শিরোনাম

সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - রোহিঙ্গাদের কাছে মোবাইল বিক্রি নিষিদ্ধ করেছে সরকার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ডাটা খরচ কমাতে আসছে টুইটারের নতুন সংস্করণ | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - লন্ডনে লাইসেন্স বাঁচানোর চেষ্টায় উবার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ড্রোন যখন কৃষকের বন্ধু | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - আইফোন ৮ এর ভেতরে যা দেখা গেল | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ডি-লিংক এর স্পেশাল অফার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - রংতা ব্র্যান্ডের নতুন পিওএস প্রিন্টার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - নারীর নিরাপত্তা ও শরনার্থীদের শিক্ষা বিষয়ক ধারণা যাচ্ছে ওসলোর টেলিনর ইয়ুথ ফোরামে | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - উদ্বোধনের অপেক্ষায় শেখ হাসিনা সফটওয়্যার পার্ক | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আপনারই কিছু ভুল হয়তো অজান্তে ফোনের পারফরম্যান্স খারাপ করছে |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / কম্পিউটার সোর্স ব্র্যান্ড শপে চলছে ‘সামস্যাং উইক’
কম্পিউটার সোর্স ব্র্যান্ড শপে চলছে ‘সামস্যাং উইক’

কম্পিউটার সোর্স ব্র্যান্ড শপে চলছে ‘সামস্যাং উইক’

দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে ‘সামস্যাং উইক’।

বুধবার থেকে সপ্তাহ জুড়ে চলা এই গ্রাহক সমাবেশে প্রদর্শিত হচ্ছে সামস্যাং ব্র্যান্ডের হালনাগাদ বিভিন্ন মডেলের আইটি পণ্য।ধানমন্ডি ২৭ নম্বরে অবস্থিত কম্পিউটার সোর্স আইটি ব্রান্ড শপে চলমান সামস্যাং সপ্তাহের উদ্বোধন করেন সামস্যাং বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজর সি এস মুন ও কম্পিউটার সোর্স এর পরিচালক আসিফ মাহমুদ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কম্পিউটার সোর্স এর পরিচালক শামসুল হুদা, বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের সভাপতি মোহাম্মদ খান, সাবেক সভাপতি মোহাম্মদ কাওছার উদ্দীন, এম এ হক অনু, সাধারণ সম্পাদক মোজাহেদুল ইসলাম ঢেউ, মাসিক বিচিত্রা সম্পাদক ভূঁইয়া মোহাম্মদ লেলিন, আইসিটি জার্নালিস্ট ফোরামের গবেষণা সম্পাদক নাজমুল হোসেন প্রমুখ।

samsung-week

সামস্যাং উইক উদ্বোধন করে সিএস মুন বলেন, কম্পিউটার সোর্স ব্র্যান্ড শপটি শুধু প্রশস্তই নয় এর অবস্থান ও পরিবেশ দর্শনার্থী ও ক্রেতাদের জন্য অনুকূল। আর সে কারণেই এখানে একসাথে সামস্যাং ব্র্যান্ডের ল্যাপটপ, প্রিন্টার ও মনিটর দেখতে পারবেন। কেনার আগে যাচাই করে নিজের প্রয়োজনীয় পণ্যটি পছন্দ করতে পারবেন। কেনার পরে আর আফসোস করতে হবে না।

কম্পিউটার সোর্স এর পরিচালক আসিফ মাহমুদ বলেন, কম্পিউটার সোর্স এর ব্র্যান্ড শপে ’সামস্যাং উইক’ উদ্বোধন করা হলেও দেশজুড়ে বিস্তৃত আমাদের ৪৪টি বিপনন শাখাতেই এই উৎসব চলছে।

দেশের শীর্ষ প্রযুক্তি পণ্য ও সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স আয়োজিত ‘সামস্যাং উইক’ প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চলবে। উৎসবে স্যামসাং ব্রান্ডের ল্যাপটপ, প্রিন্টার ও মনিটর  ‘টাচ অ্যান্ড ফিল’ অভিজ্ঞতা নেয়ার পাশাপাশি ১০ জুন পর্যন্ত প্রতিদিনি দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত রয়েছে কম্পিউটার সোর্স হ্যাপি আওয়ার।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top