয়াওয়ে সার্টিফিকেশন কোর্স প্রদান করা হয়ে থাকে।
হুয়াওয়ের গ্লোবাল গভর্নমেন্ট অ্যাফেয়ার্সের প্রেসিডেন্ট ভিক্টর ঝেং বলেন, “সিটিও-এর সদস্য হতে পেরে হুয়াওয়ে বেশ আনন্দিত। বর্তমান বিশে^ তথ্যপ্রযুক্তির উদ্ভাবনের পাশাপাশি সরকারি-বেসরকারি খাতে জ্ঞানের আদান-প্রদানের ক্ষেত্রে সিটিও সম্মানিত একটি সংস্থা। বিশ^ব্যাপি হুয়াওয়ের লক্ষ ও অভিজ্ঞতা আদান-প্রদানের মাধ্যমে সিটিও-কে সহযোগিতা করা এবং তথ্যপ্রযুক্তি খাতে অভিনব উদ্ভাবনের ক্ষেত্রে হুয়াওয়ে প্রতিশ্রুতিবদ্ধ।”

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top